দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে মহাভারত দেখানো হবে, মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুুকোন

দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে মহাভারত দেখানো হবে, মুখ্য ভূমিকায় দীপিকা পাড়ুুকোন

এখনও পর্যন্ত কেরিয়ারে বেশ কিছু চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু এবার তাঁর ঝুলিতে যে নতুন প্রজেক্ট, তা এক কথায় ম্যাগনাম ওপাস। আর এই চরিত্রের সঙ্গে অন্য কোনও কিছুরই তুলনা করতে চান না দীপিকা (Deepika)। এবার তিনি অনস্ক্রিন দ্রৌপদী (Draupadi)!

দীপিকা জানিয়েছেন, দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকে মহাভারতকে দেখার চেষ্টা করা হবে এই নতুন ছবিতে। মধু মন্টেনা প্রযোজিত এই ছবির নাম এখনও ঠিক হয়নি। পরিচালনার দায়িত্বে কে থাকবেন, তাও চূড়ান্ত নয়। তবে এই চরিত্র যে দীপিকার স্বপ্নের তা এককথায় স্বীকার করে নিয়েছেন তিনি।  

 

'বাহুবলী' সিরিজের তুমুল সাফল্যের পর ইন্ডাস্ট্রিতে শোনা গিয়েছিল, পরিচালক এস এস রাজামৌলি পরের ছবিটা মহাভারত (Mahabharat) নিয়ে। শোনা গিয়েছিল সেই ছবিতে কৃষ্ণের চরিত্রের জন্য ভাবা হয়েছে আমির খানের নাম। অভিনেতা নাকি নিজেই কৃষ্ণের চরিত্রটি করতে আগ্রহ প্রকাশ করেছিলেন। বহু আলোচনা পর অবশেষে মহাভারত নিয়ে যে ছবির ঘোষণা হল, সেখানে দ্রৌপদীর চরিত্রকে কেন্দ্র করে আবর্তিত হবে কাহিনি। সব কিছু ঠিক থাকলে ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে ছবিটি। দীপিকার কথায় দ্রৌপদীর চরিত্রটি,  'রোল অব লাইফটাইম'। ''মহাভারতের যে আখ্যানগুলি বহুল প্রচলিত, তার বেশির ভাগই পুরুষ চরিত্রদের দৃষ্টিকোণ থেকে বলা হয়েছে। তাই সম্পূর্ণ নতুন আঙ্গিকে বলা এই কাহিনির আলাদা আকর্ষকই তো থাকবেই। এই সময়ে দাঁড়িয়ে খুব গুরুত্বপূর্ণও হতে চলেছে ছবিটা। এই চরিত্রটা পেয়ে আমি যতটা উত্তেজিত, ততটাই সম্মানিত বলতে পারেন। পুরাণকথা হোক বা সাংস্কৃতিক প্রভাব রয়েছে এমন কাহিনি, যাই হোক সেটা এবার এক মহিলার দৃষ্টিভঙ্গী থেকে দেখানো হবে" বলেছেন দীপিকা।

মধুর সঙ্গে এই ছবিতে সহ প্রযোজনার দায়িত্বেও থাকছেন দীপিকা। মধু শেয়ার করেছেন, "মহাভারতের আমাদের জীবনে হয়তো অনেক প্রভাব রয়েছে। কিন্তু সবটাই পুরুষ দৃষ্টিভঙ্গী থেকে। এবার দ্রৌপদীর দৃষ্টিভঙ্গী থেকে এই পুরাণ কাব্য দেখার সময় এসেছে। এটাই এই ছবির বিশেষত্ব। আমাদের সাংস্কৃতিক ইতিহাসে দ্রৌপদীর মতো এমন হিরোইন আর ক'জন আছে? দীপিকা শুধুমাত্র ভারতের একজন বড় অভিনেত্রী, তা তো নয়। আন্তর্জাতিক স্তরেও প্রজেক্টটা ও নিয়ে যেতে পারবে। ও যদি রাজি না হত, এত বড় ভাবে ছবিটা করার কথা ভাবতাম না আমরা।"

দীপিকা অভিনীত অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর তৈরি ছবি 'ছপক' মুক্তি পাবে আগামী বছরে। কপিল দেবের বায়োপিক 'এইট্টি থ্রি'তে রণবীর সিংহের বিপরীতে অন স্ক্রিন কপিলের স্ত্রী রোমির চরিত্রে দীপিকার অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। তার মধ্যেই বিগ বাজেটের এই ছবির ঘোষণা অনুরাগী তথা ইন্ডাস্ট্রির বড় অংশের প্রত্যাশা বেশ কিছুটা বাড়িয়ে দিল।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..