মিড-ডে মিলের রাঁধুনি ববিতা কোটিপতি, অমিতাভ গিফট করলেন মোবাইল!

মিড-ডে মিলের রাঁধুনি ববিতা কোটিপতি, অমিতাভ গিফট করলেন মোবাইল!

হট সিটে বসে আপনি। সামনে বসে রয়েছেন অমিতাভ (Amitabh) বচ্চন। এই সিচুয়েশনে এমনিতেই অনেক রকম ইমোশন কাজ করবে আপনার মধ্যে। তার মধ্যেও যদি আপনি সঠিক প্রশ্নের উত্তর দিতে পারেন, তাহলে ভাগ্যে কোটি টাকা বাঁধা। এ হেন সুযোগ 'কৌন বনেগা ক্রোড়পতি'র (KBC) মঞ্চ দিয়েছে বিগত কয়েকটি সিজনে। টিভির পর্দায় তা প্রত্যক্ষ করেছেন গোটা দেশের দর্শক। চলতি বছরও তার ব্যতিক্রম নয়। এই সিজনের প্রথম ক্রোড়পতি হয়েছেন সনোজ রাজ। এবার দ্বিতীয় ক্রোড়পতি পালা। তিনি হলেন ববিতা তাডে। 

অমরাবতীর ববিতা (Babita) শুধুমাত্র এক কোটি টাকা জিতেছেন, এমনই নয়। তার সঙ্গে জিতে নিয়েছেন বহু দর্শকের হৃদয়। খুব সাধারণ পরিবারের ববিতা একটি সরকারি স্কুলে মিড ডে মিল রান্না করে সংসার চালান। অত্যন্ত সাধারণ তাঁর জীবন। আর সেই সাদামাটা জীবনের গল্প নিয়েই তিনি মন জিতে নিয়েছেন সকলের। 

একটি সরকারি স্কুলে প্রায় ৪৫০ জন ছাত্রছাত্রীর মিড-ডে মিল রান্নার দায়িত্বে রয়েছেন ববিতা। তিনি নাকি খিচুড়ি স্পেশালিস্ট। তাঁর রান্না করা খিচুড়ি ভালবেসে খায় ছাত্রছাত্রীরা। তাঁকে আদর করে ববিতা কাকু (মরাঠিতে এর অর্থ কাকিমা) বলে ডাকে তারা। আর এই কাজ করে মাত্র ১,৫০০ টাকা বেতন পান ববিতা। না! তাতে তাঁর দুঃখ নেই। বরং যে সংগ্রাম করে তিনি জীবনে এগিয়ে চলেছেন, সেই কথা সকলের সঙ্গে শেয়ার করতে পেরে ভাল লেগেছে তাঁর। প্রতিটি এপিসোডেই প্রতিযোগীদের পরিবার, জীবন, ব্যাকগ্রাউন্ড গল্পের ছলে তুলে ধরেন হোস্ট অর্থাৎ অমিতাভ বচ্চন। ববিতাও ব্যতিক্রম নন। মিড ডে মিল রান্না করেও যে তিনি কোটি টাকা জিততে পেরেছেন, এটা দেখে বাকিরাও অনুপ্রাণিত হবেন বলে মনে করেন তিনি। অর্থাৎ ইচ্ছে থাকলে, চেষ্টা থাকলে অনেক কিছুই করতে পারে মানুষ

 

প্রথম দিকে ববিতার কাছে অমিতাভ জানতে চান, এই শো-তে যদি ভাল পরিমাণ অর্থ তিনি জিতে নিতে পারলে, সেই টাকা দিয়ে কোন জিনিসটি কিনতে চাইবেন? সেই প্রশ্নের উত্তরে ববিতা জানান, যে নিজের জন্য একটি মোবাইল ফোন কিনতে চান তিনি। কারণ এই মুহূর্তে তাঁর গোটা পরিবারের একটাই মাত্র ফোন। এই উত্তর শুনে অবাক হয়ে যান বিগ বি। প্রতিযোগীরা শো-তে গিয়ে বাড়ি কেনার কথা বলেন, নিজেদের ঋণ শোধ করার কথা বলেন কিন্তু ববিতা শুধুমাত্র একটা ফোন কিনতে চান শুনে অভিভূত হয়ে পড়েন শাহেনশা। পরে নিজের তরফ থেকে ববিতাকে একটি ফোন উপহার দেন তিনি। 

ববিতার এপিসোড সোনি টিভিতে দেখা যাবে আগামী বুধবার। তবে এক কোটি টাকা জেতার পর জ্যাকপট রাউন্ডে খেলে ববিতা বাজিমাৎ করতে পেরেছেন কিনা, তা অবশ্য প্রোমোতে রিভিল করেননি চ্যানেল কর্তৃপক্ষ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!