উর্বশী রাউতেলাকে অশ্লীল স্পর্শ বনি কাপুরের! উর্বশী দুষলেন মিডিয়াকে (Boney Kapoor touches Urvashi Rautela inappropriately ; Actress certified Boney as "true gentleman!")

উর্বশী রাউতেলাকে অশ্লীল স্পর্শ বনি কাপুরের! উর্বশী দুষলেন মিডিয়াকে (Boney Kapoor touches Urvashi Rautela inappropriately ; Actress certified Boney as "true gentleman!")

এই মাত্র কিছুদিন আগেই এক বছর পূর্ণ হয়েছে শ্রীদেবীর মৃত্যুবার্ষিকীর। সেই শোক মোটামুটি সামলে উঠেছেন বনি কাপুর (Boney Kapoor)। বড় মেয়ে জাহ্নবীর জন্মদিনও পালন করেছেন ঘটা করে। তার মধ্যে এই রকম বিনা মেঘে বজ্রপাত হতে পারে সেটা বলিউডের (Bollywood) কেউই ভাবেনি। শেষে কিনা কাপুর (Boney Kapoor) পরিবারের বড় ছেলেকে অশ্লীলতার দায়ে অভিযুক্ত হতে হল!আর তাও ঘটল কার সঙ্গে?  না হাঁটুর বয়সী অভিনেত্রী উর্বশী রাউতেলা! (Urvashi Rautela)  আসল ঘটনাটা কী তাহলে বলি আপনাদের।



সম্প্রতি ব্যবসায়ী জয়ন্তীলাল গাদার ছেলে অক্ষয় গাদার বিয়েতে বনি কাপুর (Boney Kapoor) আর উর্বশী রাউতেলা (Urvashi Rautela) দুজনেই নিমন্ত্রিত ছিলেন। একটি ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে বিয়েবাড়িতে উর্বশী (Urvashi Rautela) প্রবেশ করে বনির দিকে এগিয়ে আসছেন এবং দুজনে দুজনকে সৌজন্যমূলক আলিঙ্গন করছেন। বলিউডে এই ধরণের আলিঙ্গন কোনও বড় ব্যাপার নয়। বেশিরভাগ সময়ই পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও বলিউডের পার্টিতে আমরা এই ধরণের আলিঙ্গন বা গালে গাল ঠেকিয়ে সৌজন্য দেখানো হামেশাই দেখি। এই পর্যন্ত বিষয়টা ঠিক ছিল। কিন্তু বিয়েবারির ভিডিও ফুটেজ যত এগিয়েছে তত দেখা গেছে বনি যেন উর্বশীকে চোখে হারাচ্ছেন। বিয়েবাড়িতে বেশ খোস মেজাজেই গল্প করতে দেখা যায় দুজনকে। তারা দুজনেই একই ইন্ডাস্ট্রির লোক। সুতরাং সহকর্মী হিসেবে সিনেমার জগতের বাইরেও তারা আড্ডা দিতে পারেন। তবে বেশ কিছুক্ষণ পরে দেখা যাচ্ছে আলতো করে উর্বশীর নিতম্বে হাত দিচ্ছেন বনি। আর এই নিয়েই বলিপাড়া সরগরম।





যে সংবাদমাধ্যম এই খবরটি করেছে তাদেরকে এক হাত নিয়েছেন উর্বশী। যে ভিডিও নিয়ে এত সমস্যা তার একটা স্ক্রিনশট নিয়ে তিনি সেই সংবাদমাধ্যমের উদ্দ্যেশে বলেছেন একটি লিডিং নিউজপেপার যদি এই ধরণের খবর করে তাহলে আমার আর কিছু বলার নেই। তিনি এও বলেন যে যে দেশের সংবাদপত্রে এই ধরণের খবর প্রকাশ পায় তাদের মুখে গার্ল পাওয়ার, নারী শক্তি বা নারী মুক্তি নিয়ে কোনও কথা মানায় না। বোঝাই যাচ্ছে এই ঘটনায় বেশ চটেছেন তিনি।





তবে তার থেকেও বেশি চটেছেন টুইটারে তার ফলোয়ার এবং নেটিজেনরা। খবরটা প্রকাশিত হওয়ার পর উর্বশী বোধহয় এতটাই উত্তেজিত ছিলেন যে আগাগোড়া কিছু না জেনেই মন্তব্য করে ফেলেছেন। প্রথমত ভারতের লিডিং সংবাদপত্র বলে যার দিকে আঙুল তুলেছেন উর্বশী সেটি আদৌ কোনও ভারতীয় সংবাদপত্র নয়। আর মজার বিষয় হল যারা এই খবরটি প্রচারের আলোয় এনেছেন সেটি কোনও সংবাদপত্রও নয়। সেটি একটি পাকিস্তানি ওয়েবসাইট।



তাই নেটিজেনদের সঙ্গে উর্বশীর উপর অসন্তুষ্ট হয়েছেন ভারতীয় মিডিয়াও। কারণ না বুঝে শুনে তাদের দিকে সরাসরি আঙুল তুলেছেন তিনি। উর্বশীকে ছেড়ে কথা বলেননি টুইটার ফলোয়াররাও। তারা উর্বশীর বিরুদ্ধে মুখ খুলেছেন। তারা বলেছেন যে ভাবে বনি স্পর্শ করেছেন উর্বশীকে তা অত্যন্ত দৃষ্টিকটু। আর এত কিছুর পরেও একজন মহিলা হিসেবে বনির বিরুদ্ধে কিছু না বলে তিনি অযথা মিডিয়াকে দুষছেন। পাড় পাননি বনিও। অনেকে এও বলেছেন জাহ্নবী বা খুশির চেয়ে উর্বশী সামান্যই বড়। মেয়ের বয়সী মেয়ের সঙ্গে বনি এত অন্তরঙ্গ না হলেই পারতেন। অবশ্য পাল্টা জবাব দিয়েছেন উর্বশীও। তিনি বলেছেন সকালে উঠে এই ট্রোলিং দেখে তিনি স্তম্ভিত। বনি কাপুর একজন সত্যিকারের জেন্টলম্যান বলেই দাবি করেছেন তিনি।    


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!