ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেব, শুরু করলেন প্রস্তুতি

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেব, শুরু করলেন প্রস্তুতি

কনটেন্ট। কনটেন্টই রাজা। এটা মনে-প্রাণে বিশ্বাস করেন তিনি। সে কারণেই চিত্রনাট্য বেছে নেওয়ার সময় গল্পটা কেমন, তার সিনেম্যাটিক ট্রিটমেন্ট কেমন হবে, সে দিকে কড়া নজর থাকে তাঁর। আবার নতুন ছবি শুরুর আগে তার প্রস্তুতিও হয় জোরদার। তিনি অর্থাৎ দেব (Dev)। আর সেই কনটেন্টের ওপর ভরসা রেখেই এসভিএফ-এর সঙ্গে ফের কাজ করছেন তিনি। পরিচালনার ভার ধ্রুব (Dhrubo) বন্দ্যোপাধ্যায়ের ওপর।

ধ্রুবর ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে। তার প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেতা। একটি ফুটবলের ছবি টুইট করে জানিয়েছেন, নতুন ছবির জন্য ট্রেনিং শুরু করে দিয়েছেন। ছবির নাম এখনও ঠিক হয়নি। ছবিটি নগেন্দ্রপ্রসাদের বায়োপিক কিনা, তাও স্পষ্ট নয়। তবে এটি যে এক কথায় ম্যাগনাম ওপাস হতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন গোটা টিম। 

ধ্রুব পরিচালনায় এর আগের ছবিগুলিতে ভরপুর বাঙালিয়ানার স্বাদ পেয়েছেন দর্শক। পেয়েছেন চেনা ইতিহাসের অচেনা গন্ধ। এবারও চেনা পথেই হাঁটছেন পরিচালক। বাঙালির রেনেসাঁ পর্বের সত্যি ঘটনাকে পর্দায় তুলে ধরবেন তিনি। তিনি ছবির ঘোষণার সময়ই বলেছিলেন, "এটা ড্রিম প্রোজেক্ট বলতে পারেন। দেব আর এসভিএফ ছাড়া হত না। প্রজেক্ট শোনার পর হ্যাঁ, বলতে কেউ কোনও সময় নেয়নি।"

 

অন্যদিকে 'আমাজন অভিযান'-এর পর ফের এসভিএফ-এর সঙ্গে কাজ করছেন দেব। এর মধ্যে নিজের প্রোডাকশনে পর পর ছবি করছেন তিনি। ইন্ডাস্ট্রিতে শোনা যায়, এই প্রযোজনা সংস্থার সঙ্গে মনোমালিন্যের কারণে নাকি দেব এড়িয়ে যাচ্ছিলেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে তিনি কিছু বলেননি। তবে ফের ফিরছেন, এতেই খুশি অনুরাগীরা। দেব বলেছিলেন, "এসভিএফ-এর সঙ্গে কাজ করা সবসময়ই আনন্দের। ধ্রুব খুবই ট্যালেন্টেড। স্ক্রিপ্ট বেছে নেওয়া এবং পরিচালনার বিষয়ে তো বটেই। এই চরিত্রটা পেয়ে আমার ভাল লাগছে। আর এই ম্যাগনাম ওপাসে আমার বেস্ট পারফরম্যান্সটাই দেওয়ার চেষ্টা করব।" ধ্রুবর আগের ছবির মতোই এই ছবিও দারুণ সাফল্য পাবে, সে ব্যাপারে নিশ্চিত বলে জানালেন এসভিএফ-এর অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি।

 

কেরিয়ারে 'লে ছক্কা' বা 'চ্যাম্প'-এর মতো স্পোর্টস রিলেটেড ফিল্ম আগেই করেছেন দেব। কখনও ক্রিকেট, কখনও বা বক্সিংকে এনেছেন বড়পর্দায়। এবার ফুটবলের পালা। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্য়োপাধ্যায়ের পরিচালনায় 'সাঁঝবাতি' মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। এই ছবিতে পাওলি দামের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দেব। অন্যদিকে 'টনিক' ছবির শুটিংও শেষ করেছেন তিনি। শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারি শুরু থেকে শুরু হবে ধ্রুবর ছবির শুটিং। সব কিছু ঠিক থাকলে তা মুক্তি পাবে আগামী বছরেই। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..