সুপারহিরো ছবিতে অভিনয় দিয়ে ডেবিউ করতে চান আরিয়ান খান! নারাজ বাবা শাহরুখ খান

সুপারহিরো ছবিতে অভিনয় দিয়ে ডেবিউ করতে চান আরিয়ান খান! নারাজ বাবা শাহরুখ খান

ছেলে যে একদিন না একদিন ফিল্মে নামবে, সে তো তার জন্মের সময়েই উপরওয়ালা স্থির করে রেখেছিলেন! বলিউড কা বাদশাহ শাহরুখ খানের (Shah Rukh Khan) জেষ্ঠ্যপুত্র যদি অভিনয় না করে, তা হলে করবেটা কী? মহাকাশচারী হবে? নাকি গজল গাইবে! যত্ত সব বাজে প্রশ্ন! 


তা আরিয়ান খান (Aryan Khan) অ্যাদ্দিন এট্টু কিন্তু-কিন্তু করছিলেন বটে! সেই বিদেশের কোন যেন একটা ইউনিভার্সিটিতে পড়াশোনা করতে গিয়েছিলেন (তা পড়তে অবশ্য আমরা বিশেষ দেখিনি, খালি তো দেখতুম অমিতাভ বচ্চনের নাতনি শ্বেতার মেয়ে নব্যনভেলির পাশে দাঁড়িয়ে ছবি পোস্টাতেন), বেশ একটা রামগড়ুরের ছানার মতো গম্ভীর মুখ করে খালি তাঁকে এয়ারপোর্টে দেখা যেত আর শাহরুখ থেকে-থেকে বিদেশে গিয়ে ছেলেকে খাবারদাবার পৌঁছে দিয়ে আসতেন আর ডর্মিটরিতে তেড়ে বাপ-ছেলে সেলফি তোলাতেন! সত্যি বলছি বাপু, আরিয়ানের ফুল ফিগার ছবি খুঁজে পাওয়া আর চাঁদনি রাতে আকাশপানে চেয়ে হ্যালির ধূমকেতু দেখা অনেকটা একই ব্যাপার! কিছুতেই তাঁর হাসিমুখের আর পুরো শরীরের ছবি পাওয়া যায় না! অনেক কষ্ট করে একখানা পেয়েছি, সেটাতে আবার তাঁর ছোট ভাইটিও আছেন!


Aryan Khan with Abram


ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


যাক গে, ছবির কথা পরে হবে, আপাতত তাঁকে আধখানা দেখেই আপনারা খুশি থাকুন। এবার আসি তাঁর ফিল্ম ডেবিউয়ের প্রসঙ্গে। তা তিনি নাকি আগে পরিচালনায় হাত পাকাতে চান, তারপরে যদি দেখেন ফিল্ম ভাল লাগছে, তা হলেই পরদায় মুখ দেখাবেন। এমনটাই দাবি করেছিলেন তাঁর বাবা শাহরুখ। তা ভারী ভাল কথা। 'আমার ছেলে পরিচালনা শিখবে' বলে শাহরুখ যদি একটিবার মুখ ফুটে বলেন, তা হলে গোটা ইন্ডাস্ট্রির পরিচালককুল রেশন দোকানের মতো মন্নতের সামনে লাইন দিয়ে দাঁড়াবেন! অবশ্য অত ভাবার দরকারটাই বা কী! ঘরের লোক করণ জোহর (Karan Johar) কবে কাজে আসবেন? কত্ত এলেবেলে দুধভাতকে নিয়ে তিনি নিত্যিদিন ছবি করেন আর তাঁর প্রাণের বন্ধু বললে তাঁর ছেলেকে একটু কাজ শেখাবেন না? তো তেমনটাই ফাইনাল হয়েছিল। করণ জোহরের আগামী নির্দেশনা তখ্ত দিয়ে আরিয়ান পরিচালনার কাজে হাত পাকাতে শুরু করবে এমনটা শাহরুখ-করণ দুজনেই জানিয়েছিলেন।


কিন্তু তারপর মুক্তি পেল 'কলঙ্ক'! ব্যস, অমনই সব হিসেবও গেল উল্টে! বুকে হাত দিয়ে বলুন তো, 'কলঙ্ক' দেখার পর আপনি রাতে দুঃস্বপ্ন দেখেননি? তা হলে শাহরুখ-আরিয়ান দেখবেন না, তা হতে পারে! তাই এখন একশো আশি ডিগ্রি ঘুরে গিয়ে শাহরুখ আবার বলছেন, আরিয়ানের নাকি ইচ্ছে আগে অভিনয় (Acting) করার, পরিচালনাটা বরং আর একটু বয়স হলে...এখানে কহানি মেঁ একঠো টুইস্ট ভি হ্যায়! টুইস্টটি হল, আরিয়ানবাবু বাবার কাছে নাকি আবদার করেছেন যে, যে-সে ছবি দিয়ে তিনি জনমানসে দাগ কাটতে চান না। তাঁর ইচ্ছে, সুপারহিরো (Superhero) মুভি দিয়েই তিনি পরদা কাঁপাবেন! শাহরুখের আবার একদম এটা পছন্দ হয়নি। তা হওয়ার কথাও নয়! তিনি নিজে যে এককালে 'রা-ওয়ান' করেছিলেন! তারপর আবার কোন সাহসে ছেলেকেও সেই একই পথে হাঁটতে বলবেন বলুন দিকি! কিন্তু ওই যে বললাম, জেষ্ঠ্যপুত্র! তাই আমতা-আমতা করে ছেলের পোর্টফোলিও জনাকয়েক হলিউডি এজেন্টকে নাকি দেখিয়েওছেন তিনি! সেখান থেকে কোনও উত্তর এসেছে বলে আমরা অন্তত জানি না!


আরিয়ানের উদ্দেশ্যে আমাদের একটি পরামর্শ, খাঁটি বলিউডি মসালা মুভি দিয়ে আগে ধমাকাটা মচিয়ে দিন, তারপর না হয় পরীক্ষানিরীক্ষা করবেন। জীবন তো পড়ে রইলই, নাকি!


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!