সারা বা কার্তিক নন, লাভ আজ কল-এর ট্রেলার ছেয়ে রইলেন আরুষি শর্মা in Bengali | POPxo

সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ান নন, লাভ আজ কল-এর ট্রেলারে নজর কাড়লেন অচেনা আরুষি শর্মা!

সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ান নন, লাভ আজ কল-এর ট্রেলারে নজর কাড়লেন অচেনা আরুষি শর্মা!

এই হয়, মানুষ ভাবে এক, আর হয় আর এক! আসলে সব কা মালিক তো উপরে বসে আছেন কিনা, তিনি যে কখন কার ভাগ্যের চাকা উল্টো দিকে ঘুরিয়ে দেন, কে জানে! এই দেখুন না, সারা আলি খান (Sara Ali Khan) ও কার্তিক আরিয়ানকে। বেচারিরা কত্ত চেষ্টা করলেন তাঁদের লাভ নিয়ে আজ-কাল শোর তুলতে। সারার বাবা সেফ আলি খানের এককালের সুপারহিট ছবি। সেই ছবির রিমেক। পরিচালকও সেই ইমতিয়াজ আলি। কার্তিক নতুন কো-স্টার বলে ছবির শুটিং শুরু হওয়ার আগে থেকেই 'তোরা যে যা বলিস ভাই আমার কার্তিক আরিয়ান চাই' বলে প্রতিটা ইন্টারভিউ, প্রতিটা টক শো-এ কথা বলতে শুরু করলেন সারা। সকলে যখন প্রায় ভেবে ফেলেছে যে, আহা রে, একরত্তি মেয়ে ভালবাসার জ্বালা সহ্য করতে না পেরে সকলের সম্মুখে বলে ফেলেছে গো, তখন দেখা গেল, এই মেয়ে আসলে সেই ছেলের সঙ্গে পর্দায় জুটি বাঁধছেন। তাই এত্ত ভালবাসা! 

যাক গে, ছবির শুটিংয়ে দু'জন গদগদ হয়ে একেবারে ফেভিকল কা মজবুত জোড় হয়ে রইলেন। তারপরও বাস্তবে বেশ কিছুদিন সেই পাগলপারা ভাবটা বজায় ছিল। কিন্তু এখন ক্ষ্যামা দিয়েছেন। এখন তাঁরা দু'জন ভারী ভাল বন্ধু এবং পরস্পরের ভাল চান। তবে ছবির প্রোমোশন শুরু হয়েছে, ভালবাসা আবার দেখা দেওয়ার সমূহ আশঙ্কা আছে। কিন্তু যার জন্য এত কিছু করা, সেই ছবির ট্রেলার (Trailer) যখন গতকাল রাতে মুক্তি পেল, তখন সকলে সেটা দেখে মোটেও আহা-উহু করল না। উল্টে সারা আলি খান কিংবা কার্তিক আরিয়ানকে একপাশে সরিয়ে লোকে দু'জনকে নিয়ে আলোচনায় মত্ত এখন, একজন ইমতিয়াজ আলি, অন্যজন আরুষি শর্মা (Arushi Sharma)! আগে ট্রেলারটি একবার চাক্ষুষ করে নিন, তারপর বলছি, কেন এঁদের দু'জনকে নিয়ে আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

ইমতিয়াজ আলিকে লোকে ঠিক কী বলবে, বুঝতে পারছে না। ভদ্রলোক দুর্দান্ত পরিচালক, ফাটাফাটি কিছু ছবি উপহার দিয়েছেন আমাদের। কিন্তু এটা তিনি কী করলেন? এই লাভ আজ কল (Love aaj kal) আর আগেরটার মধ্যে তো কোনও তফাত নেই? সেই এক দুই সময়ের প্রেম। সেই নায়ক এক, নায়িকা পাল্টাচ্ছে, সেই এক টানাপড়েন, এক গান, তা হলে ভাই আমরা পয়সা দিয়ে নতুন ছবিটি দেখতে যাব কেন? পুরনোটা ইউ টিউব থেকে শুরু করে ওয়েব প্ল্যাটফর্ম, সর্বত্র তো অ্যাভেলেবল। মায় সারার বাবা সেফ পর্যন্ত বলে ফেলেছেন, ধুর ছাই, আমাদের ছবির ট্রেলারটা অনেক ভাল ছিল! বুঝুন!

এবার আসি দ্বিতীয় জনের প্রসঙ্গে। আগের ছবিতে ইমতিয়াজ চমকে দিয়েছিলেন ব্রাজিলিয়ান মডেল জিজেল মন্তেরোকে হরলীন কউর সাজিয়ে। তাঁর ফ্রেশনেস, সারল্য এবং ভাষা না জেনেও সপ্রতিভ অভিনয় সকলের মন ছুঁয়ে গিয়েছিল। এই ছবিতে ইমতিয়াজ আবার বোমা ফাটিয়েছেন আরুষি শর্মাকে কাস্ট করে। আরুষি অবশ্য এর আগেও ইমতিয়াজের ছবিতে মুখ দেখিয়েছিলেন। 'তমাশা' ছবিতে রণবীরের শিক্ষিকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু এই ছবির ট্রেলার তাঁর ঝকঝকে উপস্থিতির পাশে আর কারও দিকে চোখ যাচ্ছে না, বিশ্বাস করুন! বাকিটা? তা তো ব্রহ্মাই জানেন...

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!