IN PICS: রীতেশ ও জেনেলিয়া দেশমুখের বড় ছেলের জন্মদিনে চাঁদের হাট, হাজির এক ঝাঁক সেলেব শিশু

IN PICS: রীতেশ ও জেনেলিয়া দেশমুখের বড় ছেলের জন্মদিনে চাঁদের হাট, হাজির এক ঝাঁক সেলেব শিশু

জন্মদিন সকলের জন্যই বড় কথা। তার উপর আবার যার জন্মদিন, সে যদি সেলেব শিশু হয়, তা হলে তো আর কথাই নেই। সে একেবারে হইহই কাণ্ড, রইরই ব্যাপার হয়ে যাবে আর কী। আজ রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) এবং জেনেলিয়া দেশমুখের (Genelia Deshmukh) বড় ছেলে রিয়ান পা দিল পাঁচ বছরে। সেই উপলক্ষে শনিবার একটি বার্থ ডে পার্টি আয়োজন করেছিলেন দেশমুখ পরিবার। আর যথারীতি সেখানে বাবা-মায়েদের সঙ্গে উপস্থিত ছিল একঝাঁক বলিউডি সেলেব শিশু (Celeb Kids)। এটা বেশ ভাল একটা ব্যাপার হয়েছে। এদের বাবা-মায়েরা মোটামুটি একই সময়ে বিয়েশাদি করেছেন, ছেলেপুলেও মোটামুটি একই সময়ে হয়েছে, ফলে এসব স্টার কিডদের বার্থ ডে পার্টিতে চাঁদের হাট বসে যায় বরাবর। একগাদা ছবি-টবি ওঠে, পরে এরা বড় হলে সেসব ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় থ্রোব্যাক হিসেবে পোস্ট করে আদিখ্যেতাও করতে পারবে! কত লাভ বলুন দেখি। 

যাক গে, এবার আসি পার্টির প্রসঙ্গে। একটা ব্যাপারে কিন্তু দেশমুখ দম্পতির তারিফ করতেই হচ্ছে। রিয়ানের জন্মদিন হচ্ছে আজ, সোমবার। কিন্তু ছেলেপুলেদের স্কুল আছে বলে পড়াশোনার যাতে ক্ষতি না হয়, তাই রীতেশ ও জেনেলিয়া পার্টি রেখেছিলেন শনিবারই। এরকমটাই করা উচিত। অন্যদিকে তাঁদের দুই ছেলের সহবত শিক্ষা এতটাই ভাল যে, জন্মদিনের ছবি তুলতে বাড়ির বাইরে ভিড় জমানো পাপারাজ়ির উদ্দেশ্যে বেরিয়ে এসে তারা ছবি তোলার সময় হাত জোড় করে অভিবাদন করেছে। শত হলেও, রাজনৈতিক পরিবার কিনা, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের ছেলে হলেন রীতেশ। বিনয়ী, সহবত শিক্ষায় পরিপূর্ণ বলে তাঁর সুনামও আছে বলিউডে। তাঁর ছেলেদেরও তিনি যে ভাল সহবত শিক্ষাই দেবেন, তা তো বোঝাই যায়। জন্মদিনের পার্টির থিম ছিল ওয়ান্ডারল্যান্ড। রিয়ানের সব বন্ধুদের সেদিন লাল সুটকেসে ভরে গুডিজও দেওয়া হয়েছিল। 

তা কারা-কারা এসেছিল এই পার্টিতে? বাবা-মায়ের সঙ্গে আরাধ্যা বচ্চন, মায়ের সঙ্গে রাধ্যা দেওল তখতানি, বাবার সঙ্গে ভিভান বীর ওবেরয় এবং অমেয়া নির্বানা ওবেরয়, আয়ার সঙ্গে নিতারা ভাটিয়া, মায়ের সঙ্গে জ়িয়ান এবং মিশা কপূর, বাবার সঙ্গে লক্ষ্য কপূর, মায়ের সঙ্গে আদিরা চোপড়া, মায়ের সঙ্গে আহিল শর্মা এবং আরও অনেকে। বুঝতেই পারছেন চাঁদের হাট কেন বলছিলাম শুরুতে...এখানে রইল সেই পার্টিরই কয়েক ঝলক...তবে হ্যাঁ, রানি মুখোপাধ্যায় এবং তাঁর মেয়ে আদিরার ছবি চেয়ে বিরক্ত করবেন না, প্রতিবারের মতো এবারও তাঁরা পাপারজ়ির চোখে ধুলো দিয়ে বেরিয়ে গিয়েছিলেন!

প্রথমেই দেখে নিন রিয়ান আর রাহিলের মিডিয়াকে নমস্তে জানানোর সেই মিষ্টি ভিডিয়ো...

Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram
Instagram

শেষ করছি জেনেলিয়ার আজ সকালের একটি ইনস্টা পোস্ট দিয়ে। বড় ছেলে যে তাঁর কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা এটি পড়লেই বুঝতে পারবেন..

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..