#YJHD-র ছ' বছর পূর্তিতে উদ্দাম নাচ দীপিকা-রণবীরের! আলিয়া, দেখছেন তো?

#YJHD-র ছ' বছর পূর্তিতে উদ্দাম নাচ দীপিকা-রণবীরের! আলিয়া, দেখছেন তো?

কী আর বলি বলুন তো! এমনিতে দেখতে গেলে কিছুই এমন ব্যাপার নয়! দুজন পুরনো সহকর্মী তাঁদের পুরনো একটি ছবির বর্ষপূর্তিতে আহ্লাদে একটু নাচাগানা করছেন আর কী! কিন্তু যদি সেই পুরনো সহকর্মীরা আসলে পুরনো প্রেমিক-প্রেমিকাও হন, তা হলে একটু ইয়ে মানে....


একটু খোলসা করে বলা যাক। অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় এবং ধর্মা প্রোডাকশন্সের ব্যানারে সুপারহিট ছবি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি-র (Yeh Jawaani Hai Deewani) এবার ছ বছর পূর্ণ হল। সেই উপলক্ষে প্রযোজক করণ জোহর আয়োজন করেছিলেন ছোট্ট একটা পার্টির আর একটা ওই এলেবেলে দুধভাত টাইপের প্রতিযোগিতার। তা সে তো করতেই হবে। নতুন ছবি যখন ব্যানারের কলঙ্ক হিসেবেই পরিচিত হল, তখন খুঁজেপেতে পুরনো চাল দিয়ে আবার ভাত বসাতেই হবে! তা এসবের মধ্যেই সেই প্রোমোশন উপলক্ষে একটি ভ্যানিটি ভ্যানে সেই পুরনো হিট গান বলম পিচকারি-র টোনে আবার এইসা নাচানাচি করেছেন রণবীর কপূর (Ranbir Kapoor) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) যে, লোকে বুঝতেই পারছে না যে এই রণবীর আসলে দীপিকার পুরনো প্রেম! নীচে রইল সেই ভিডিয়ো!





এবার আপনারাই বলুন কী বুঝলেন! আচ্ছা, আমরা কী বুঝেছি সেটা আগে বলে দিই! রণবীর কপূর যদি একটু বুঝেশুনে খেলতেন, যদি নিজের উড়ু-উড়ু ভাবটাকে একটু বশে রাখতে পারতেন, তা হলে আজ আমরা অন্যভাবে এই স্টোরিটা করতাম। এখনও এঁদের কেমিস্ট্রি দেখলে আমাদেরই তাক লেগে যাচ্ছে তো রণবীর সিংহ-আলিয়া ভট্টের তো বুক ধুকপুক করতেই পারে! আর দীপিকা তো বরাবরই রণবীরের দিকে এমন প্রেম-প্রেম হাসি নিয়ে তাকান যে, বোঝাই যায় না, মেয়ের মনে পাথরচাপা পুরনো প্রেম এখনও ধিকিধিকি জ্বলছে কিনা! অবশ্য রণবীরও কম যান না। মনে নেই, এবছরের শুরুতে একটি অ্যাওয়ার্ড ফাংশনে নতুন প্রেম আলিয়ার সামনেই পুরনো প্রেমকে কেমন আদিখ্যেতা করে জড়িয়ে চুমু-টুমু খেয়ে একাকার কাণ্ড করেছিলেন! কেন বাপু, যখন দীপিকা তাঁর বগলদাবাটি হয়ে ছিলেন, তখন তো সর্বসমক্ষে এসব করতে দেখিনি, যেই না পাখি ফুড়ুত হল, অমনই যত গলাগলি!


আর দীপিকারও বলিহারি যাই বাপু, আজ হতে-হতে ফসকে যাওয়া শ্বশুরমাশাই জড়িয়ে ধরে ছবি তুলছেন, কাল মিসড ননদের কাছ থেকে ব্রেসলেট উপহার নিচ্ছেন...কেন? এপক্ষেও তো শ্বশুর-শাশুড়ি, ননদেরা আছেন, তাঁদের সঙ্গে ছবি তুলুন, তাঁদের কাছ থেকে উপহার নিন! নাকি তাঁরা তেমন বিখ্যাত নন বলে আর তাঁদের নিয়ে ইনস্টাগ্রামে ছবি দিলে তা ভাইরাল হবে না বলে তা করছেন না?


তবে আলিয়ার উদ্দেশ্যে আমাদের উপদেশ, আপনার প্রেমটি সত্য না ব্রহ্মাস্ত্র, তা আমরা জানি না! তবে যদি সত্য হয়, তা হলে এবার কষে লাগাম টানুন দিকি!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!