অ্যাঞ্জোলিনা অতীত, এই শিখ গুরুর প্রেমে পড়লেন ব্র্যাড পিট?

অ্যাঞ্জোলিনা অতীত, এই শিখ গুরুর প্রেমে পড়লেন ব্র্যাড পিট?

ব্র্যাঞ্জোলিনা। ব্র্যাড (Brad) পিট এবং অ্যাঞ্জোলিনা জোলির জুটিকে এভাবেই চিনতেন তামাম দুনিয়ার দর্শক। সেই জুটি ভেঙেছে। ভেঙেছে দাম্পত্য। কিন্তু ব্র্যাড, অ্যাঞ্জোলিনার জীবন এখনও সমান রঙিন। শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন ব্র্যাড। চুটিয়ে ডেটও করছেন। কিন্তু কার সঙ্গে?

ব্র্যাডের ফ্ল্যামবয়িশ ইমেজ যে মহিলা ভক্তদের মনে ঝড় তোলে তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাঁর মনের মানুষ হয়ে উঠতে পারেন ক'জন? শোনা যাচ্ছে ব্র্যাডের নতুন মনের মানুষের নাম নাকি সাত হারি খালসা (Sat Hari Khalsa)। বিগত কয়েকদিন ধরেই মার্কিন মুলুকে খালসাকে নিয়ে প্রবল গসিপ চলছে। কারণ ৫৫ বছরের সিঙ্গল ব্র্যাড নাকি ফের রেজি টু মিঙ্গল! 

একটি মার্কিন ম্যাগাজিনের দাবি, এক বছর আগে ব্র্যাড এবং খালসার পরিচয় হয়। কিন্তু ঘনিষ্ঠতার শুরু গত কয়েক মাস। হলিউডি পার্টিতেও নাকি একসঙ্গে দেখা গিয়েছে এই জুটিকে। কে এই খালসা? তাঁর প্রাথমিক পরিচয় জুয়েলারি ডিজাইনার। একইসঙ্গে তিনি শিখ ধর্মগুরুও বটে। আমেরিকাতেই পড়াশোনা করেছেন। কিছুদিন নাকি ভারতেও ছিলেন। পুরনো ঐতিহ্যশালী বিভিন্ন পাথর দিয়ে গয়না তৈরি করা এক সময় তাঁর নেশা ছিল। পরে সেটাই পেশা হিসেবে বেছে নেন। খালিসির গয়নার ব্র্যান্ডের নাম নাকি 'অমৃত'।

 

ওই ম্যাগাজিনেই নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, মানসিক ভাবে খালিসি খুব শক্ত ধাতের। কোনও কিছুতেই ভয় পান না। একাই মেয়ে বড় করছেন। যে কোনও অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো নাকি তাঁর স্বভাব। একই সঙ্গে তাঁর সুন্দর একটা মনও রয়েছে। এই সব কিছুর কারণেই নাকি ব্র্যাড তাঁর প্রতি আকৃষ্ট হয়েছিলেন। যদিও এই সম্পর্কের বিষয়ে এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। 

ব্র্যাডের প্রথম বিয়ে ২০০০ সালে। জেনিফার অ্যানিস্টনের সঙ্গে ঘর বেঁধেছিলেন। তাঁদের বিচ্ছেদ হয়ে যায় ২০০৫-এ। তার পর থেকেই অ্যাঞ্জোলিনা জোলির সঙ্গে সম্পর্ক শুরু তাঁর। বহুদিন একসঙ্গে থাকার পর ২০১৪-এ বিয়ে করেন তাঁরা। সে বিয়ে ভেঙে যায় ২০১৬-এ। ছয় সন্তানের বাবা-মা ব্র্যাড এবং অ্যাঞ্জোলিনা। বিচ্ছেদের পরেও সন্তানদের দায়িত্ব সমানভাবে পালন করেন এই প্রাক্তন দম্পতি। তবে নিজেরা বেছে নিয়েছেন নিজেদের জীবন। 

খালিসির সঙ্গে ব্র্যাডের প্রাক্তন দুই স্ত্রী জেনিফার এবং অ্যাঞ্জোলিনার কেমন সম্পর্ক তা অবশ্য জানা যায়নি। কিন্তু শোনা যায়, খালিসির তৈরি করা গয়না জেনিফার পছন্দ করেন। প্রায়ই পরেনও সেই গয়না। হলিউড ইন্ডাস্ট্রির জল্পনা খালিসির সঙ্গে সম্পর্ক তৈরি হলেও হয়তো ব্র্যাড আর বিয়ে নামের প্রতিষ্ঠানের ভিতর ঢুকতে চাইবেন না। আদৌ এই সম্পর্কের কোনও ভবিষ্যৎ রয়েছে কিনা, তার উত্তর দেবে সময়। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...