ADVERTISEMENT
home / বিবাহ
দীপ-ভীরের (Deep-Veer) বলিউড রিসেপশনের (Bollywood Reception) প্রথম ছবি!

দীপ-ভীরের (Deep-Veer) বলিউড রিসেপশনের (Bollywood Reception) প্রথম ছবি!

একটা রূপকথার প্রেমকাহিনী সত্যি হবার বাস্তব ঘটনা হলো দীপিকা পাডুকোন (Deepika Padukon) আর রণভীর সিংহের (Ranveer Singh) বিয়ে. বিয়ের অনুষ্ঠান থেকে রিসেপশনের (reception) অনুষ্ঠান – শুরু থেকেই যেন এরা দুজন স্বপ্নের মায়াজাল বুনছেন! আজ ডিসেম্বরের প্রথম দিনে ছিল এদের আরো একটি রিসেপশন, শুধুমাত্র বলিউডের তারকাদের জন্য! আর আজ এই বলিউডি রিসেপশনে রণভীর সিং আর দীপিকা পাডুকোন অসাধারণ দেখতে লাগছেন.

স্বপ্নের মতো মনে হচ্ছিলো সবটা. ইতালিতে বিয়ে সেরে দীপিকা আর রণভীর (DeepVeer) ভারতে ফিরে তাদের প্রথম রিসেপশনের অনুষ্ঠান করে ব্যাঙ্গালোরে, যেখানে দীপিকার পরিবারের সবাই নিমন্ত্রিত ছিলেন! এরপর ছিল মুম্বাইতেই আরো একটি রিসেপশন যেখানে পরিবারের লোকজন এবং খুব কাছের কিছু বন্ধুরা আমন্ত্রিত ছিলেন. আজ বলিউডি রিসেপশনের ছবি কি আপনি দেখেছেন? আর ভিডিও? আমরা আছি তো, আপনাকে সবার আগে এই গর্জিয়াস জুটির ছবি দেখানোর জন্য!

এদের মুম্বাইয়ের প্রথম রিসেপশনের ছবিগুলো দেখার পর সত্যিই মনে হচ্ছে যেন বাজিরাও আর মস্তানির রিসেপশন. এতটাই রাজকীয় লাগছিল এদের দুজনকে দেখতে. দীপিকা (deepika padukon) আজ আইভরি আর সোনালীতে চিকনকারী শাড়ি পড়েছিলেন, সাথে আছে আবু জানি- সন্দীপ খোসলার ডিজাইন করা গয়না. এই ডিজাইনার জুটি দীপিকার এই গয়নার কালেকশনের নাম রেখেছন ETHEREAL ROMANCE. রণভীর (ranveer singh) তার এই বড় দিনের জন্য বেছেছিলেন রোহিত বালের ডিজাইন করা আউটফিট. রাজা-রানীর চেয়ে কম যাচ্ছিলেন না কিন্তু কেউই!

এই গর্জিয়াস কাপল আজ সমস্ত রীতির বিরুদ্ধে গিয়ে কালো আর লালে সেজেছেন, আর সত্যি কথা বলতে কি চোখ ফেরানো যাচ্ছে না!

ADVERTISEMENT

টিনসেল টাউনের প্রত্যেকে আজ এই গ্র্যান্ড রিসেপশনে (reception) আমন্ত্রিত. আরো অনেক ছবি এবং ভিডিও-র জন্য চোখ রাখুন POPxo-তে! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

01 Dec 2018

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT