রণবীর নন, নিজের আগামী ছবিতে দীপিকা পাড়ুকোন এবার জুটি বাঁধছেন ঋষি কপূরের সঙ্গে!

রণবীর নন, নিজের আগামী ছবিতে দীপিকা পাড়ুকোন এবার জুটি বাঁধছেন ঋষি কপূরের সঙ্গে!

নাঃ, এই মেয়ের হবে। মেয়ে সক্কলকে নিয়ে চলতে জানে। সকলের জন্য ভাবতে জানে। মেয়ের মনটা বড্ড বড়। সে পুরনো কথা ভুলতে জানে, পুরনো ট্যাটু মুছতে জানে, অভিনয় জানে, করবা চৌথ জানে, ছবি প্রোডিউস করতে জানে, প্রতিবাদে সামিল হতে জানে, জমায়েতে গিয়ে চুপটি করে দাঁড়িয়ে থাকতে জানে, সাংবাদিক সম্মেলনে অ্যাসিড আক্রান্তদের কথা বলতে গিয়ে কাঁদতে জানে, আবার অ্যাসিড আক্রান্তদের লুক নিয়ে টিকটক চ্যালেঞ্জ দিতে জানে, হিলহিলে শরীর নিয়ে রেড কার্পেটে হিল্লোল তুলতে জানে, আবার সোশ্যাল মিডিয়ায় বরকে চেন্নাই থেকে খাবার নিয়ে আসতে বলে পিডিএ দেখাতে জানে...উফ, মেয়ের গুণপনা বলতে-বলতেই ১০০ শব্দ লিখে ফেললুম। 

আশা করি বুঝতে পারছেন, কার কথা বলছি, বলছি প্রকাশ পাড়ুকোনের মেয়ে, রণবীর সিংহের ঘরের লক্ষ্মী (হাসছেন যে? এই তো মাসখানেক আগেই কোন একটা অ্যাওয়ার্ড ফাংশনে পুরস্কার নিতে গিয়ে ধরা-ধরা গলায় রণবীর সক্কলের সামনে বলেছিলেন যে, দীপিকাকে বিয়ে করার পরই তিনি পরপর দু'-দু'বার অ্যাওয়ার্ড পেয়েছেন...) দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কথা। 'ছপাক' দিয়ে প্রোডিউসর হিসেবে তাঁর যাত্রা শুরু হয়েছিল। তারপর আসছে রণবীর সিংহের '83', আর এবার ঋষি কপূরের সঙ্গে তিনি নিজেই আসছেন হলিউডি সুপারহিট কমেডি ছবি 'দ্য ইনটার্ন'-এর (The Intern) বলিউডি রিমেক (remake) নিয়ে। গতকাল নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজেই সেকথা ঘোষণা করেছেন দীপিকা পাড়ুকোন। ছবিটি দীপিকার কা প্রোডাকশন্সের সঙ্গে কো-প্রোডিউস করছে ওয়ার্নার ব্রাদার্স এবং আজ়ুরে এন্টারটেনমেন্ট। 

কিছু বুঝলেন? কেন দীপিকাকে বড় মনের বলেছিলাম লেখার শুরুতে? সবকিছু ঠিকঠাক চললে দীপিকার বরের নাম রণবীর সিংয়ের বদলে রণবীর কপূর হত, আর এই ঋষি কপূর (Rishi Kapoor) হতেন তাঁর শ্বশুরমশাই! তা নিয়তির ফেরে সেটা আর হয়ে ওঠেনি। সেই ব্রেক আপের পর দীপিকা নাকি যথেষ্ট ভেঙেও পড়েছিলেন। কিন্তু মেয়ের মনের জোর আছে। তাই অতীত পিছনে ফেলে এখন কপূর থেকে সিং হয়ে দিব্যি সুখে ঘরকন্না করছেন। এই তো সেদিন রণবীর সিং '83'-এর প্রোমোশনের কাজে চেন্নাই গিয়েছিলেন, সেই ছবিতে জনতার সামনে দীপিকা কমেন্টও করেছেন এই বলে যে, "Don’t come back without 1kg Mysore Pak from Shree Krishna and 2 ½ kgs of Spicy Potato Chips From Hot Chips." কত্ত ভালবাসা থাকলে স্ত্রী তার স্বামীর কাছে এরকম আবদার করতে পারে বলুন তো?

আরও পড়ুন: বাস্তবে দীপিকা পাড়ুকোনের 'ড্রাগ অ্যাডিক্ট' হওয়ার কারণ নাকি রণবীর সিং!

Instagram

যাক গে, কথা হচ্ছিল ঋষি কপূর আর দীপিকার সম্পর্ক নিয়ে। সম্প্রতি নিজের ঘাড় থেকে RK ট্যাটু মুছে ফেলেছেন দীপিকা। তা বেশ করেছেন, পুরনো স্মৃতি ঘাড়ে বয়ে নিয়ে চলার কোনও মানে হয় না। কিন্তু রণবীরকে ঘাড় থেকে নামালেও, ঋষি কপূরের পাশে বরাবরই ছিলেন দীপিকা। ঋষি যখন অসুস্থ হয়ে নিউ ইয়র্কে চিকিৎসাধীন, তখনও দীপিকা সেখানে তাঁকে দেখতে গিয়েছিলেন, গলা জড়িয়ে ধরে ছবিও তুলেছিলেন। বলছিলুম না, মেয়ের মনটা বড্ড বড়! আর এবার তো ঋষির সঙ্গে স্ক্রিন স্পেসই শেয়ার করবেন তিনি। এর আগেও অবশ্য দীপিকা-সেফের লাভ আজ কল-এ ঋষি ছিলেন। কিন্তু তখন দীপিকার সঙ্গে তাঁকে একসঙ্গে দেখা যায়নি। 

প্রসঙ্গত, 'দ্য ইনটার্ন' ছবিটির হলিউডি ভার্শনে অভিনয় করেছিলেন রবার্ট ডি নিরো এবং অ্যান হ্যাথওয়ে। আশা করা যায়, দীপিকা-ঋষির কেমিস্ট্রিও হলিউডি ছবিটির মতোই মন ভোলাবে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!