তিনি কি মা হতে চলেছেন? দীপিকা পাড়ুকোনের লেটেস্ট ফোটো দেখে প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়!

তিনি কি মা হতে চলেছেন? দীপিকা পাড়ুকোনের লেটেস্ট ফোটো দেখে প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়!

বেগুণি রঙের পোশাক। ডিজাইনার গাউন। মাথায় আবার ওড়নাও রয়েছে। এ হেন পোশাকে সদ্য আইফা ২০১৯-এর (IIFA 2019) মঞ্চ মাতিয়ে দিয়েছেন দীপিকা (Deepika) পাড়ুকোন। ২০ বছরের সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেয়েছেন তিনি। কিন্তু চর্চায় অনেক বেশি ছিল তাঁর পোশাক। গাউনের শেষ অংশ ধরে রণবীরের হেঁটে যাওয়া দেখে সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হয়েছে অজস্র মিম। সেখানে তাঁকে সেরা হাজব্যান্ডের তকমা দেওয়া হয়েছে। এ সব তো হল মজার বিষয়। কিন্তু এর মধ্যেও দীপিকাকে ফেস করতে হচ্ছে, সেই অমোঘ প্রশ্ন। আপনি কি মা হতে চলেছেন?

বিয়ে করলেই সাধারণ মানুষ হোন বা সেলিব্রিটি, অবধারিত ভাবে মেয়েদের যে প্রশ্নটা শুনতে হয়, তা হল মা হবেন কবে? বহু প্রতিবাদেও এই প্রশ্ন এড়িয়ে যেতে পারেন না অনেকেই। দীপিকাও ব্যতিক্রম নন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ৩৮ মিলিয়ন ফলোয়ার। লেটেস্ট ছবি দেখার পর তার একটা বড় অংশের প্রশ্ন, দীপিকা কি সন্তানসম্ভবা (pregnant)?

ডিজাইনার গৌরব গুপ্তার কালেকশনে সেজেছিলেন দীপিকা। কেউ প্রশংসা করেছেন, কেউ বা অবাক হয়েছেন অদ্ভুত ফ্যাশন সেন্স দেখে। তবে কমেন্ট বক্সে রয়েছে রণবীরের (Ranveer) বার্তাও। তিনি লিখেছেন, 'বেবি... তুমি আমাকে মেরে ফেলবে!' এ সবের পরেও মা হচ্ছেন কিনা, সে প্রশ্ন এড়িয়ে যেতে পারেননি নায়িকা। কারণ, বহু ফলোয়ারের ছবি দেখে মনে হয়েছে, দীপিকার বেবি বাম্প দেখা যাচ্ছে! যদিও এই নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি দীপিকা।

 

View this post on Instagram

I purple you...💜

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

তবে এর আগে মা হওয়ার প্রশ্নে মুখ খুলেছেন বহু সেলেব। বিয়ের পরই মেয়েদের কেন একটাই প্রশ্ন ফেস করতে হয়, তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। সোশ্যাল মিডিয়ায় এ ধরনের মন্তব্য সামলানো যে কতটা বিরক্তির তাও জানিয়েছেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। সেলেব্রিটিদের ছবি দেখে তাঁদের সম্পর্কে অনেক কিছু জল্পনা তৈরি করা এ যেন অভ্যেসে পরিণত করে ফেলেছেন কিছু মানুষ। তাই এ সব ক্ষেত্রে উপেক্ষা করাকেই সেরা উপায় বলে মনে করেন দীপিকা সহ বহু সেলেব।

এই ুমুহূর্তে কপিল দেবের বায়োপিক 'এইট্টি থ্রি'র কাজ নিয়ে ব্যস্ত দীপিকা। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিংহ। আর তাঁর স্ত্রী অর্থাৎ বাস্তবে কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় পর্দায় দেখা যাবে দীপিকাকে। এর আগে মেঘনা গুলজারের পরিচালনায় 'ছপক'-এর কাজ শেষ করেছেন তিনি। সেখানে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। দীর্ঘ ওয়ার্কশপ করেছেন দুটো ছবির ক্ষেত্রেই। তাঁর পারফরম্যান্স দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শকের একটা বড় অংশ।

অর্থাৎ হাত ভর্তি কাজ। সেই সঙ্গে রয়েছে পারিবারিক জীবনও। ফলে মা হওয়া সংক্রান্ত ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই রাখতে চান দীপিকা। সোশ্যাল মিডিয়ার ট্রোলিংকে থোড়াই কেয়ার!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...