জন্মদিনে আবার ফিরে পাওয়া গেল সেই ঝাঁঝালো অভিনেতা সেফকে, দেখুন লাল কাপ্তান-এর টিজার

জন্মদিনে আবার ফিরে পাওয়া গেল সেই ঝাঁঝালো অভিনেতা সেফকে, দেখুন লাল কাপ্তান-এর টিজার

আবার তিনি ফিরে এসেছেন! ওই যে, তিনি, যাঁকে ল্যাংড়া ত্যাগী হিসেবে দেখে চমকে গিয়েছিল দেশবাসী! যাঁকে নোয়াপাতি ভুঁড়িওয়ালা শিখ সর্দারের ভূমিকায় দেখার জন্য ১৪ অগস্টের রাতে নেটফ্লিক্স খুলে অপেক্ষা করছিল তামাম ভারত। যিনি স্বামী, বাবা, ছেলে, দাদা হিসেবে দুর্দান্ত! কিন্তু তাঁর অভিনেতা সত্ত্বাটা কিছুতেই ইদানীং কালে ঠিক করে ধরা পড়ছিল না। আজ সেফ আলি খানের (Saif Ali Khan) জন্মদিনে (Birthday) ইরস নাউ (Eros Now) তাঁর আগামী ছবির টিজার (teaser) বাজারে ছেড়ে আরও একবার প্রমাণ করে দিল যে, সারা আলি খানের বাবা কিংবা করিনা কপূরের স্বামী ছাড়াও সেফ আলি খান একজন ডাকসাইটে অভিনেতাও বটে!

লাল কাপ্তান (Laal Kaptaan), সেফ আলি খানের এই আগামী ছবি, যেটি মুক্তি পাবে ১১ অক্টোবর, বিজয়া দশমী কিংবা দশেরার দিনে, সেই ছবিটি সম্বন্ধে আগে দু-এক কথা বলে তারপর আপনাদের তার টিজারটি দেখাচ্ছি। নভদীপ সিংহ পরিচালিত এই ছবিটিতে সেফকে দেখা যাবে এক নাগা সাধুর ভূমিকায়। এটি একটি রিভেঞ্জ ড্রামা এবং ছবিতে সেফের ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন অন্ধাধুন-খ্যাত অভিনেতা মানব ভিজ। দুই ভাইয়ের মধ্যে প্রতিহিংসার লড়াই নিয়েই এগোবে ছবির গল্প। ছবিতে নায়িকার ভূমিকায় আছেন জোয়া হুসেন। ছবিটি ইয়সের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছে পরিচালক আনন্দ এল রাইয়ের সংস্থা কালার ইয়েলো প্রোডাকশন্স। চলুন, দেখে নেওয়া যাক, ছবির ফার্স্ট লুক (first look)...

বেশ একটা হাড় হিম করা লুক কিন্তু! আয় ডায়লগটা শুনেছেন...হর রাম কা অপনা রাবণ, হর রাম কা অপনা দসেরা! উফফ, জাস্টা ফাটাফাটি! ওমকারা-র ল্যাংড়া ত্যাগীকে দেখে যেমন বুকের ভিতরটা হঠাৎ করে খালি হয়ে যেত, এঁকে দেখেও অনেকটা তেমনই লাগছে। জন্মদিনে এমন চমক দিতে পারে যারপরনাই আনন্দিত হয়েছেন সেফ। তিনি এখন ব্যস্ত লন্ডনে জওয়ানি জানেমন-এর শুটিং নিয়ে। এই ছবিতে আবার ডেবিউ করছেন পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। জওয়ানি জানেমন কিছুদিন আগে এই কমেডি ধারার ছবিটির শুটিং শেষ হলেও, এখনও লন্ডনেই কিছুদিন থাকবেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী করিনা এবং ছোট ছেলে তৈমুরও। করিনা অবশ্য মুম্বই-লন্ডন জাগলিং করছেন। তবে আজকের দিনটা তাঁরা একসঙ্গে খাওয়াদাওয়া করবেন তাঁদের ইংল্যান্ডের কান্ট্রিসাইড বাংলোয় বসে, এমনটাই জানিয়েছেন সেফ। প্রসঙ্গত, লাল কাপ্তান-এ সেফ সিরিয়াস চরিত্রে অভিনয় করলেও, এর পরের দুটি ছবি জওয়ানি জানেমন এবং ভূত পুলিশ-এ তাঁকে দেখা যাবে আর পাঁচজন কমার্শিয়াল হিন্দি ছবির নায়কের মতোই। কারণ, দুটিই পুরোপুরি কমার্শিয়াল ছবি। সেফ নাকি সিরিয়াস অভিনয় করে-করে ক্লান্ত!

প্লিজ, এমনটা বলবেন না! আমরা, আপনার ভক্তরা আপনাকে ভাল অভিনেতা হিসেবেই দেখতে চাই। হাসির ছবি অন্যরা করুন না!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!