দেব থেকে 'পাসওয়ার্ড'-এর রোহিত হয়ে ওঠার জার্নি কতটা কঠিন ছিল? দেখুন ভিডিও

দেব থেকে 'পাসওয়ার্ড'-এর রোহিত হয়ে ওঠার জার্নি কতটা কঠিন ছিল? দেখুন ভিডিও

ধরুন দেশের নিরাপত্তা বিপন্ন। সাইবার ক্রাইম গ্রাস করেছে সব কিছু। এ হেন পরিস্থিতিতে একজন দায়িত্ববান পুলিশ অফিসার ঠিক কী কী করতে পারেন? তারই নমুনা আপনি দেখবেন কমলেশ্বর মুখোপাধ্যায়ের আসন্ন ছবি 'পাসওয়ার্ড' (password)-এ। আর সেই পুলিশের চরিত্রের নাম ডিসিপি রোহিত দাশগুপ্তা। যে চরিত্রে অভিনয় করছেন দেব।  

কিন্তু দেব (Dev) থেকে রোহিত হয়ে ওঠার জার্নিটা খুব সহজ ছিল না। বরং অন্যান্য ছবির তুলনায় বেশ কঠিন ছিল নায়কের কাছে। বিহাইন্ড দ্য সিন কী কী হয়েছিল, তারই একটি ভিডিও দেব সম্প্রতি শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে। সেখানে পরিচালক বললেন, "দেবের চরিত্র এক পুলিশ (police) অফিসারের। কিন্তু সাধারণ পুলিশ নয়। তার সাইবার ক্রাইম সামলানোরও অভিজ্ঞতা রয়েছে। লুক হোক বা অভিনয় সব দিক থেকেই ওকে ম্যাচিওর লেগেছে। দেবের সঙ্গে তো অনেকগুলো কাজই করলাম। আমার প্রতিদিনই মনে হয় ও অভিনয়ের দিক থেকে আরও পারদর্শী হয়ে উঠছে।"

দেবের কথায়, "আমি সব সময় লুক চেঞ্জ করতে থাকি চরিত্রের প্রয়োজনে। কমলদা একটা গোঁফ লাগানোর কথা বলেছিল। আমি কিন্তু ফলস গোঁফ লাগাইনি। এই চরিত্রটা গড়ে তোলার জন্য কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগকে অনেক ধন্যবাদ। তারাও রিসার্চের কাজে অনেক সাহায্য করেছে। দেবকে ভুলে গিয়ে রোহিত হয়ে ওঠার চেষ্টা করেছি। যাতে সিনেমা দেখে হল থেকে বেরিয়ে লোকে বলে, রোহিতের চরিত্রটা দেব করেছে।"

 

সাইবার ক্রাইম নিয়ে এক অন্য দিগন্তের সন্ধান রয়েছে এই ছবিতে। ট্রেলারেই তার আঁচ পাওয়া গিয়েছে। ফলে এই ছবির জন্য উৎসাহের পারদ চড়েছে দর্শক মহলে। এই প্রবণতা কতটা ভয়ঙ্কর, তার আন্দাজ হয়তো আমাদের অনেকেরই নেই। সাইবার ক্রাইম কীভাবে দৈনন্দিন বেঁচে থাকাকে অতিষ্ট করে তুলতে পারে, তার হদিশ মেলা ভার। যার গ্রাফটা আপনি বুঝতে পারবেন 'পাসওয়ার্ড'-এ।

দেব এই ছবির প্রযোজকও বটে। প্রযোজনায় দেব এন্টারটেনেন্ট ভেঞ্চার্সের মাধ্যমে খাতা খোলার পর একের পর এক ভিন্ন ধারার কনটেন্ট নিয়ে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। দেব জানিয়েছেন, তাঁর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল কনটেন্ট। আর এই ছবিটিকে আন্তর্জাতিক ট্রিটমেন্ট দেওয়া হয়েছে। হ্যাকারদের কবজায় গোটা দুনিয়াও চলে আসতে পারে। তার পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে, তা সাধারণ মানুষ এখনও বুঝতে পারেন না। টুকরো-টুকরো হয়ে যেতে পারে দেশের নিরাপত্তা। সেজন্যই দুটো দেশ নয়, এমন সময়ও আসবে যখন লড়াই হবে দুটো ল্যাপটপের মধ্যে! সতর্ক হতে হবে সকলকে। 

প্রথম থেকেই ঝুঁকি নিয়ে কাজ করেছেন প্রযোজক দেব। 'পাসওয়ার্ড' সেই তালিকায় নতুন সংযোজন। পরীক্ষায় কেমন নম্বর পেলেন তিনি তার উত্তর পাওয়া যাবে আগামীকাল। মুক্তি পেতে চলেছে এই ছবি। দেব ছাড়াও রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দামের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...