টিমের বন্ডিংয়ের জন্যই ভাল কাজ হয়, ৫০০ পর্ব পেরিয়ে বললেন 'কৃষ্ণকলি'র শ্যামা

টিমের বন্ডিংয়ের জন্যই ভাল কাজ হয়, ৫০০ পর্ব পেরিয়ে বললেন 'কৃষ্ণকলি'র শ্যামা

১৮ জুন, ২০১৮। একটা নতুন জার্নি শুরু করেছিলেন তিয়াসা (Tiyasha) রায়। শুরু করেছিলেন বাংলা ধারাবাহিক 'কৃষ্ণকলি'র (Krishnakoli) জার্নি। ধীরে ধীরে বাঙালি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিয়াশা ওরফে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্যামা। সেই ধারাবাহিক সদ্য পেরিয়ে গেল ৫০০ পর্ব। কেক কেটে অনেকটা পিকনিকের মেজাজে সেলিব্রেট করলেন কলাকুশলীরা।

প্রথম ধারাবাহিকেই এল এই সাফল্য। এতটা পথ পেরিয়ে এসে কেমন লাগছে তিয়াসার? অভিনেত্রী শেয়ার করলেন, "খুবই ভাল লাগছে। আমরা যাতে এভাবেই ১০০০ পর্বের দিকে এগিয়ে যাই, সেই আশীর্বাদ চাইব সকলের কাছে। অসাধারণ অনুভূতি। বলে বোঝাতে পারব না।" 

'কৃষ্ণকলি'তেই তিয়াসার অভিনয়ের হাতেখড়ি। তাঁর স্বামী অভিনেতা সুবান রায়। কিন্তু এই ধারাবাহিকে কাজ করার আগে এই জগৎ সম্পর্কে তিয়াসার কোনও প্রত্যক্ষ অভিজ্ঞতা ছিল না। কাজ করতে গিয়ে কী কী শিখলেন? তিয়াসা বললেন, "সবটাই তো এখান থেকে শিখেছি। আমি যখন এসেছিলাম, কিছুই জানতাম না। লাইট কী, কীভাবে নিতে হয়, কোনও ধারণা ছিল না। সব কাজ করতে করতে শিখেছি। কখনও শঙ্করদা, কখনও বা শর্বরীদি, মৌ-দি বলে দিয়েছে। এভাবে দাঁড়া, বা ওই কথাটা ওভাবে বল। অথবা হাত ওখানে একটু তোল, ভাল লাগবে। কেউ কখনও বকেনি। ভালবেসে বলে দিয়েছেন সব সময়। কতটা শিখতে পেরেছি, সে তো দর্শক কাজ দেখে বলবেন।"

 

দেখতে দেখতে ৭২ সপ্তাহ পার করে ফেলল এই ধারাবাহিক (serial)। যার মধ্যে ৫৭ সপ্তাহ টেলিভিশন রেটিং পয়েন্ট (টিআরপি) অনুযায়ী সেরা ধারাবাহিকের তকমা পেয়েছে 'কৃষ্ণকলি'। কাজের জায়গায় আড্ডা আর বন্ধুত্বের পরিবেশ রয়েছে বলেই এত ভাল কাজ হয় বলে মনে করেন তিয়াসা। তাঁর কথায়, "আমাদের দারুণ বন্ডিং। আমাদের সেটের খাওয়া-দাওয়া তো বিখ্যাত। সেলিব্রেশনের দিন বিরিয়ানি হয়েছিল। কৌশিকদা যেহেতু রান্নার ব্যাপারটা ভাল বোঝে, সকাল থেকে বাড়ির কর্তার মতো দাঁড়িয়ে থেকে সব করিয়েছিল। এই তো আবার পিকনিকের প্ল্যান হচ্ছে আমাদের। ২৩ নভেম্বর মন্দারমনি যাচ্ছি। শুটিং করে রাতে বেরিয়ে যাব। ভোরবেলা পৌঁছব। আর্টিস্ট, টেকনিশিয়ান সবাই মিলে যাচ্ছি। এখন সেটার প্ল্য়ান চলছে। কত জন যাবে, কী কী মেনু হবে, তার লিস্ট হচ্ছে।"

 

৫০০ পর্বের সেলিব্রেশন (Facebook)

তিয়াসা ছাড়াও এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নীল ভট্টাচার্য। তিয়াসা-নীলের জুটি টেলি পাড়ায় জনপ্রিয়। তাঁরা ছাড়াও শঙ্কর চক্রবর্তী, নিবেদিতা মুখোপাধ্যায়, রিমঝিম মিত্র, শর্বরী মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, ভিভান ঘোষ, প্রিয়াঙ্কা হালদার, শ্রীময়ী চট্টরাজ ও রাজীব বসু, সুস্মিতা রায় চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ধারাবাহিক। সেলিব্রশনের পর্ব শেষ। আপাতত ফের কাজে ফিরেছে গোটা টিম। আফটার অল সেরার জায়গাটা ধরে রাখতে হবে তো...। 

 

৫০০ পর্বের সেলিব্রেশন (Facebook)

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়.