করণ জোহর প্রোডাকশনের আগামী ছবিতে নতুন ট্রায়ো দীপিকা, সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে

করণ জোহর প্রোডাকশনের আগামী ছবিতে নতুন ট্রায়ো দীপিকা, সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পাণ্ডে

২০১৯ সালটা যেতে-যেতে সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) জন্য এক্কেরে কামাল দেখিয়ে গেল! প্রথমে 'বান্টি অউর বাবলি'র সিকোয়েলে তিনি বান্টি হচ্ছেন, এবার তো আবার সিদ্ধান্ত স্ক্রিন স্পেস শেয়ার করবেন স্বয়ং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে। অবিশ্যি সঙ্গে অনন্যা পাণ্ডেও থাকছেন। কিন্তু দীপিকার মতো সিনিয়র অভিনেত্রীর বিপরীতে অভিনয় করা তো আর চাট্টিখানি কথা নয়? তা-ও আবার তিনি যখন এর আগে একটাই ছবিতে অভিনয় করেছেন। অবশ্য যশ রাজ ফিল্মস-ধর্মা প্রোডাকশন্স যাঁকে একবার মাথায় তুলবে বলে ঠিক করে, তাঁকে সিংহাসনে বসিয়েই ছাড়ে। এখন বোধ হয় আদিত্য চোপড়া-করণ জোহরের সিদ্ধান্তকে মনে ধরেছে। তাই প্রতিদিন সকালে উঠে খবর পাওয়া যাচ্ছে তিনি এই দু'টি প্রোডাকশন হাউজের কোনও একটিতে, একটি নতুন ছবিতে অভিনয় করবেন! তাঁর এই নতুন ছবিটি পরিচালনা করবেন শকুন বাত্রা (Shakun Batra)। তিনি এর আগে ধর্মারই 'এক ম্যায়ঁ অউর এক তু' কিংবা 'কপূর অ্যান্ড সনস'-এর মতো ছবি পরিচালনা করেছেন তিনি। 

এই ছবিটির গল্প জটিল সম্পর্ক নিয়ে বোনা হবে। প্রসঙ্গত, এর আগেও 'কপূর অ্যান্ড সনস'-এও সম্পর্কের টানাপোড়েন বেশ সুচারুভাবেই দেখিয়েছিলেন শকুন। তাঁর পরিচালনার মুন্সিয়ানা নিয়ে আমাদের খুব একটা সন্দেহ নেই। যেমন সন্দেহ নেই দীপিকা কিংবা সিদ্ধান্তের অভিনয়ক্ষমতা নিয়েও। কিন্তু অনন্যা পাণ্ডের (Ananya Panday) কাস্টিং নিয়েই একটু খটকা লাগছে। অবশ্য অনন্যা এখন করণের চোখের মণি। তাঁকে এক মুহূর্তের জন্যও চোখছাড়া করেন না করণ। এই ছবিটির কাজ শুরু হবে কিছুদিনের মধ্যেই। আর আপাতত ছবিটির রিলিজ ডেট ঠিক হয়েছে ২০২১এ-ক ভ্যালেন্টাইনস ডে-র সময়, ১২ ফেব্রুয়ারি। তা রিলেশনশিপ নিয়ে, প্রেম নিয়ে ছবি, ওই সময় রিলিজ করাটাই ভাল, কী বলেন?

 

Instagram

শকুন এদিকে জানিয়েছেন যে, করণ জোহরের সঙ্গে কাজ করতে তিনি বরাবরই স্বচ্ছন্দ বোধ করেন। কারণ, করণ তাঁর ব্যানারের পরিচালকদের ফ্রি-লি কাজ করতে দেন। প্রায় এক দশক ধরে এই ব্যানারের সঙ্গে কাজ করেছেন তিনি। সুতরাং, আবার পরিচালকের চেয়ারে যখন বসবেন বলে ঠিক করলেন, তখন করণের কথাই মাথায় এসেছিল তাঁর। তা হলে গত কিছুদিন ধরে দীপিকা-অনন্যা যে নিয়মিত শকুনের বাড়ি থেকে রাতে বেরচ্ছিলেন, তা হলে তা এই ছবির প্রাথমিক কথাবার্তা সংক্রান্ত সাক্ষাৎই ছিল। 

দীপিকার সামনের বছরের ক্যালেন্ডার প্রায় ভর্তি। তাঁর আগামী ছবি 'ছপাক', মেঘনা গুলজারের পরিচালনায়। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী অগ্রবালের চরিত্রের ছায়ায় তৈরি তাঁর চরিত্র মালতী। অন্যদিকে অনন্যা পাণ্ডে এখন তারিয়ে-তারিয়ে উপভোগ করছেন 'পতি, পত্নী অউর উয়ো'র সাফল্য। একমাত্র এই ছবিটির পরিচালক ২০১৬-র পর থেকে আর কোনও প্রোজেক্টে কাজ করেননি আর ছবির নায়ক সিদ্ধান্ত তো সাকুল্যে একখানি ছবিই করতে পেরেছেন অ্যাদ্দিনে। তাতে কী? তাঁরা এই ছবিতে জ্বালিয়ে-পুড়িয়ে দেবেন, দেখে নেবেন...

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!