নতুন গুপী-বাঘা নিয়ে আসছেন দেব-রাহুল, আবিরের সঙ্গে নতুন জুটি বাঁধছেন রুক্মিণীও

নতুন গুপী-বাঘা নিয়ে আসছেন দেব-রাহুল, আবিরের সঙ্গে নতুন জুটি বাঁধছেন রুক্মিণীও

শুরু হয়ে গিয়েছে নতুন বছর। ২০২০। আর এই বছরে আপনাদের জন্য ভাল খবর দেবেন দেব (Dev) এবং রুক্মিণী (Rukmini)। না! বিয়ের খবর এখনও প্রকাশ্য়ে ঘোষণা করেননি এই দুই তারকা। বরং সুখবর আসতে চলেছে তাঁদের কেরিয়ারে। অর্থাৎ অনস্ক্রিনের নতুন ছবির খবর। কিন্তু জুটি হিসেবে নয়। এবার আলাদা ভাবে ছবি করছেন বাস্তবের এই জুটি। 

বাঙালির আইকনিক সিনে পর্দার চরিত্র গুপী (Gupi) গায়েন এবং বাঘা (Bagha) বায়েন। কত স্মৃতি, ভাল লাগা জড়িয়ে রয়েছে এই দুই সিনে চরিত্রকে নিয়ে। শোনা যাচ্ছে ফের সিনে পর্দায় ফিরছে গুপী-বাঘা। আর গুপীর ভূমিকায় দেখা যাবে দেবকে। সঙ্গী অর্থাৎ বাঘার ভূমিকায় নাকি অভিনয় করবেন রাহুল বন্দ্যোপাধ্যায়। 

পরিচালক রঙ্গন চক্রবর্তীর এই প্রজেক্টের ভাবনা অনেক দিনের। নানা কারণে তা বাস্তবায়িত হয়নি। বাঙালির কাল্ট ছবিকে নতুন আঙ্গিকে পেশ করা যথেষ্ট ঝুঁকির। সেই ঝুঁকি নাকি এই বছরেই নেবেন রঙ্গন। নতুন কাহিনিতেও গুপী গান করে এবং বাঘা ঢোলের বদলে ড্রাম বাজায়। দুই বন্ধুর ইচ্ছে, তারা ব্যান্ড খুলবে। কিন্তু এখানে গ্রামের লোক নেই। বরং বাদ সাধে পরিবার। অতএব, বাড়ি থেকে তাদের বের করে দেওয়া হয়।

 

ভূতের রাজাও থাকবেন নাকি নতুন ছবিতে। থাকবে তার তিন বরও। তবে পরিবর্তিত প্রেক্ষাপটে আঙ্গিক বদলে যাবে বইকি! ভূতের বদলে সে হয়ে গিয়েছে মহীন। এটা বিখ্যাত বাংলা ব্যান্ড 'মহীনের ঘোড়াগুলি'র সূত্রেই। গুপী-বাঘা হাল্লা-শুন্ডির যুদ্ধ থামিয়ে দিয়েছিল। হারিয়ে দিয়েছিল হীরক রাজাকে। এই ছবির গুপী-বাঘাও তেমন কিছুই করবে। পৌঁছে যাবে এমন একটি জায়গায় যার নাম হাফগানিস্তান। সেই সূত্রেই ছবির নাম হতে পারে 'গুপী বাঘা ইন হাফগানিস্তান'। 

দেব অথবা সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় হতে পারে এই নতুন ছবির শুটিং। মিউজিকের দায়িত্ব সামলাবেন দেবোজ্যোতি মিশ্র। তবে নায়িকা হিসেবে কাকে দেখা যাবে, তা নিয়ে এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি।

 

শুধু দেব নন। রুক্মিণীও নতুন বছরে কেরিয়ারের নিরিখে নতুন খবর দেবেন। এতদিন পর্যন্ত তিনি শুধুমাত্র দেবের সঙ্গে জুটি বেঁধে অনস্ক্রিন অভিনয় করেছেন। এবার সেই ধারায় বদল আসবে। শোনা যাচ্ছে জিতের প্রোডাকশনে নতুন ছবির শুটিং শুরু করবেন রুক্মিণী। আর সেখানে তাঁর নতুন নায়ক নাকি হবেন আবির চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে আবির-রুক্মিণীর নতুন ছবির নাম নাকি 'সুইজারল্যান্ড'। এর আগেও জিতের প্রোডাকশন থেকে রুক্মিণীকে ছবির অফার করা হয়েছিল। কিন্তু ডেটের সমস্যার জন্য তিনি এর আগে কাজ করতে পারেননি। তবে এবার আর মিস হবে না বলেই খবর। সেক্ষেত্রে নতুন জুটিকে পাবে টলিউডও।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়