মেহরের সঙ্গে অফিশিয়ালি ডিভোর্স হল, এবার কি বান্ধবীকে বিয়ে করবেন অর্জুন?

মেহরের সঙ্গে অফিশিয়ালি ডিভোর্স হল, এবার কি বান্ধবীকে বিয়ে করবেন অর্জুন?

বিচ্ছেদ হয়ে গিয়েছিল আগেই। এবার তাতে সরকারি শিলমোহর পড়ল। অফিশিয়ালি ডিভোর্স (Divorce) হল অর্জুন (Arjun) রামপাল এবং মেহর (Mehr) জেসিয়ার। মুম্বইয়ের বান্দ্রার একটি পারিবারিক আদালত থেকে বিচ্ছেদের জন্য প্রয়োজনীয় কাগজপত্র পেয়ে গেলেন অর্জুন এবং মেহের। ২০১৮-র মে মাস থেকে আলাদা থাকতেন তাঁরা। চলতি বছরের এপ্রিলে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। স্পেশ্যাল ম্যারেজ আইনের আওতায় বিচারক শৈলজা সাওয়ন্ত তাঁদের বিবাহ বিচ্ছেদের অনুমতি দিয়েছেন। অর্জুন-মেহরের দুই মেয়ে মাহিকা এবং মায়রার কাস্টডি পেয়েছেন মেহর।

অর্জুন-মেহর কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় লিখিত বিবৃতি দিয়েছিলেন। তাঁরা জানিয়েছিলেন, 'গত ২০ বছরের একটা লম্বা জার্নি ভালবাসায় ভরা। অনেক সুন্দর স্মৃতি রয়েছে। কিন্তু সব যাত্রারই ভিন্ন পথ থাকে। আমাদের মনে হচ্ছে, আলাদা পথ বেছে নেওয়ার এটাই সেরা সময়। আমাদের নতুন চলার পথে যখনই একে অপরকে দরকার হবে আমরা পাশে থাকার চেষ্টা করব। আমরা দু'জনেই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে পছন্দ করি। তাই এই বিবৃতিটা দিতে একটু অন্যরকম লাগছে। কিন্তু সত্যিটা তো বলতেই হবে। আমরা একটা পরিবার। প্রত্যেকের প্রতি আজীবন ভালবাসা থাকবে। বিশেষত আমাদের দুই মেয়ে মাহিকা এবং মায়রার পাশে আমরা সব সময় থাকার চেষ্টা করব। আশা করি আমাদের ব্যক্তিগত সময়কে আপনারা সম্মান করবেন। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। সম্পর্ক শেষ হয়ে যেতে পারে। কিন্তু ভালবাসা থেকে যায়।'

মেহেরের সঙ্গে সেপারেশনের পরেই নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। তাঁর নতুন বান্ধবী পেশায় মডেল গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডিস। প্রথম দিকে এই সম্পর্ক নিয়ে জল্পনা থাকলেও চলতি বছরের মাঝামাঝি অর্জুন সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন তিনি গ্যাব্রিয়েলার সন্তানের বাবা হতে চলেছেন। জুলাই মাসে পুত্র সন্তান আরিকের বাবা হন অর্জুন। কাজের সূত্রেই তাঁর গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয়। সেই আলাপ পরে বন্ধুত্বে গড়ায়। এই নতুন সম্পর্কের কারণেই ২১ বছরের বিবাহিত জীবনের ইতি কিনা, তা নিয়ে প্রচুর জল্পনা রয়েছে সিনে মহলে। যদিও অর্জুন বা মেহর এই নিয়ে কখনও মুখ খোলেননি। 

দুই মেয়ের সঙ্গে অর্জুন রামপাল। ( Instagram)

নতুন সম্পর্ক এবং বিশেষত সন্তানের জন্মের পর দুই মেয়ে মাহিকা এবং মাইরা তাতে কীভাবে রিঅ্যাক্ট করবে, তা নিয়ে যথেষ্ট চিন্তায় ছিলেন অর্জুন। তিনি ঘনিষ্ঠ মহলে উদ্বেগও প্রকাশ করেন। কিন্তু গ্যাব্রিয়েলার সঙ্গে অর্জুনের দুই মেয়ের সম্পর্ক ভাল। তা নিজেই প্রকাশ্যে জানিয়েছেন অর্জুন। 

অফিশিয়ালি ডিভোর্স তো হয়ে গেল। এবার কি ফের বিয়ে করবেন অর্জুন? এ নিয়েও প্রশ্ন রয়েছে সিনে মহলে। যদিও পারিবারিক এবং ব্যক্তি জীবনের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি অর্জুন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..