'ও তো বিয়ে করছে...', সত্যি খবর ফাঁস করায় দীপিকার উপর কি রেগে গেলেন আলিয়া?

'ও তো বিয়ে করছে...', সত্যি খবর ফাঁস করায় দীপিকার উপর কি রেগে গেলেন আলিয়া?

এ যেন এক্কেবারে হাটে হাঁড়ি ভাঙা! ধরুন, অনেক কষ্ট করে আপনি কোনও একটা খবর গোপন রাখতে চাইছেন। আদৌ সেটা হয়তো গোপন নয়। ইতিমধ্যেই ওপন সিক্রেট হয়ে গিয়েছে আপনার পরিচিত মহলে। কিন্তু হঠাৎই যদি সেই খবর আপনার পরিচিত কেউ ফলাও করে বলে ফেলেন, তাহলে আপনার কেমন অবস্থা হবে ভাবুন তো!

ঠিক সেই অবস্থাই হয়েছে আলিয়া (Alia) ভট্টের। রণবীর কপূরের সঙ্গে মহেশ কন্যা যে প্রেম করছেন, সে খবর তো এখন বলি ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। পার্টি হোক বা মুভি ডেট সব জায়গায় রণবীর-আলিয়া একসঙ্গেই যান। রণবীরের বাবা ঋষি কপূরের দীর্ঘ অসুস্থতার সময় বার বার রণবীরের সঙ্গে তাঁকে দেখতে আমেরিকায় যেতেন নায়িকা। আর সব মিলিয়ে আলিয়াকে বেশ পছন্দ করেন রণবীরের মা নীতুও। তাঁর পছন্দটা ম্যাটার করে। কারণ নীতুর পছন্দ না হওয়ার ক্যাটরিনা কইফের সঙ্গে রণবীরের প্রেম টেকেনি, এমন গুঞ্জন রয়েছে সিনে পাড়ায়। সে যাই হোক, কপূর পরিবারের যে কোনও অনুষ্ঠানে আলিয়ার উপস্থিতি স্পষ্ট ভাবে তাঁদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছে। এ হেন জুটি যে বিয়ে (marriage) করবেন, তা তো জলের মতো সহজ। কিন্তু সেই বিয়ের খবরই যদি ঘটা করে ঘোষণা করে দেন, অন্য কেউ! আর এই ঘটনায় অন্য কেউ হলেন দীপিকা (Deepika) পাড়ুকোন। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে একসঙ্গে উপস্থিত ছিলেন আলিয়া, দীপিকা, রণবীর সিং, আয়ুষ্মান খুরানা, মনোজ বাজপেয়ী, বিজয় দেবেরাকোন্ডার মতো ব্যক্তিত্বরা। সেখানে বিজয় বলেন, "কোনওরকম লজ্জা না রেখেই আমি বলতে পারি, এই টেবিলে যাঁরা বসে রয়েছেন, তাঁদের মধ্যে অনেকেই আমার ক্রাশ। দীপিকা এবং আলিয়ার মতো অনেককেই আমি ভালবাসতাম। যদিও দীপিকার বিয়ে হয়ে গিয়েছে।" এই সময়ে নাকি বিজয়ের কথা কেড়ে নিয়ে দীপিকা বলেন, "আলিয়াও বিয়ে করছে।"

 

Instagram

ব্যাস, আর যায় কোথায়! হেডলাইনে চলে এল দীপিকার কমেন্ট। আলিয়া যে বিয়ে করছেনই, সে খবরে একেবারে শিলমোহর দিয়ে দিলেন দীপিকা। আর পাত্র যে নান আদার দ্যান রণবীর কপূর, এটা গেস করার জন্য কোনও প্রাইজ নেই কিন্তু!

 

যদিও দীপিকা কমেন্ট করার সঙ্গে সঙ্গেই নাকি তাঁকে চেপে ধরেন আলিয়া। তিনি বলেন, "হঠাৎ তুমি এই ঘোষণাটা করলে কেন?" কোনও উপায় না দেখে দীপিকা উপর উপর উত্তর দেন। তিনি বলেন, "ওটা তো আমি এমনিই বললাম।"

কিন্তু তাতে তো ভবি ভোলবার নয়! আলিয়া-রণবীরের বিয়ের খবর সহকর্মী হিসেবে দীপিকার কাছে তো থাকবেই। তিনিও এককালে রণবীরের প্রাক্তনী ছিলেন। এমনটাই শোনা যায়। আচ্ছা, ইচ্ছে করেই দীপিকা এই খবর ফাঁস করে দেননি তো? এমন জল্পনার কথাও কিন্তু উড়িয়ে দিচ্ছেন না সিনে মহলের একটা অংশ।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..