দেবের নয়, 'টনিক'-এর কাকার বিয়ে আগামী মে মাসে! in bengali | POPxo

দেবের নয়, 'টনিক'-এর কাকার বিয়ে আগামী মে মাসে! আপনিও নিমন্ত্রিত, আসবেন কিন্তু...

দেবের নয়, 'টনিক'-এর কাকার বিয়ে আগামী মে মাসে! আপনিও নিমন্ত্রিত, আসবেন কিন্তু...

মার্কেটিং গুরু। তাঁকে এই নামেই ডাকেন ইন্ডাস্ট্রির একটা অংশ। কেউ আড়ালে ডাকেন। কেউ বা প্রকাশ্যে। তিনি অর্থাৎ দেব (Dev)। সেই বিশেষণটা যে তাঁর ক্ষেত্রে অনেকটাই সঠিক তা যেন আরও একবার প্রমাণ করে দিলেন দেব।

সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় শুভ বিবাহ লেখা একটি কার্ড পোস্ট করেন দেব। সঙ্গে লেখেন, কোথাও লিক হওয়ার আগে তিনিই খবরটা দিলেন। সকলের শুভ কামনা প্রয়োজন। তারপর থেকেই শুরু হয় জল্পনা। অনেকেই ভেবেছিলেন, নিজের বিয়ের কার্ড পোস্ট করেছেন দেব। এভাবেই হয়তো সকলকে সারপ্রাইজ দিয়ে বিয়েটা করে ফেলছেন। আবার অনেকে আন্দাজ করেছিলেন, হয়তো পরের ছবির প্রোমোশন।

নিঃসন্দেহে দ্বিতীয় দল ঠিক। অর্থাৎ নতুন ছবির প্রোমোশনই বটে। তা এতটাই ইউনিক ভাবে করলেন দেব, তাতে মুগ্ধ অনুরাগীরা। 

মঙ্গলবার রাতে ফের সোশ্যাল মিডিয়ায় একটি কার্ড শেয়ার করেন দেব। সেখানে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া। দুই শিল্পীর গলায় মালা। বিয়ের সাজ। সঙ্গে দেবের ক্যাপশন, "ক্ষমা চাইছি ভুল খবর দিয়ে, আসলে ওটা টনিকের কাকার বিয়ে।" দেব তাঁর আগামী ছবির 'টনিক' (Tonic) -এর কথা বলেছেন। তিনি লিখেছেন, আমার কাকার শুভ বিবাহ অনুষ্ঠিত হবে আগামী মে মাসে। সেই উপলক্ষে আমার পক্ষ থেকে আপনাদের সকলের সপরিবারে আমন্ত্রণ রইল। আপনাদের ভালবাসা এবং আশীর্বাদ যেন সব সময় থাকে আমার কাকা এবং কাকিমার সঙ্গে। ইতি-টনিক।

 

অভিজিৎ সেন পরিচালিত এই ছবি প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে সহ প্রযোজনায় তৈরি করছেন দেব। প্রথমে পরাণ বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে স্বাতীলেখা সেনগুপ্তর নাম শোনা গিয়েছিল। পরবর্তীতে ঠিক হয় পরাণ-শকুন্তলা বড়ুয়া জুটিকে নিয়েই কাজ করবে টিম 'টনিক'।

সাঁঝবাতি-র পর অতনু রায় চৌধুরীর প্রযোজনায় দ্বিতীয় ছবিতে কাজ করলেন দেব। দার্জিলিংয়ের বেশ কিছু জায়গায় শুটিং হয়েছে এই ছবির। সঙ্গীত পরিচালনার দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। চলতি বছরের মে মাসে মুক্তি পাবে এই ছবি।

অন্যদিকে ফের এসভিএফ ক্যাম্পে ফিরেছেন দেব। ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যাবে দেবকে। এটি যে এক কথায় ম্যাগনাম ওপাস হতে চলেছে তার ইঙ্গিত আগেই দিয়েছিলেন গোটা টিম। ভাইচুং ভুটিয়ার তত্ত্বাবধানে দেবের অনুশীলনের ছবিও শেয়ার হয়েছে সোশ্যাল ওয়ালে। কেরিয়ারে 'লে ছক্কা' বা 'চ্যাম্প'-এর মতো স্পোর্টস রিলেটেড ফিল্ম আগেই করেছেন দেব। কখনও ক্রিকেট, কখনও বা বক্সিংকে এনেছেন বড়পর্দায়। এবার ফুটবলের পালা। 

 

ধ্রুব পরিচালনায় এর আগের ছবিগুলিতে ভরপুর বাঙালিয়ানার স্বাদ পেয়েছেন দর্শক। পেয়েছেন চেনা ইতিহাসের অচেনা গন্ধ। এবারও চেনা পথেই হাঁটছেন পরিচালক। বাঙালির রেনেসাঁ পর্বের সত্যি ঘটনাকে পর্দায় তুলে ধরবেন তিনি। তিনি ছবির ঘোষণার সময়ই বলেছিলেন, "এটা ড্রিম প্রোজেক্ট বলতে পারেন। দেব আর এসভিএফ ছাড়া হত না। প্রজেক্ট শোনার পর হ্যাঁ, বলতে কেউ কোনও সময় নেয়নি।"

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!