মুন্নি নন, দবং ৩-এ বদনাম হবেন মুন্না! ট্রেলার লঞ্চে এমনটাই জানা গেল সলমন খানের কাছ থেকে

মুন্নি নন, দবং ৩-এ বদনাম হবেন মুন্না! ট্রেলার লঞ্চে এমনটাই জানা গেল সলমন খানের কাছ থেকে

২০১০-এ 'দবং' (dabangg) এবং ২০১২-এ 'দবং ২' দিয়ে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন অন স্ক্রিনের চুলবুল পাণ্ডে অর্থাৎ সলমন (Salman) খান। তিনি ফিরছেন। 'দবং ৩' নিয়ে ফিরছেন সাত বছর পরে। বুধবার মুম্বইতে মুক্তি পেল আসন্ন এই ছবির ট্রেলার (trailer)। আর তাতেই অপেক্ষার প্রহর গুনছেন সিনেপ্রেমীরা। ছবিটি মুক্তি পাবে ২০ ডিসেম্বর, ২০১৯। 

'রবিনহুড' ইমেজের পুলিশ অফিসারের চরিত্রে সলমন দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছিলেন। তাঁর স্ত্রীর চরিত্রে সোনাক্ষী সিনহাও যথাযথ। এই জুটি তো থাকছেনই। সঙ্গে রয়েছেন মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর। এটিই তাঁর বলিউডের ডেবিউ ফিল্ম। পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভুদেবা। 

মহেশের দুই মেয়ে। প্রথমে শোনা গিয়েছিল বড় মেয়ে অশ্বামী 'দবং ৩'-এ সলমনের বিপরীতে অভিনয় করবেন। কিন্তু পরে জানা যায়, অশ্বামী নয়, ছোট মেয়ে সাইকেই এই চরিত্রে দেখা যাবে। চুলবুল পাণ্ডে পুলিশের চাকরিতে যোগ দেওয়ার একেবারে প্রথমের দিকেই সাইয়ের সঙ্গে সলমনকে রোমান্স করতে দেখা যাবে। ছবিতে সাইয়ের চরিত্রের নাম খুশি। জানা গিয়েছে, সাইয়ের সঙ্গে মানানসই দেখাতে, পর্দায় ইয়ং চুলবুল পাণ্ডের চরিত্রে অভিনয় করার জন্য জিমে গিয়ে কয়েক কিলো কমাতেও হয়েছে সলমনকে।১৯৯৮ সালে মুম্বইয়ে জন্ম সাইয়ের। অর্থাত্ তিনি সবে মাত্র ২১ বছর পূর্ণ করেছেন। আর সলমনের বয়স এখন ৫৩ বছর। সময়ের সঙ্গে সাই বদলে গিয়েছে। সলমনের নায়িকা হতে চলেছেন তিনি, কিন্তু সলমনের বয়স যেন একই রয়ে গিয়েছে!

 

'দবং'-এ 'মুন্নি বদনাম হুয়ি' গানটা আপনার নিশ্চয়ই মনে আছে? বিশেষত মনে থাকার কথা মালাইকা আরোরার কথা। কারণ তাঁর অন স্ক্রিন পারফরম্যান্সে চমকে গিয়েছিলেন অনেকেই। এবার দর্শক পাবেন 'মুন্না বদনাম হুয়া'! আর সেখানে নাকি পারফর্ম করবেন সলমন স্বয়ং! ট্রেলার লঞ্চে তিনি জানিয়েছেন, 'দবং ৩'-এর অন্যতম প্রযোজক আরবাজ খানের সঙ্গে নাকি এই গানটা তৈরির আগে আলোচনা করেছিলেন। ফের একটা বড় হিট আসতে চলেছে, এ ব্যাপারে নাকি দুই ভাই নিশ্চিত। 

অ্যাকশন হোক বা রোম্যান্স, এ ছবিতে তা যে ভরপুর ট্রেলার দেখেই তার আন্দাজ পাচ্ছেন সিনেপ্রেমীরা। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে সলমনও দাবি করেছেন, ফুল এন্টারটেনমেন্ট প্যাকেজ নিয়ে আসতে চলেছেন তিনি। চুলবুল পাণ্ডে এমনিতেই হিট ক্যারেক্টার। তার মধ্যে সাত বছরের ব্রেকের পর ফিরছেন সলমন। ফলে দর্শকদের প্রত্যাশা এমনিতেই কয়েকগুণ বেশি। সেই প্রত্যাশা পূরণে সলমনের নতুন বাজি সাই। নিউকামারের যথেষ্ট প্রশংসা করেছেন ভাইজান। দর্শকের মার্কশিটে বছর শেষে তিনি কত নম্বর পাবেন, সেটাই এখন দেখার।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...