ছেলেদের তুলনায় মেয়েরা যৌনতায় নাকি বেশি দক্ষ! কেন একথা বললেন আয়ুষ্মান?

ছেলেদের তুলনায় মেয়েরা যৌনতায় নাকি বেশি দক্ষ! কেন একথা বললেন আয়ুষ্মান?

অভিনয়টা তিনি ভালই পারেন। কেরিয়ারের শুরু থেকে জরা হটকে ছবি বেছে নিয়েছেন। আর বারবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন অভিনেতা। তিনি অর্থাৎ আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। সদ্য ন্যাশনাল অ্যাওয়ার্ডও ঘরে তুলেছেন। সৌজন্য 'অন্ধাধুন'। এ হেন ব্যাক্তিত্ব যে হিট হবেনই, এ তো জানা কথাই। এই মুহূর্তে আয়ুষ্মান যাই বলুন না কেন, তা হেডলাইনে থাকতে বাধ্য। আর হলও তাই। আয়ুষ্মান নাকি বলেছেন,''ছেলেদের (boy) তুলনায় মেয়েরা (girl) যৌনতায় (sex) বেশি দক্ষ!'' কিন্তু কেন একথা বললেন অভিনেতা?

আয়ুষ্মানের পরের ছবি 'ড্রিম গার্ল' (Dream Girl)। সেখানে মেয়েদের সাজে অর্থাৎ শাড়ি পরে দেখা যাবে অভিনেতাকে। ওই ছবির লুক ইতিমধ্যেই সোশ্যাল ওয়ালে দেখেছেন আপনি। আর তা এতটাই পিকচার পারফেক্ট যে ভাইরাল (viral) হতে খুব বেশি সময় লাগেনি। এ ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন নুসরত বারুচা। সদ্য ট্রেলার লঞ্চে একতা কপূরের সঙ্গে আয়ুষ্মান এবং নুসরত সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি ওই বিস্ফোরক মন্তব্য করেছেন বলে খবর।

শাড়ি পরেই অর্থাৎ ফিল্মের লুকেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে আয়ুষ্মান বলেন, ''আমার মনে হয়, সেক্সের ক্ষেত্রে ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেটার।'' এই কমেন্টের পর প্রচুর হাততালি পড়ে হল জুড়ে। তাঁর ব্যখ্যা, এই চরিত্রের প্রিপারেশন করতে গিয়ে তিনি নাকি এই সারসত্য আবিষ্কার করেছেন। মেয়েরা কেমন ভাবে ড্রেস করে, কতক্ষণ ধরে মেকআপ করে তা যেমন এখন তাঁর জানা, তেমনই মেয়েরা সেক্সের ক্ষেত্রে ছেলেদের তুলনায় ভাল পারফর্মার বলেও মনে করেন তিনি। ''আমি এটা মানি যে, মেয়েরা ছেলেদের তুলনায় বেটার জেন্ডার, আর সেক্সও ভাল করে!'' স্বীকারোক্তি আয়ুষ্মানের। একথা শুনেই পাশে দাঁড়িয়ে থাকা নুসরত জড়িয়ে ধরেন তাঁকে!

'ড্রিম গার্ল' নাকি আয়ুষ্মানকে অনেক নতুন কিছু শিখিয়েছে। এই ছবির প্রস্তুতির সময় তিনি বুঝে গিয়েছিলেন, শাড়ি পরা খুব একটা সহজ কাজ নয়। কিন্তু বহু মহিলা নিত্যদিন অনায়াসে তা ক্যারি করেন। প্রতিদিন শটের আগে শাড়ি নিয়ে নাকি টেনশনে থাকতেন তিনি। শট দিতে গিয়ে শাড়ির ভাঁজ এলোমেলো না হয়ে যায়, সে দিকে কড়া নজর থাকত তাঁর। খুঁতখুঁতে ছিলেন নিজের মেকআপ নিয়েও!

'ড্রিম গার্ল'-এর পরিচালক রাজ শাণ্ডিল্য। এটি তাঁর ডেবিউ ছবি। লিমকা বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম রয়েছে রাজের। কেন বলুন তো? ইতিমধ্যেই ৬০০টিরও বেশি স্ক্রিপ্ট লিখে ফেলেছেন তিনি। 'কমেডি সার্কাস', 'কমেডি নাইটস্ উইথ কপিল শর্মা', 'দ্য কপিল শর্মা শো'-এর মতো জনপ্রিয় টেলি প্রোডাক্টের স্ক্রিপ্ট করার অভিজ্ঞতা রয়েছে রাজের। ফলে সেখান থেকে নিজের প্রথম ছবির বিষয় ভাবনা যে একেবারে অন্য রকম হবে, তা আঁচ করছেন সাধারণ দর্শক। আয়ুষ্মানের লুকও তার বড় প্রমাণ। তা ছাড়া 'অন্ধাধুন', 'বাধাই হো'র মতো নিত্য নতুন সাবজেক্ট নিয়ে কাজ করছে বলিউড। সেখানে 'ড্রিম গার্ল'ও নতুন ভাবনার রসদ জোগাবে বলে মনে করে সিনে মহল। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!