কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটের ফ্যাশন গেমে সসম্মানে উত্তীর্ণ হিনা খান

কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটের ফ্যাশন গেমে সসম্মানে উত্তীর্ণ হিনা খান

কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes Film Festival) ভারতীয় কন্যেরা (Indian celebrities) রূপের ছটা দেখাতে শুরু করে দিয়েছেন। এবারের উৎসব শুরু করেছেন হিনা খান (Hina Khan)। নিন্দুকেরা বলেছিল, তিনি নাকি পারবেন না! ছোট পর্দার নায়িকা হয়ে কানে কামাল দেখানো মোটেও চাট্টিখানি কথা নয়! মোট কথা, তিনি যে ফ্যাশন (Fashion) গেমে ডাহা ফেল করবেন, তা নিয়ে সন্দেহ ছিল না অনেকের মনেই। কিন্তু তাঁর ফ্যানরা জানতেন যে, হিনা চট করে হারেন না। অন্য অনেক ছোটখাটো বলিউড (Bollywood) সেলেবের চেয়ে তাঁর ফ্যাশন সেন্স ঢের ভাল। কসৌটি জিন্দগী কী-তে তাঁর লুক অনেকেরই প্রশংসা কুড়িয়েছিল। তাঁর পরা ইয়াররিং দেখে বাজারে নতুন ডিজাইনও এনেছিল অনেক ব্র্যান্ড। তাই তিনি যে একেবারে ফেল করবেন না, এমনটা জানতেন তাঁর ভক্তরা। তবুও তাঁরা ঢিপঢিপ বুক নিয়ে অপেক্ষা করছিলেন। তা হিনা তাঁদের নিরাশ করেননি! কান যাওয়ার পথে প্যারিসে (Paris) নেমে থেকেই তাঁর পোশাকআসাক নজর কেড়েছে সকলের। আইফেল টাওয়ারের সামনে তাঁর ছবি, যা তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন, তা দেখেই সকলে বুঝতে পেরেছিলেন যে, এই ফ্যাশনিস্তা কানে মাতিয়ে দেওয়ার সব বন্দোবস্ত করেই আসরে নেমেছেন! 


আপাতত তাঁর দুটি লুক দেখা গিয়েছে কানে। পাঠকদের জন্য তারই বিস্তারিত বিবর রইল এখানে। সহজ, মার্জিত এবং একেবারেই ওভার দ্য টপ নয় হিনার লুক। আপনি তাঁর ভক্ত হোন বা না হোন, তাঁর ফ্যাশন সেন্স আপনার মন ভোলাতে বাধ্য!


পাউডার পিঙ্ক প্যান্টসুট (Powder Pink Pantsuit)


Hina Khan Cannes Look 1


কানে প্রথমে হিনা দেখা দিয়েছেন হালকা গোলাপি সাজে। ইন্টারভিউ সেশনের জন্য সাহিল কোচরের পাউডার পিঙ্ক প্যান্টসুট ও তার সঙ্গে একই রংয়ের টপে ফ্যাশনেবল অথচ মার্জিত লাগছিল তাঁকে। হালকা মেকআপ, চুলে সফট কার্লস স্বপ্না মেহতার জুয়েলারিতে হিনা ফ্যাশন বোদ্ধাদের প্রশংসা কুড়িয়েছিলেন। 


ছবি কৃতজ্ঞতা স্বীকার: ইনস্টাগ্রাম (আইপপডায়েরিজ)


রেড কার্পেট লুক (Red Carpet Look)


Hina Khan Cannes Look 4


কানের রেড কার্পেটে অভিষেকেই মাত করে দিয়েছেন হিনা! দীপিকা, ক্যাটরিনাও যা পারেননি, ছোট পর্দার কমলিকা তা করে দেখিয়ে দিয়েছেন! ছাইরঙা জিয়াদ নাকাদ গাউন ও অ্যাজোটিক জুয়েলারিতে সেজে যথেষ্ট আত্মবিশ্বাসের সঙ্গে রেড কার্পেটে হেঁটেছেন তিনি। ক্যামেরার সামনে পোজও দিয়েছেন সাবলীল হয়েই। পাপারাৎজিরাও বেশ খুশি।


সেই সঙ্গে খুশি তাঁর ভক্তরাও। কসৌটি জিন্দগী কী-র কমলিকা শো থেকে বিদায় নিয়েছেন বটে, কিন্তু তাঁকে কানের রেড কার্পেটে সকলের নজর কাড়তে দেখে খুশি হয়েছেন সকলেই! 


প্রতিবার কানে দীপিকা, সোনম, ঐশ্বর্যাদের দেখেই খুশি হতে হয় আমাদের। তাঁরা বিদেশি ডিজাইনার, বিদেশি মেকআপ আর্টিস্ট, বিদেশি স্টাইলিস্ট দিয়ে রেড কার্পেটে তুফান তোলেন। কিন্তু এতদিন পর্যন্ত ছোট পর্দার কোনও নায়িকা এই বিখ্যাত ফেস্টিভ্যালে যাওয়ার সৌভাগ্য লাভ করেননি। হিনা প্রথম ব্যতিক্রম। নিজের ডেবিউ নিয়ে তিনি তো খুশিই, সেই সঙ্গে খুশি তাঁর ভক্তরাও। কসৌটি জিন্দগী কী-র কমলিকা শো থেকে বিদায় নিয়েছেন বটে, কিন্তু তাঁকে কানের রেড কার্পেটে সকলের নজর কাড়তে দেখে খুশি হয়েছেন সকলেই! 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


ছবি কৃতজ্ঞতা স্বীকার: ইনস্টাগ্রাম (আইপপডায়েরিজ)