প্রয়াত শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক নিয়ে মিষ্টি করে ট্রোলের জবাব দিলেন অর্জুন কপূর!

প্রয়াত শ্রীদেবীর সঙ্গে সম্পর্ক নিয়ে মিষ্টি করে ট্রোলের জবাব দিলেন অর্জুন কপূর!

অর্জুন কপূর (Arjun Kapoor) যে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে ডেট করছেন এটা একদমই পুরনো খবর। তা খান পরিবারের সঙ্গে তাঁর বহু পুরনো সম্পর্ক! সময় নাকি সলমন খানের বোন অর্পিতার সঙ্গেও প্রেম করতেন অর্জুন। সেই সূত্রেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে তাঁর অবাধ যাতায়াত ছিল। প্রথমে অর্পিতার বউদি হিসেবেই দেখতেন মালাইকাকে। পরে সেটা ভাল লাগা আর ধীরে-ধীরে ভালবাসায় পরিণত হয়। মালাইকা অর্জুনের চেয়ে ১১ বছরের বড় এবং মালাইকার একটি কিশোর ছেলেও আছে। যদিও এর মধ্যে কোনওটাই এঁদের দুজনের সম্পর্কে মধ্যে বাধা হয়ে ওঠেনি। হ্যাঁ, ভাইজান একটু খাপ্পা হয়েছেন ঠিকই। কিন্তু সে অন্য গল্প। 


অর্জুন কপূরের জীবনের ছকটা অন্য স্টার কিডদের থেকে বরাবরই আলাদা। তাঁর ছবি নিয়ে যত না আলোচনা হয়, তাঁর চেয়ে অনেক বেশি চর্চায় থাকে তাঁর ব্যক্তিগত জীবন। একথা আলাদা করে বলার দরকার নেই, বনি  কপূরের দ্বিতীয়া স্ত্রী শ্রীদেবীর সঙ্গে অর্জুনের সম্পর্ক মোটেও ভাল ছিল না। নিজের মাকে হারানোর ব্যথা তিনি এখনও ভোলেননি। বনি যখন অর্জুনের মা মোনা কপূরকে ছেড়ে শ্রীদেবীকে নিজের ঘরণী করেন, মোনা তখন ক্যানসারে আক্রান্ত। আর এই বিষয়টা মোটেও ভাল চোখে দেখেননি অর্জুন। তবে শ্রীদেবীর আচমকা মৃত্যু সম্পর্কের মধ্যে জমে থাকা অনেক শ্যাওলা ধরা বরফ গলিয়ে দিয়েছে। সদ্য মাতৃহারা দুই বোন খুশি আর জাহ্নবীর পাশে বড় দাদার মতোই দাঁড়িয়েছেন তিনি। 


তাঁর মাকে ছেড়ে বাবা চলে গিয়েছিলেন। আর তিনি নিজে এমন একজনের সঙ্গে সম্পর্কে আছেন যিনি একজন ছেলের মা। এই দ্বিচারিতা কেন? টুইটারে এটাই জানতে চেয়ে বিতর্কের সূত্রপাত করলেন কুসুম ভুটানি বলে একজন। দেখুন কুসুম কী বলেছেন । 


kusum


অর্জুন চাইলে এই নিয়ে অনেক কাদা ছোঁড়াছুড়ি হতে পারত। এর থেকে উঠে আসতে পারত রসালো কেচ্ছা। কিন্তু একজন সত্যিকারের জেন্টলম্যান সুলভ আচরণ করেছেন "ইশকজাদে" তারকা। তিনি খুব মিষ্টি করে কুসুমকে বলেছেন, তিনি কাউকে ঘৃণা করতেন না। তাঁরা সম্মানের সঙ্গেই দূরত্ব বজায় রাখতেন। খুশি, জাহ্নবী আর তাঁর বাবার পাশে দাঁড়ানো ছিল তাঁর কর্তব্য। 



ঘটনাচক্রে এই কুসুম হচ্ছেন বরুণ ধাওয়ানের ফ্যান। তাঁর প্রোফাইলের ছবিটিও বরুণ ধাওয়ানেরই কথাও বলেন অর্জুন। তিনি কুসুমকে বলেন, বরুণ কিন্তু লক্ষ করছেন কী ঘটছে। তাই বিতর্ক নয়, ভালবাসা ছড়িয়ে দিতে!



পরে অবশ্য কুসুম নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চান। নিজের ফ্যান ক্ষমা চাওয়াতে খুশি হয়েছেন বরুণ ধাওয়ানও।  



POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!