স্বস্তিকা-মোনালিসার পর এবার আরও একজন নতুন বউদি হাজির হইচই-এ। in Bengali | POPxo

উমা বউদি, ঝুমা বউদির পর এবার অলস দুপুরে পাড়ায় ঢেউ তুলতে আসছেন কোন বউদি?

উমা বউদি, ঝুমা বউদির পর এবার অলস দুপুরে পাড়ায় ঢেউ তুলতে আসছেন কোন বউদি?

বউদিবাজি! ভদ্রলোকেরা বলবেন স্ল্যাং, রকবাজেরা বলবে, গুরু, এটাই ভাসা! ভদ্রলোকেরা বলবেন, এটা আবার একটা আলোচনার বিষয় হল! রকবাজেরা কলার উঁচু করে বলবে, কাকু, সক্কলে করে, আমরা বুক চিতিয়ে করি, আপনারা লুকিয়ে! সত্যিই যদি বউদিবাজি স্ল্যাং হত, তা হলে বাংলা ওয়েবসিরিজ প্ল্যাটফর্ম হইচই-এ এই বিষয় নিয়ে দুপুর ঠাকুরপোর তিন নম্বর সিরিজ রিপিট হত? হত না, সুতরাং হচ্ছে, সেটাই প্রমাণ করে যে, বাঙালির কাছে এই বিষয়টি মোটেও অচ্ছুত নয়। প্রথমে স্বস্তিকা মুখোপাধ্যায়, তারপর মোনালিসার পর এবার দুপুর ঠাকুরপো (Dupur Thakurpo) আরও একজন নতুন বউদিকে নিয়ে হাজির করছে বাঙালির কাছে। 

দুপুর ঠাকুরপো প্রথম বাংলা অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-এর (Hoichoi) অন্যতম ফ্ল্যাগশিপ ওয়েব সিরিজ। প্রথমে যখন এই সিরিজটি পর্দায় আসে, তখন একটু বাঁকা চোখে তাকিয়েওছিলেন অনেকেই! কিন্তু সব সমস্যা কাটিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করে এই সিরিজ। প্রথম সিজনে এতে মূল ভূমিকা, মানে, উমা বউদির ভূমিকায় অভিনয় করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিলেন অভিজিৎ গুহ। উত্তর কলকাতার ইন্দ্রলোক আবাসনের বাসিন্দাদের সঙ্গে উমা বউদির দুষ্টুমিষ্টি সম্পর্ক বেশ জমেও গিয়েছি. দ্বিতীয় সিজনে পাড়া কাঁপাতে এসেছিলেন ঝুমা বউদি ওরফে মোনালিসা। ভোজপুরি ছবির এই বাঙালি নায়িকাও (যিনি এখন আবার ডাইনি রূপে নজর কেড়েছেন ভারতীয় টেলিভিশন দর্শকের) জনপ্রিয়তা কিছু কম পাননি। যদিও স্বস্তিকার শাণিত যৌন আবেদন তাঁর ছিল না। কিন্তু ঝুমা বউদি আর ছোড়দা রুদ্রনীল ঘোষের রসায়নও বেশ পছন্দ করেছিল দর্শক। তবে প্রথম দুটি সিজন (season) যেখানে একই গল্পের পরের ভাগ বলেছিল নতুন এক বউদির চোখ থেকে, সেখানে এবারের সিজনের গল্প অনেকটাই আলাদা। এবার গল্পে প্রথম দেখা যাবে এর অবাঙালি বউদিকে!

আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এবারের বউদি নামে অবাঙালি, কাজেও। এবারের বউদির নাম ফুলওয়া, সে বিহারের গ্রামের এক সিদি-সাধি মেয়ে, বিয়ের পর এসে পড়েছে শহর কলকাতায়। সেই চিরপরিচিত ইন্দ্রলোক আবাসনেই! ফুলওয়ার স্বামী জাতে বিহারি, গুণ্ডাগিরি করাটাই তার কাজ। বদলে গিয়েছে ঠাকুরপোরাও। এবার তাদের নামেও এসেছে বৈচিত্র, ড্রাকুলা, মানি সিং, চোদ্দ, দাদু, বোকা সি, মোহিতো...কী, বুঝলেন কিছু? যাদের নামের এই বাহার, তাদের রকমসকম যে কীরকম হবে, আশা করি বুঝতেই পারছেন! তিন নম্বর সিজনের বউদির নাম বলে দিলেও, তাঁকে স্বচক্ষে দেখতে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে আপনাদের! কারণ, আজই বিকেলে এই সিরিজের টিজার মুক্তি পেতে চলেছে...চিন্তা কীসের, আপাতত ফুলওয়া বউদি কেমন হতে পারেন, আর কে এই চরিত্রে অভিনয় করতে পারেন, সেটা ভাবতে থাকুন। টিজার মুক্তি পেলে দেখবেন আপনাদের আন্দাজের সঙ্গে তা মিলল কিনা!   

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!