অরিন্দমের পরিচালনায় রণো-অমৃতার বাংলা ওয়েব সিরিজ 'বক্সড' মুক্তি পাবে নেটফ্লিক্সে

অরিন্দমের পরিচালনায় রণো-অমৃতার বাংলা ওয়েব সিরিজ 'বক্সড' মুক্তি পাবে নেটফ্লিক্সে

উত্তর কলকাতার এক ছেলে। সে ছেলে আজ স্বপ্ন ছুঁয়েছে। এঁদো গলি থেকে হাইরাইজে আজ তাঁর বাস। কিন্তু এই জার্নিটা খুব একটা সহজ ছিল না। যেমন সহজ থাকে না আরও অনেক লড়াই। হঠাৎই একদিন অফিসে আটকে পড়ে ছেলেটি। তারপর?

তারপরই ঘটতে থাকে একের পর এক ঘটনা। আর সে সব ঘটনাকেই ফ্রেমবন্দি করতে চলেছেন অরিন্দম (Arindam) বসু। মোট ছয়টি এপিসোডে নেটফ্লিক্সের জন্য একটি বাংলা ওয়েব সিরিজ তৈরি করতে চলেছে তিনি। যার নাম 'বক্সড' (Boxed)। সম্ভবত নেটফ্লিক্সের এটাই প্রথম বাংলা ওয়েব সিরিজ। 

কেমন ভাবে ভেবেছেন এই থ্রিলার? অরিন্দম শেয়ার করলেন, "এই ওয়েব সিরিজের হিরো কিন্তু নেগেটিভ। নেগেটিভ হিরো। অনেক শেডস আছে। অনেক লেয়ার রয়েছে। ডার্ক ক্যারেক্টার বলতে পারেন। শেষে একটা মোচড় রয়েছে।"

এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণোজয়। তাঁর কথায়, "প্রথমবার স্ক্রিপ্ট শুনে সত্য়িই গায়ে কাঁটা দিয়েছিল, দারুণ লেগেছিল। আমার কাছে এটা খুব চ্যালেঞ্জিং। অনেক লেয়ার আছে চরিত্রটায়। সেটা ফুটিয়ে তোলার চেষ্টা করব। চরিত্রতে গা ভাসিয়ে দেব।"

অমৃতা চট্টোপাধ্যায় এই ছবির অন্যতম সম্পদ। তিনি বললেন, "আমি এই ছবির ফিমেল প্রোটাগনিস্ট। অনেক স্তর আছে চরিত্রটায়। কমপ্লিকেটেড, আবার কোথাও গোছানোও। অরিন্দমদা অনেক দিন আগে আমাকে এটার ব্যাপারে বলেছিল। ফাইনালি এই প্রজেক্টটার অংশ হতে পেরে ভাল লাগছে।"

প্রযোজক হরিত রত্নর কথায়, "অরিন্দম দারুণ চিত্রনাট্য লিখেছে। আমাকে নাড়া দিয়েছিল। ভীষণ ভাল লিখেছে ও। ওর সঙ্গে প্রজেক্টটা করতে পেরে অত্যন্ত খুশি আমি। তাছাড়া সম্ভবত এটাই প্রথম বাংলা ওয়েব সিরিজ যেটা নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে। সেটার জন্য সত্যিই আমি খুশি।"

রণোজয়, অমৃতা ছাড়াও রেচেল হোয়াইট, সন্দীপ ভট্টাচার্য, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, সুস্মিতা মুখোপাধ্যায় অভিনয় করছেন এই ওয়েব সিরিজে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন পারিজাত চক্রবর্তী। নভেম্বরের শেষে শুটিং শুরু হবে কলকাতায়। সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন দিব্যেন্দু। 

অরিন্দমের প্রথম শর্ট ফিল্ম ছিল '…দ্যাট গিফট'। গল্প এবং পরিচালনা সামলেছিলেন তিনি। স্ক্রিন প্লে দায়িত্ব সামলেছিলেন রাহুল চৌধুরী। সেই ছবিতে এক মধ্যবিত্ত গৃহবধূর গল্প বুনেছিলেন অরিন্দম। সেই ছবিতে শ্রীলেখা মিত্র, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, অরিজিত্ দত্ত, অভি দে-র মতো শিল্পীর অভিনয় করেছিলেন। ২১ মিনিটের সেই শর্ট ফিল্ম পছন্দ করেছিলেন ওয়েব অডিয়েন্স। এবার নতুন চ্যালেঞ্জ। নতুন ছবির প্রস্তুতি। নেটফ্লিক্সের মতো আন্তর্জাতিক প্ল্যাটফর্মে যাবে তাঁর পরিচালিত ওয়েব সিরিজ। তার জন্য পুরোদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে গোটা টিম। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..