ইমোশনাল বিরাট, হাতে চুমু খেয়ে সামলালেন অনুষ্কা, দেখুন ভাইরাল ভিডিও

ইমোশনাল বিরাট, হাতে চুমু খেয়ে সামলালেন অনুষ্কা, দেখুন ভাইরাল ভিডিও

চুমু (kiss)। ছোট্ট এই শব্দের প্রভাব অনেকটাই। কে, কখন, কাকে চুমু খাচ্ছে, তা নিয়ে প্রবল গসিপ করি আমরা। আর ক্যামেরার সামনে যদি বিখ্যাত কোনও ব্যক্তির চুমু ধরা পড়ে, তাহলে তো আর কথাই নেই! দিনভর খবরের শিরোনামে চলে আসেন সেই সেলেব। এই যেমন এখন হেডলাইনে বিরাট (Virat) কোহালি এবং অনুষ্কা (Anushka) শর্মা। 

বিরাট-অনুষ্কা বি-টাউনের প্রথম সারির কাপল, এ নিয়ে কোনও সন্দেহ নেই। তাই দম্পতির বেড়াতে যাওয়ার ছবি হোক বা পার্টিতে নাচ, সবেতেই পাপারাৎজির প্রথম পছন্দ তাঁরা। সম্প্রতি দিল্লির ফিরোজ শাহ কোটলাতে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন বিরুষ্কা। সম্প্রতি প্রয়াত প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির নামে নামকরণ করা হয়েছে ওই স্টেডিয়ামের। ওই অনুষ্ঠানেই দম্পতির একান্ত মুহূর্তের একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ওই অনুষ্ঠানে দিল্লি এবং ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট রজত শর্মার হাতে তখন মাইক্রোফোন। দর্শাকসনে বসে রয়েছেন দম্পতি। রজত স্মৃতিচারণ করছিলেন অরুণের। বিরাটের বাবা প্রেম কোহালির প্রয়াণের পর অরুণ বিরাটদের বাড়িও গিয়েছিলেন। সেকথা শোনার পরই বাবার কথা ভেবে আবেগতাড়িত হয়ে পড়েন বিরাট। তাঁকে সামলানোর জন্য তখন পাশে বসে অনুষ্কা। আলতো করে বিরাটের হাতে চুমু খান। সেই মুহূর্তের ভিডিও ফ্রেমবন্দি হয়ে ছড়িয়ে পড়ে সোশ্যাল ওয়ালে। 

 

বাবার মৃত্যুর সময়ও খেলা থেকে বিরতি নেননি বিরাট। প্র্যাকটিসে গিয়েছেন নিয়মিত। ম্যাচও খেলেছেন। সে সময়ই নাকি অরুণ বলেছিলেন, একদিন দিল্লি ক্রিকেটের ইতিহাসে নাম করবে বিরাট। শুধু দিল্লি নয়, বিরাট ইন্ডিয়া ক্যাপ্টন হয়েছেন। অরুণের কথা সত্যি হয়েছে। অনুষ্ঠানের পর সোশ্যাল মিডিয়ায় দিল্লি ক্রিকেট অ্যাসোসিয়েশন এবং ভারতীয় ক্রিকেটকে ধন্যবাদ জানিয়েছেন বিরাট। তাঁর কথায়, "এই অনুষ্ঠান আমার ক্রিকেটের জার্নিটা ফের মনে করিয়ে দিল। আমার মনে হয় ভবিষ্যৎ প্রজন্মের কাছে এটা অনুপ্রেরণা হয়ে থাকবে।"

অনুষ্ঠান যাই হোক, তাঁদের মধ্যে যে কতটা বন্ডিং রয়েছে তা প্রকাশ করার কোনও সুযোগই হাতছাড়া করেন না বিরাট-অনুষ্কা। কয়েকদিন আগেই বিরাট ওয়েস্ট ইন্ডিজে তোলা তাঁদের একটি সেলফি পোস্ট করেছিলেন। দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের সে ছবিও ভাইরাল হয়েছিল। বিদেশের মাটিতে খেলতে গেলে বেশিরভাগ সময়ই বিরাটের সঙ্গী হন অনুষ্কা। প্রথমদিকে বিরাটের খারাপ পারফরম্যান্স হলে অনুষ্কার উপস্থিতিকে দায়ী করা হয়েছে। খুব খারাপ ভাবে ট্রোল করা হয়েছে নায়িকাকে। কিন্তু সে সব একাই সামলেছিলেন বিরাট। সব সময় স্ত্রীয়ের পাশে দাঁড়িয়েছেন। বিরাট নিজেই জানিয়েছিলেন, একটি শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে অনুষ্কার সঙ্গে তাঁর প্রথম আলাপ হয়। তা থেকে বন্ধুত্ব এবং বিয়ে। প্রথম দিকে নাকি বিরাটকে তেমন পাত্তা দিতেন না অনুষ্কা। তবে এখন বিষয়টা একেবারেই আলাদা। সব মিলিয়ে রকিং লাইফ কাটাচ্ছেন বিরুষ্কা। তাঁদের চুমু যদি ভাইরালও হয়, তাতে থোড়াই কেয়ার!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!