প্রথমবার বড় পর্দায় হৃতিক-অনুষ্কা! সঙ্গে থাকতে পারেন দীপিকাও

প্রথমবার বড় পর্দায় হৃতিক-অনুষ্কা! সঙ্গে থাকতে পারেন দীপিকাও

একজন অভিনয় দক্ষতার পরিচিত দিয়েছেন বহুদিন। সুপুরুষ হিসেবেও ইন্ডাস্ট্রিতে বিশেষ পরিচিত। অন্যজন অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও সামলাচ্ছেন দক্ষতার সঙ্গে। পাশাপাশি ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডিও বটে। বুঝতে পারছেন, কাদের কথা হচ্ছে? ঠিকই ধরেছেন। হৃতিক (Hrithik) রোশন এবং অনুষ্কা (Anushka) শর্মা। বলিউডে দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে দুই তারকার। কিন্তু এখনও পর্যন্ত স্ক্রিন শেয়ার করেননি তাঁরা। এবার নাকি সেই সুযোগ আসতে চলেছে। একসঙ্গে বড় পর্দায় দেখা যেতে পারে হৃতিক-অনুষ্কাকে। ক্যামেরার ওপারে থেকে পরিচালনার গুরুদায়িত্ব নাকি পালন করবেন ফারহা খান।  

শুধু হৃতিক, অনুষ্কাই নন। ফারহার পরের ছবিতে থাকতে পারেন দীপিকাও। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, হৃতিক এবং অনুষ্কার নাকি চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছে। ইতিমধ্যেই ডেটও দিয়েছেন তাঁরা। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দীপিকার রাজি হওয়া এখন নাকি শুধু সময়ের অপেক্ষা। পরের বছরের গোড়ার দিকে শুরু হবে শুটিং। 

এই ছবিতে ফারহার সঙ্গে থাকবেন রোহিত শেট্টিও। না! শুধুমাত্র প্রযোজক হিসেবে নয়। শোনা যাচ্ছে, ডিরেক্টোরিয়াল টিমেও নাকি রোহিতের মতামত গুরুত্ব পাবে সমান ভাবে। এমনিতেই রোহিতের পরিচালনায় ছবি বক্স অফিস সাফল্য পেয়েছে অতীতে। ফলে তার সঙ্গে ফারহার ম্যাজিক জুড়লে তা যে অন্য মাত্রা পাবে তা বলার অপেক্ষা রাখে না। সবার ওপরে রয়েছে হৃতিক, অনুষ্কা জুটির আকর্ষণ। প্রথমবার অনস্ক্রিন কেমন লাগবে তাঁদের তা জানার জন্য অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। যদিও চিত্রনাট্য় সম্পর্কে মুখে কুলুপ এঁটেছেন সকলেই। এমনকি এই ছবিতে অভিনয়ের বিষয়ে প্রকাশ্যে এখনও পর্যন্ত মুখ খোলেননি কেউই। তবে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, প্রথমবার স্ক্রিন শেয়ার করার জন্য স্ক্রিপ্ট জোরদার না হলে পছন্দ করতেন না দু'জনের কেউই। তবে এখানে দীপিকার ভূমিকা কেমন হবে, তা নিয়েও কৌতূহল রয়েছে সিনে মহলে। 

কয়েক মাস আগে শোনা গিয়েছিল অমিতাভ বচ্চনের বিখ্যাত ছবি 'সত্তে পে সত্তা'র রিমেক তৈরি করতে চলেছেন ফারহা। সেই ছবির জন্যই এই কাস্ট লিস্ট কিনা, তা এখনও পর্যন্ত খোলসা করেননি তিনি। এখনও পর্যন্ত বক্স অফিসে ভাল রেজাল্ট করেছে হৃতিকের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'ওয়ার'। অনেকেই এটা তাঁর কামব্যাক ফিল্ম বলছেন। যদিও নায়ক নিজে মনে করেন, কামব্যাক বলে আলাদা কিছু হয় না। তিনি ট্র্যাকেই ছিলেন। মাঝে কিছু ছবি বাণিজ্যিক সাফল্য পায়নি। কিন্তু তাতে তিনি লড়াইয়ের ময়দান ছেড়ে চলে গিয়েছিলেন এমন ভাবার কোনও কারণ নেই। অন্যদিকে অনুষ্কা শর্মার হাতে অনেকদিন কোনও ছবি নিয়ে। তাই একটি জমাটি স্ক্রিপ্ট নিয়ে ফিরতে চান তিনিও। সব কিছু ঠিক থাকলে ২০২১-এ এই ছবিটি রিলিজের প্ল্যান করেছেন ফারহা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...