রাত পোহালেই প্রথম বিবাহবার্ষিকী, কী প্ল্যান করছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং?

রাত পোহালেই প্রথম বিবাহবার্ষিকী, কী প্ল্যান করছেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং?

প্রায় ছ'বছরের প্রেম। প্রথম দিকে জানতেন না, অনেকেই। পরে জানাজানি হয়। তবে সেই প্রেম নিয়ে যে পাত্র-পাত্রী প্রকাশ্যে খুব একটা আলোচনা করতেন, এমন নয়। তারপর গত বছরের নভেম্বরের এই সময়টাতেই ইতালিও উড়ে গেলেন দু'জনে। সঙ্গে পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধু। মানে এক কথায় সাসপেন্স ক্রিয়েট বল সিনে দুনিয়ায়। কারণ পাত্র-পাত্রীর নাম রণবীর (Ranveer) সিং এবং দীপিকা (Deepika) পাড়ুকোন।  

২০১৮-র ১৪ নভেম্বর অবশেষে চার হাত এক হয়েছিল। ইতালিতে বিয়ে করে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ঘোষণা করেন দম্পতি। পরে মুম্বইতে পার্টিও দিয়েছিলেন তাঁরা। সেই মেগা বিয়ের বর্ষপূর্তি। অর্থাৎ বিবাহিত জীবনের এক বছর কাটিয়ে ফেললেন দীপিকা-রণবীর। তারকা দম্পতি বলে কথা! অ্যানিভার্সারিতে সেলিব্রেশন হবে না, তাও আবার হয় নাকি? সেলিব্রেশনের উইশ লিস্টে কী কী রয়েছে, তা একবার দেখে নেওয়া যাক।

বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, বুধবার রাতেই পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের নিয়ে মুম্বই ছাড়ছেন দীপিকা-রণবীর। না! একান্তে কোনও হলিডে ডেস্টিনেশন নয়। বরং মন্দির দর্শন করবেন দম্পতি। দুই পরিবার সদস্যরা একসঙ্গে পাড়ি দিচ্ছেন কয়েকটি ধর্মীয় স্থানে। প্রথমে তিরুপতি বালাজি, পরে পদ্মাবতী মন্দিরে যাবেন তাঁরা। অমৃতসরের স্বর্ণমন্দির রয়েছে তাঁদের দর্শনীয় স্থানের তালিকায়। সে সব সেরে নাকি ১৫ নভেম্বর মুম্বইয়ে ফিরে আসবেন রণবীর-দীপিকা। দুই তারকার বিয়ে দেশের উত্তর ও দক্ষিণী সংস্কৃতির মেলবন্ধনও বটে। তাও সেলিব্রেট হবে তাঁদের প্রথম বিবাহবার্ষিকীতে।

শুধুই ঈশ্বরে ভক্তি হলে চলবে? বন্ধুদের কথাও তো ভাবতে হবে নাকি? তা তো ভাবছেন বৈকি দীপিকা-রণবীর। ফেস মাস্ক পরে রণবীরের একটি ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন দীপিকা। লিখেছিলেন, প্রথম বিবাহবার্ষিকীর প্রিপারেশন। অর্থাৎ পার্টি যে হবেই, আর তার প্রস্তুতি যে পুরোদমে চলছে, তার ইঙ্গিত দিয়ে দিয়েছেন নায়িকা। সেই পার্টিতে শুধুই বন্ধুরা থাকবেন, নাকি ইন্ডাস্ট্রির কলিগরাও নেমন্তন্ন পাবেন, তা নিয়ে অবশ্য মুখ খোলেননি তাঁরা!

শোনা যাচ্ছে, বিবাহবার্ষিকীর জন্য আলাদা করে শাড়ি কিনেছেন দীপিকা। আর তা এসেছে শ্বশুরবাড়ির তরফে উপহার হিসেবে। রণবীর কী উপহার দেবেন, তা নিয়ে কৌতূহল রয়েছে। দীপিকাও নাকি রণবীরের জন্য একটি স্পেশ্যাল গিফট অ্যারেঞ্জ করেছেন। ইদানীং লাল রঙের প্রতি নায়িকার নাকি আলাদা ভালবাসা তৈরি হয়েছে। লাল রঙের পোশাক নাকি অন্যদের বেশি আকর্ষণ করে, এমনটাও বলেছেন তিনি। তাই বিবাহবার্ষিকীর দিন লাল রঙের পোশাকেই সাজবেন কিনা, তা নিয়েও কৌতূহল রয়েছে অনুরাগীদের। ইতিমধ্যেই শুভেচ্ছা বার্তা আসতে শুরু করেছে সোশ্যাল ওয়ালে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..