বুড়ো হাড়ে ভেল্কি দেখিয়ে একদম অচেনা লুকে অমিতাভ বচ্চন

বুড়ো হাড়ে ভেল্কি দেখিয়ে একদম অচেনা লুকে অমিতাভ বচ্চন

বয়স তাঁর মোটে ছিয়াত্তর! কিন্তু ছাব্বিশ বছরের যুবাকেও তিনি পিছনে ফেলে দিয়ে রীতিমতো পঞ্চাশ বছর ধরে ম্যারাথন দৌড়ে যাচ্ছেন। মধ্যরাত পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতি। এখনও তাঁর এক ঝলক দেখার জন্য বাড়ির সামনে কোটি খানেক ভক্তদের জমায়েত হয়। তিনি কোনও ছবিতে ছোট্ট একটা ক্যামিও করলেও ভয়ে কাঁটা হয়ে থাকেন ছবির নায়ক। তিনি বিজয় দিনানাথ চৌহান থুড়ি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। প্রায় আশি ছুঁই ছুঁই বয়সে এসেও মাদারি কা খেল দেখালেন বিগ বি। সম্প্রতি সুজিত সরকারের আগামী ছবি 'গুলাবো সিতাবো' (Gulabo Sitabo) ছবিতে বিগ বির একটি লুক (look) সামনে এসেছে। সত্যি বলতে কি বলে না দিলে কারো বোঝার ক্ষমতা নেই যে এটা স্বয়ং শাহেনশাহ। 

ছবির চিত্রনাট্যকার জুহি চতুর্বেদী এই টুইট করেছেন। সম্প্রতি লখনউতে ছবির শুটিং শুরু হয়েছে আর সেখানেই এই লুকে দেখা গেছে বিগবিকে। জুহি নিজেও উচ্ছ্বসিত হয়েছেন এই পরিবর্তন দেখে। তাঁর মোটে বিগবি'র এই লুক যেন ছবির চরিত্রকে জীবন্ত করে তুলেছে। টুইট করেছেন ফিল্মফেয়ার পত্রিকার সম্পাদক রঘুবেন্দ্র সিংহও। তাঁর কথায় ব্যাক্ত হয়েছে যে বিগ বি কখনও সারপ্রাইজ দিতে ভোলেন না। 

নিজের টুইতে সারপ্রাইজ রেখেছেন খোদ বিগ বিও। তিনি বলেছেন একটি শেষ হয়েছে আর একটি শুরু হয়েছে। পাল্টে গেছে লোকেশান, কাহিনি, পাল্টে গেছে সহকর্মী, পাল্টে গেছে শহরও। বোঝাই যাচ্ছে অমিতাভ বলতে চাইছেন, একটি ছবির শুটিং শেষ করে আর একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা। সবশেষে তিনি বলেছেন সব কিছু যেমন পাল্টে গেছে সেরকমই পাল্টে গেছে তাঁর লুকও। আর সেটা কীরকম, সেটা দর্শকই বলবেন! বিগ বি বেশ খুশিই হয়েছেন এই মেকওভারে সেটা তাঁর টুইটেই স্পষ্ট। সত্যি কথা বলতে গেলে, নিজের বার্ধক্যে পৌঁছে চরিত্র নিয়ে যত পরীক্ষানিরীক্ষা শুরু করেছেন বিগ বি, তা নিজের কেরিয়ারের তুঙ্গে থাকতে কোনওদিন করেননি, বা করার সুযোগ পাননি! তাতে অবশ্য ক্ষতি নেই। এখনও তাঁর যা পারফরম্যান্স, বাঘা-বাঘা নায়কেরাও হার মানবেন!

বেশ কিছু বছর ধরেই হিন্দি ছবির কনটেন্টে আমূল পরিবর্তন এসেছে। ছবির ধারা দেখে বোঝাই যাচ্ছে যে ছবি হিট করাতে গেলে এখন আর স্টার বা সুপারস্টারদের কোনও প্রয়োজন নেই। দর্শক আসল 

 

 

'গুলাবো সিতাবো' ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গে রয়েছেন আয়ুষ্মান খুরানাও। এর আগে সুজিত সরকারের 'ভিকি ডোনার' এ কাজ করেছেন তিনি। আগামী বছরে এপ্রিল মাসে ছবিটি মুক্তি পাবে। বেশ কিছু বছর আগে 'পা' ছবিতে অরোর চরিত্রে একদম অচেনা লুকে অবতীর্ণ হয়েছিলেন বিগবি। এবার আবার তাঁকে দেখে চেনা মুশকিল হয়ে যাচ্ছে। রিস্তে মেঁ তিনি যে সবার বাবা, সেটা আরও একবার প্রমাণ করে দিলেন এই বর্ষীয়ান অভিনেতা! 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!