চেনা ইতিহাসের অচেনা গন্ধ নিয়ে ভেঙ্কটেশ ফিল্মসে ফিরছেন দেব

চেনা ইতিহাসের অচেনা গন্ধ নিয়ে ভেঙ্কটেশ ফিল্মসে ফিরছেন দেব

টলিউডে বহু গোয়েন্দের ভিড়ে নতুন এক গোয়েন্দাকে ইন্ট্রোডিউস করিয়েছেন ধ্রব (Dhrubo) বন্দ্যোপাধ্যায়। প্রথম দুটো ছবি 'গুপ্তধনের সন্ধানে', 'দুর্গেশগড়ের গুপ্তধন'-এ তিনি নিয়ে এসেছেন 'সোনাদা'কে। অনস্ক্রিন সোনাদা হলেন আবির চট্টোপাধ্যায়। গোয়েন্দা গল্প তো বটেই। একইসঙ্গে বাংলার হারিয়ে যাওয়া ইতিহাস নিয়েও কাজ করেছেন। ধ্রব ফের ফিরছেন। ফিরছেন তাঁর তৃতীয় ছবি নিয়ে। আর এবার তাঁর সেরা বাজি দেব (Dev)। এখনও পর্যন্ত এই ছবির নাম ঠিক হয়নি। প্রযোজনার দায়িত্বে থাকছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

ধ্রুব পরিচালনায় ভরপুর বাঙালিয়ানার স্বাদ পেয়েছেন দর্শক। পেয়েছেন চেনা ইতিহাসের অচেনা গন্ধ। এবারও চেনা পথেই হাঁটছেন পরিচালক। বাঙালির রেনেসাঁ পর্বের সত্যি ঘটনাকে পর্দায় তুলে ধরবেন তিনি। তাঁর কথায়, "এটা ড্রিম প্রোজেক্ট বলতে পারেন। দেব আর এসভিএফ ছাড়া হত না। প্রজেক্ট শোনার পর হ্যাঁ, বলতে কেউ কোনও সময় নেয়নি। খুব থ্রিলড লাগছে।"

'আমাজন অভিযান'-এর পর ফের এসভিএফ-এর (Venkatesh Films) সঙ্গে কাজ করছেন দেব। এর মধ্যে নিজের প্রোডাকশনে পর পর ছবি করছেন তিনি। ইন্ডাস্ট্রিতে শোনা যায়, এই প্রযোজনা সংস্থার সঙ্গে মনোমালিন্যের কারণে নাকি দেব এড়িয়ে যাচ্ছিলেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে তিনি কিছু বলেননি। তবে ফের ফিরছেন, এতেই খুশি অনুরাগীরা। দেব শেয়ার করলেন, "এসভিএফ-এর সঙ্গে কাজ করা সবসময়ই আনন্দের। ধ্রুব খুবই ট্যালেন্টেড। স্ক্রিপ্ট বেছে নেওয়া এবং পরিচালনার বিষয়ে তো বটেই। এই চরিত্রটা পেয়ে আমার ভাল লাগছে। আর এই ম্যাগনাম ওপাসে আমার বেস্ট পারফরম্যান্সটাই দেওয়ার চেষ্টা করব।" ধ্রুবর আগের ছবির মতোই এই ছবিও দারুণ সাফল্য পাবে, সে ব্যাপারে নিশ্চিত বলে জানালেন এসভিএফ-এর অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি।

বাংলার চেনা ইতিহাসের অচেনা দিক খুঁজে বার করতে এর আগে সোনাদা, আবির ও ঝিনুককে দেখেছন দর্শক। অ্যাডভেঞ্চারের পরিসর হোক বা দুর্গাপুজো, বাঙালি ধ্রুবর ছবিকে পছন্দ করেছেন। আবির, অর্জুন চক্রবর্তী, ইশা সাহার অভিনয়ও পছন্দ ছিল। তাহলে কি এবার 'সোনাদা' বদলে যাচ্ছেন? আবিরের বদলে দেব? না! এ বিষয়ে এখনই মুখ খুলতে চান না কেউই। তবে আগের কোনও চরিত্রের মুখ বদল নয়। বরং দেবের জন্য নতুন একটি চরিত্রই পরিচালকের ঝুলিতে রয়েছে বলে মনে করেন সিনে মহলের একটা বড় অংশ। চলতি বছরের শেষে শুরু হবে শুটিং সব কিছু ঠিক থাকলে ২০২০ সালের মাঝামাঝি মুক্তি পাবে এই ছবি। ধ্রুবর সঙ্গে দেবের প্রথম কাজ। ফলে নতুন এক পরিচালক-অভিনেতার জুটিকেও পাবে বাংলা ইন্ডাস্ট্রি। সব মিলিয়ে এসভিএফের রান্নাঘরে জমাটি কিছু শুরু হতে চলেছে। যার স্বাদ পেতে আর কয়েক মাসের অপেক্ষা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..