আলিয়া ভাটের জন্মদিনের এক্সক্ল্যুসিভ ছবি আর ভিডিও

আলিয়া ভাটের জন্মদিনের এক্সক্ল্যুসিভ ছবি আর ভিডিও

স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে কেরিয়ার আরম্ভ করেছিলেন তিনি। যদিও সেই সময়ে অনেকেই তাঁর অভিনয় পছন্দ করেননি, অনেককেই বলতে শোনা গিয়েছিল যে ‘স্টার কিড’ বলে সিনেমায় সুযোগ পেয়েছে, আবার কফি উইথ করন-এ তাঁর জেনেরাল নলেজ সম্বন্ধে জ্ঞান নিয়েও প্রশ্ন উঠেছিল এবং সোশ্যাল মিডিয়া তাকে নিয়ে ট্রোল করতেও ছাড়েনি – তবুও নিন্দুকের মুখে ছাই দিয়ে তিনি একটা কথা বারবার প্রমাণ করে গেছেন যে পরিশ্রম করলে এবং ইচ্ছে থাকলে মানুষ উন্নতি করতে পারে, আর আজ যারা এক সময়ে তাঁকে নিয়ে ইয়ার্কি করতেন তাঁরাই তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ – হ্যাঁ কথা বলছি বলিউডের অন্যতম বিখ্যাত এবং ভারসেটাইল অভিনেত্রী আলিয়া ভাটের সম্বন্ধে। আজ তাঁর ২৬তম জন্মদিন।


আলিয়ার কিন্তু এবছরটা বেশ ভালো যাচ্ছে, অবশ্য শুধু এবছর কেন, তাঁর কেরিয়ার গ্রাফ কখনই নিচের দিকে নামেনি। হাইওয়ে, রাজি, উরতা পাঞ্জাব-এর মতো সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্স এতো কম বয়সে হয়ত আলিয়াই দিতে পারেন। এবছরের শুরুতে মুক্তি পেল ‘গলি বয়’, যেখানে আলিয়ার অভিনয়ের প্রশংসা হয়েছে সমালোচক মহলে, বিশেষ করে তাঁর ডায়লগ এবং উচ্চারণ-এর চর্চাতে সোশ্যাল মিডিয়া ছেয়ে গেছে। এরপরেই এ সপ্তাহের প্রথম দিকে মুক্তি পেল ‘কলঙ্ক’-এর ট্রেলার আর তারপরেই খবর এলো যে বাহুবলির পরিচালক এস এস রাজামৌলির সাথে ৩০০ কোটির মতো বিগ বাজেট ফিল্মে কাজ করবেন আলিয়া। এই মুহূর্তে অয়ন মুখার্জি-র ‘ব্রম্ভাস্ত’ নিয়ে ব্যস্ত আলিয়া।


কোনোদিনই ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি মুখ খোলেননি আলিয়া, সেটা কোনও টক শো-তেই হোক কিংবা মিডিয়ার সামনেই হোক। এমনকি, নিজের জন্মদিনের কোন ছবি বা ভিডিও-ও তিনি পোস্ট করেননি সোশ্যাল মিডিয়াতে। তবে জন্মদিনের পার্টিতে যারা অতিথি হয়ে এসছিলেন, তাঁরা কিন্তু দায়িত্ব নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে আলিয়াকে শুভকামনা জানিয়েছেন। আসুন দেখে নি সেই ছবি আর ভিডিও –


আলিয়ার বাবা মহেশ ভাট তাঁর আর আলিয়ার ছোটবেলার একটা খুব সুন্দর ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করে মেয়েকে জন্মদিনের শুভকামনা জানিয়েছেন




 

 

 


View this post on Instagram


 

 

Some memories do not wither with time. Happy birthday Alia . 🌸🌸🌸🌸🌸🌸🌸🌸🌸🌸🌸


A post shared by Mahesh Bhatt (@maheshfilm) on




 


alia bhatt birthday - mahesh bhattতিনি মেয়ের সাথে আরও একটা ছবিও পোস্ট করেছেন এবং তাতে লিখেছেন, "সান শাইন মিক্সড উইথ আ বিট অফ ম্যাজিক, হ্যাপি বার্থ ডে আলিয়া"


alia bhatt birthday - soni razdan 02আলিয়ার মা সোনি রাজদানও নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে মেয়েকে জন্মদিনে উইশ করে খুব সুন্দর কয়েকটা লাইন লিখেছেন, "সোনা আলিয়া, জন্মদিনের অনেক শুভেচ্ছা। দিন দিন তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হচ্ছে, তোমার ঔজ্জ্বল্য আরও বাড়ুক এই কামনাই করি"


alia bhatt birthday - pooja dhingraআলিয়ায় ছোটবেলার বন্ধু আর সেলিব্রেটি বেকার পূজা ধিংরা বন্ধুর জন্য কেক বেক করে ছবি পোস্ট করেছেন 


alia bhatt birthday - karan joharকরণ জোহার 'কলঙ্ক'-এর পোস্টার দিয়েই আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 


alia bhatt birthday - vicky kaushalভিকি কৌশল কি বললেন দেখুন 





আলিয়ার বয়ফ্রেন্ড এবং "ব্রহ্মাস্ত্র" কো-স্টার রনবীর কাপুরও এসছিলেন জন্মদিনে আলিয়াকে শুভেচ্ছা জানাতে





এছাড়াও আলিয়ার বেস্ট ফ্রেন্ড আর 'ব্রহ্মাস্ত্র'-এর পরিচালক অয়ন মুখার্জি এবং আলিয়ার মেন্টর করণ জোহারকেও দেখা গেছে জন্মদিনের পার্টিতে। 





POPxo-র তরফ থেকেও আলিয়ার (Alia Bhatt) জন্য জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!