IN PICS: সিদ্ধিবিনায়ক কিংবা লালবাগ নয়, বলিউড এবার হাজিরা দিল অম্বানিদের গণপতি উৎসবে!

IN PICS: সিদ্ধিবিনায়ক কিংবা লালবাগ নয়, বলিউড এবার হাজিরা দিল অম্বানিদের গণপতি উৎসবে!

নাঃ, দিনকাল সত্যিই পাল্টেছে! নইলে গণেশ চতুর্থীর ভরা দিনে মুম্বইয়ের সিদ্ধিবিনায়ক সেলেব দর্শক পান না, অমন জাগ্রত বিশালাকায় লালবাগ চা রাজা একা-একা বসে থাকেন, আর মুকেশ অম্বানির বাড়িতে কিনা সেলেব-বান ডাকে!

গতকাল মুকেশ অম্বানির বাড়িতে গণপতি উৎসব(Ganpati Festival) ছিল। অবশ্য সে তো বহুকাল যাবৎই অম্বানিরা তাঁদের বাড়িতে সিদ্ধিদাতার পুজো করে আসছেন, এতে আর অবাক হওয়ার কী আছে! না, তা নেই বটে, কিন্তু এবারের পুজো তাঁদের জন্য ছিল অনেকটাই স্পেশ্যাল। কারণ, মেয়ে ইশা ও জামাই আনন্দ এবং বড় ছেলে আকাশ ও বড় বউমা শ্লোকার জন্য এটাই ছিল প্রথম গণপতি। তাই বেশ কিছুদিন ধরেই বাড়িতে সাজো-সাজো রব। কোটি-কোটি গাঁদা ফুলে সেজে উঠছিল অম্বানি (Ambani) রেসিডেন্স অ্যান্টিলিয়া। সম্ভাব্য অতিথিদের কাছে পৌঁছে গিয়েছিল জাঁকজমকওয়ালা কার্ডও (লেখার শেষে ছবি দেখে নিতে ভুলবেন না)! আর ইদানীং অম্বানিদের বাড়িতে কোনও অনুষ্ঠান মানেই, আত্মীস্বজনরা ছাড়াও সেলেব্রিটিরা ভিড় জমাবেন শয়ে-শয়ে! 

অবশ্য এ-ও একটা কথা হল! সেলেবরা তো তাঁদের আত্মীয়ই! তাঁদের বাড়ির যে-কোনও অনুষ্ঠানে তাঁরা বিশ্বের যে-কোনও প্রান্ত থেকে ছুটে আসেন! সুন্দর করে সেজেগুজে ক্যামেরার সামনে পোজ দেন। পেডার রোডে গাড়ির জ্যামে অন্যান্যা বাসিন্দাদের নাভিশ্বাস ওঠে! মিডিয়া হামলে পড়ে ব্রেকিং নিউজ করে। আর পুরো অম্বানি পরিবার ঝকঝকে সেজে সকলকে আপ্যায়ন করে বাড়ির ভিতরের সব পেয়েছির দেশে-তে নিয়ে যান! এবারও তার ব্যতিক্রম হয়নি। রণবীর-আলিয়া থেকে শুরু করে সপরিবার সচিন তেন্ডুলকর, সক্কলে পিকচার পারফেক্ট হয়ে হাজির ছিলেন গতকাল রাতে, ইন্ডিয়ান ফেস্টিভ ওয়্যারে সেজে! আজ্ঞে হ্যাঁ, পাছে কোনও ডেঁপো ছেলে উল্টোপাল্টা পোশাক পরে চলে আসে, তাই নিমন্ত্রণের কার্ডের তলায় গোটা-গোটা অক্ষরে ড্রেস কোড উল্লেখ করে দেওয়া হয়েছিল! তারপরেও কেউ ডেঁপোমি করে এমন বুকের পাটা আছে নাকি কারও!

আর সেলেব্রিটিদের ছবিগুলোও ভা-রী সুন্দর হয়েছে! প্রেমে গদগদ রণবীর-আলিয়া থেকে শুরু করে পুরনো কোস্টার মাধুরী-আমির, সম্মিলিত শেট্টি পরিবার, প্রাক্তন-বর্তমান ভারতীয় ক্রিকেটারেরা, হবু ছোট বউমা রাধিকা মার্চেন্টকে নিয়ে নীতা অম্বানি...উফ, সে বেশ একটা ইয়ে ছিল, বুঝলেন! খারাপ লাগছিল শুধু সিদ্ধিবিনায়ক আর লালবাগ চা রাজার কথা ভেবে! বেচারারা বচ্ছরকার দিনে স্রেফ সাধারণ দর্শক নিয়েই খুশি থাকলেন। অম্বানির সামনে গো-হারা হেরে গেলেন! 

যাক গে, ঘোর কলি! আপনারা বরং প্রসাদী লাড্ডু খেতে-খেতে কালকের সন্ধের কিছু চকমকিওয়ালা বলিউড (Bollywood) সেলেব্রিটিদের ছবি দেখেই খুশি থাকুন! 

গণেশ চতুর্থীর নিমন্ত্রণের কার্ড
গণেশ চতুর্থীর নিমন্ত্রণের কার্ডের বাক্স
গণপতিকে অভ্যর্থনা করে নিয়ে আসছেন অম্বানি পরিবার
নাতবউ শ্লোকার সঙ্গে কোকিলাবেন অম্বানি
পুজোর দিন সকালে আরতি
তদারকিতে ব্যস্ত গৃহকর্তা মুকেশ অম্বানি
সপরিবারে সচিন তেন্ডুলকর
হবু ছোট বউমা রাধিকা মার্চেন্টকে নিয়ে নীতা
বোন ইসাবেলার সঙ্গে ক্যাটরিনা কাইফ
মনীশ মলহোত্রর সঙ্গে কাজল
ভিকি কৌশলও উপস্থিত ছিলেন
অনিল ও সুনীতা কপূর
ইলিয়ানা ডি ক্রুজ
ভারতীর ক্রিকেটারদের সেলফি
লাভ বার্ডস আলিয়া-রণবীর
এবার পালা কৃতি স্যাননের
হাজির বচ্চন পরিবার মাইনাস ঐশ্বর্য
পুরনো জুটি মাধুরী-আমির
জাভেদ আখতার-শবানা আজমী
গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলাকে সঙ্গে নিয়ে এলেন অর্জুন রামপাল
চোখধাঁধানো রেখা
টিম ব্রহ্মাস্ত্র, আলিয়া-রণবীরের সঙ্গে পরিচালক অয়ন মুখোপাধ্যায়
গণপতির বন্দনায় নীতা অম্বানি

ছবির সিরিজ দেখে কয়েকটা কথা পরিষ্কার।

এক, এখন মুম্বইয়ের সবচেয়ে বিখ্যাত গণপতি অ্যান্টিলিয়ায় অধিষ্ঠিত!

দুই, আলিয়া-রণবীর এখন সক্কলের সামনে বুক বাজিয়ে প্রেম করেন!

তিন, অম্বানিদের যে-কোনও ফাংশন এখন পাপারাৎজির জন্য সেরা বাজি!

আশা করি, আপনারাও আমাদের সঙ্গে একমত হবেন!

মূল ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!