সারা আলি খান-কার্তিক আরিয়ানের ব্রেকআপ হয়ে গেল! সত্যি নাকি?

সারা আলি খান-কার্তিক আরিয়ানের ব্রেকআপ হয়ে গেল! সত্যি নাকি?

তাঁরা নাকি প্রেম করছিলেন। হ্যাঁ, করছিলেন। তাঁরা অর্থাৎ কার্তিক (kartik) আরিয়ান এবং সারা (sara) আলি খান। শুটিংয়ে হোক বা শুটিংয়ের পরে একসঙ্গে সময় কাটানোর বহর দেখে ইন্ডাস্ট্রির অনেকেরই মনে হয়েছিল, ডেট করছেন এই জুটি! কিন্তু সে সব নাকি অতীত। শোনা যাচ্ছে, প্রেম (love) নাকি ভেঙে গিয়েছে দুই তারকার! 

কিন্তু কেন এই সিদ্ধান্ত? বলি ইন্ডাস্ট্রির অন্দরের খবর, দু'জনেরই নাকি ফোকাসে এখন কেরিয়ার। দিনভার কাজে ব্যস্ত থাকছেন। শুটিং নিয়ে এতটাই ব্যস্ত দুই তারকা যে নিজেদের দেখা করার সময় হচ্ছে না। আর উই টাইম কাটাতে না পেরেই নাকি সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তবে বন্ধুত্ব বজায় থাকবে আগের মতই। কথাও বলবেন দুজনে। শুধু আগের মতো নির্ভরশীলতা, ভরসার জায়গা থাকছে না। থাকছে না কোনও দাবিদাওয়া। 

আবার অন্য একটা মহলের মতে, ক্রমাগত পাপারাৎজির ফ্রেমবন্দি হচ্ছিলেন সারা ও কার্তিক। কোথাও আবার খবর হয়েছিল, তাঁদের নাকি এনগেজমেন্টও হয়ে গিয়েছে। এসবে ব্যক্তিগত ও পারিবারিক জীবনে চাপ বাড়ছিল দুজনের। সে কারণেই নাকি সম্পর্কটা আর বয়ে বেড়াতে চান না কেউই। 'দোস্তান ২' এবং 'ভুলভুলাইয়া ২'-এর কাজ শুরু করেছেন কার্তিক। সারা ব্যস্ত 'কুলি নম্বর ওয়ান'-এর কাজ নিয়ে। প্রেমের গসিপ বা জল্পনা নয়, বরং তাঁদের কেরিয়ার নিয়ে, অভিনয় নিয়ে আলোচনা হোক, সেটাই নাকি চাইছেন এই দুই জেন ওয়াই হার্টথ্রব।

শুধু সারা নন, অনন্যা পাণ্ডের সঙ্গেও কার্তিকের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে ইন্ডাস্ট্রিতে। এর মধ্যেই কার্তিকের কাছে বিয়ের পরিকল্পনা জানতে চান সাংবাদিকরা। সেখানে তিনি স্পষ্ট জানান, বিয়ের ব্যাপারে নাকি মাকে জিজ্ঞেস করতে হবে! তিনি এখন কেরিয়ার নিয়ে ভাবতে ব্যস্ত। 

সারা আগে নিজেই বলেছিলেন তিনি কার্তিকের সঙ্গে ডেটে যেতে চান। তবে খান-কন্যাকে নিয়ে ডেটে যাওয়ার সাহস অন্তত প্রকাশ্যে দেখাতে পারেননি কার্তিক। বরং তিনি মিষ্টি হেসে ভবিষ্যতের জন্য নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছিলেন। কিন্তু ডেটে যে তাঁরা গিয়েছেন তা জানাচ্ছেন বলিউডের বিভিন্ন সূত্র। এই প্রেম-প্রেম ভাবের মধ্যেই ইমতিয়াজ আলির নতুন ছবি 'লভ আজ কাল টু'-এর শুটিং শুরু করেছেন সারা-কার্তিক। দিন কয়েক আগে সারার জন্মদিনেই ঘটা করে ক্যান্ডেল লাইট ডিনার সেরেছেন। আবার পিডিএ-এর একটা চান্সও মিস করেননি। লাইক, শেয়ার, কমেন্টের স্রোত বয়েছে সোশ্যাল ওয়ালে। সে সবের পর ব্রেকআপ! বিশ্বাস হচ্ছে না অনেকেরই! তবে সারা বা কার্তিককে যাঁরা মনে মনে ভালবাসেন, তাঁরা কি খুশি হলেন? 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..