আলিয়ার সঙ্গে সঞ্জয়ের ছবিতে কাজ করতে রাজি নন রণবীর কপূর! কিন্তু কেন?

আলিয়ার সঙ্গে সঞ্জয়ের ছবিতে কাজ করতে রাজি নন রণবীর কপূর! কিন্তু কেন?

না! হচ্ছে না বুঝলেন। অন্তত এখনই তো হচ্ছে না। কী বলুন তো? আহা, সঞ্জয় (Sanjay) লীলা বনশালীর 'ইনশাল্লাহ' (Inshallah সম্ভবত এখন হচ্ছে না। সলমন খানের সঙ্গে এই ছবি নিয়ে সঞ্জয়ের বিবাদ আপনার অজানা নয়। সলমন ছবিটা করতে রাজি না হলেও সঞ্জয় কাজ এগিয়ে নিয়ে যেতে চেয়েছিলেন। কারণ প্রি-প্রোডাকশনে প্রচুর টাকা খরচ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। কিন্তু বলি ইন্ডাস্ট্রির অন্দরের খবর, সে ছবির কাজ নাকি এখন তালাবন্ধ হতে চলেছে। বিভিন্ন সমস্যার কারণে এই ছবি এই মূহূর্তে না করার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয়।

এই ছবিতেই প্রথমবার সঞ্জয়ের পরিচালনায় কাজ করার কথা ছিল আলিয়া (Alia) ভট্টের। ছবিটা না হওয়ায় দৃশ্যতই হতাশ নায়িকা। তবে তিনি নাকি এত সহজে সঞ্জয়ের হাত ছাড়ছেন না। প্রায় দিনই সঞ্জয়ের অফিস থেকে বেরতে দেখা যাচ্ছে আলিয়াকে। ইন্ডাস্ট্রির খবর, 'ইনশাল্লাহ' না হলেও সঞ্জয়ের পরের ছবিতে নিজের জায়গা পাকা করে ফেলেছেন নায়িকা।

সঞ্জয়ের পরের ছবির নাম 'গাঙ্গুবাঈ'। গাঙ্গুবাঈ কোঠিওয়ালি যিনি ম্যাডাম অফ কামাথিপুরা নামে বেশি পরিচিত। মুম্বইয়ের ইতিহাসে খুব গুরুত্বপূর্ণ মহিলা ইনি। দেহব্যবসা তাঁর পেশা ছিল। কিন্তু তাঁর জীবনের অন্য অনেক দিকও ছিল। যা এই ছবিতে সঞ্জয় তুলে আনতে চলেছেন বলে খবর। হুসেন জাইদির লেখা 'মাফিয়া কুইনস অফ মুম্বই' থেকেও কিছু অংশ রাখা হবে এই ছবিতে। প্রথমে এই ছবির লিড রোলের জন্য প্রিয়ঙ্কা চোপড়াকে অফার করেছিলেন সঞ্জয়। তখন ছবির নাম ঠিক হয়েছিল, 'হীরামাণ্ডি'। কিন্তু যে কোনও কারণেই হোক এই প্রজেক্টে রাজি হননি প্রিয়ঙ্কা। আপাতত খবর, লিড রোলে আলিয়াকেই কাস্ট করার কথা ভেবেছেন পরিচালক। 

'ইনশাল্লাহ'তে সলমনের বদলে রণবীর (Ranbir) কপূরের কথাও এক সময় ভেবেছিলেন সঞ্জয়। শোনা যায়, তাঁর সঙ্গে কিছুটা কথাও এগিয়েছিল। কিন্তু ছবিটি আপাতত না হওয়ায় 'গাঙ্গুবাঈ'তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য রণবীরকে অফার করেন সঞ্জয়। তবে রণবীর নাকি সেই অফার ফিরিয়ে দেন। এর কারণ কী? ঘনিষ্ঠ মহলে রণবীর নাকি জানিয়েছেন, 'গাঙ্গুবাঈ'-এর ফোকাসে থাকবেন 'গাঙ্গুবাঈ'-এর চরিত্র। গুরুত্বপূর্ণ পুরুষ চরিত্র হলেও নাকি তাঁর ওপর ততটা লাইমলাইট থাকবে না বলে মনে করছেন অভিনেতা। তার ওপর এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন আলিয়া। তাঁদের প্রথম অনস্ক্রিন দেখা যাবে 'ব্রহ্মাস্ত্র'তে। সে ছবি মুক্তি পাবে ২০২০-তে। তাঁদের জুটিকে দর্শক কতটা পছন্দ করছেন, তা নাকি আগে দেখে নিতে চান রণবীর। তারপর সেই পালস বুঝে একসঙ্গে ফের কাজ করার কথা ভাববেন। আলিয়ার সঙ্গে অনস্ক্রিন পারফর্ম করার প্রচুর অফার এলেও নাকি এক এক করে সে সব ফিরিয়ে দিচ্ছেন রণবীর। কারণ তিনি মনে করেন, তাঁকে এবং আলিয়াকে একসঙ্গে অনস্ক্রিন পেতে গেলে সেই মানের চিত্রনাট্যের প্রয়োজন। যা তিনি এখনও পাননি। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...