বিয়ে করছেন পূজা বন্দ্যোপাধ্যায়, পাত্র কে?

বিয়ে করছেন পূজা বন্দ্যোপাধ্যায়, পাত্র কে?

টলিউডই তাঁর চেনা মাঠ। কিন্তু বেশ কয়েক বছর হল, বলিউডে জমিয়ে পারফর্ম করতে শুরু করেছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী পূজা (puja) বন্দ্যোপাধ্যায়। তবে এবার শিরোনামে কেরিয়ার নয়। তাঁর ব্যক্তিজীবন। নতুন ইনিংস শুরু করতে চলেছেন পূজা। আর সে খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন। 

বিয়ে (wedding) করতে চলেছেন পূজা। তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড কুণাল ভার্মার সঙ্গে সাতপাকে বাঁধা পরবেন। পূজা লিখেছেন, 'কুণাল কখনও বন্ধু, কখনও মেয়ে, কখনও প্রেমিকা, কখনও বোন, প্রায় সব সম্পর্কই তোমার সঙ্গে হয়ে গিয়েছে। ফাইনালি তোমার স্ত্রী হব। বিয়ে করছি। আপনাদের সকলের আশীর্বাদ প্রয়োজন।'

পূজার প্রথম হিন্দি ধারাবাহিক 'তুঝ সঙ্গ প্রীত লাগি'তে অভিনয় করার সময়ই কুণালের সঙ্গে তাঁর আলাপ হয়। সে আলাপ গড়ায় বন্ধুত্ব এবং প্রেমে। দীর্ঘ ১২ বছর একে অপরকে চেনেন এই জুটি। বছর দু'য়েক আগে বাগদান পর্ব বেশ ঘটনা করেই সেরেছিলেন তাঁরা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আগামী এপ্রিলেই চার হাত এক হবে বলে খবর।

 

জানা গিয়েছে, বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসবেন পূজা। ট্র্যাডিশনাল বেনারসি এবং সোনার গয়নার সাজে সাজবেন জীবনের এই বিশেষ দিনে। অন্যদিকে কুণালকেও নাকি ধুতি-পাঞ্জাবিতে সাজাবেন পূজা। পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ পরিচালক হিসেবে ডেবিউ করছেন 'বব বিশ্বাস' ছবির মাধ্যমে। সেই ছবিতে কুণাল অভিনয় করছেন বলে খবর। সে ছবির শুটিংয়ে আর দিন কয়েকের মধ্যেই নাকি কলকাতা যাবেন অভিনেতা। আর সেখান থেকেই বিয়ের শপিং সেরে ফিরবেন বলে খবর।

দীর্ঘ সম্পর্কে ভাল, খারাপ দুটোই দেখেছেন বলে জানিয়েছেন পূজা। আর সে সব অভিজ্ঞতাই তাঁদের সম্পর্কের ভিত নাকি আরও মজবুত করেছে। যা আগামীতে তাঁদের চলার পথের পাথেয়। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বিয়ের খবর জানানোর পর অনুরাগীরা তো বটেই, ইন্ডাস্ট্রিরও একটা বড় অংশ তাঁদের জীবনের নতুন ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।  

দেবের প্রযোজনা সংস্থায় অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত 'হইচই আনলিমিটেড' ছবিতে শেষবার বাংলায় কাজ করেছেন পূজা। দেব ছাড়াও শাশ্বত চট্টোপাধ্যায়, দেব, খরাজ মুখোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে-র মতো শিল্পীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। পাশাপাশি হিন্দি সিরিয়ালের কাজ তো চলছেই। তবে এবার থেকে অফার পছন্দ করার ব্যাপারে নাকি একটু হিসেবি হবেন নায়িকা। তেমনটাই মনে করেন তাঁর ঘনিষ্ঠরা। কারণ কেরিয়ারের পাশাপাশি পারিবারিক জীবনও এখন তাঁর কাছে সমান গুরুত্বপূর্ণ। যদিও দুটো দিক ভাল ভাবেই ব্যালান্স করে চলতে পারবেন বলে মনে করেন পূজা।  

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!