IN PICS: আইফার মঞ্চে চাঁদের হাট, সকলের মুখে-মুখে ফিরছে দীপ-বীর জুটির কিম্ভুত ফ্যাশনের কথা!

IN PICS: আইফার মঞ্চে চাঁদের হাট, সকলের মুখে-মুখে ফিরছে দীপ-বীর জুটির কিম্ভুত ফ্যাশনের কথা!

কাজ করবেন খেটে, আর স্বীকৃতি পাবেন না, তা আবার হয় নাকি? স্বীকৃতি তো দিতেই হয়। যেমন দেন, আপনি। অভিনেতা, অভিনেত্রীদের। তাঁরা আপনার মনোরঞ্জনের জন্য সিনেমা তৈরি করেন। আপনি সে ছবি সিনেমা হলে গিয়ে দেখেন, প্রশংসা করেন। সেটাই সবচেয়ে বড় স্বীকৃতি। তার পরেও পাওনা থাকে বেশ কিছু। আর তা হল অ্যাওয়ার্ড (award)। পুরস্কার। রঙিন ঝলমলে মঞ্চ। সামনে হাজার হাজর দর্শক। টিভির পর্দায় আরও কোটি দর্শক দেখছেন তাঁদের। সারি সারি বসে রয়েছেন অডিয়েন্স সিটে। মঞ্চে এক এক করে নাম ডাকা হবে। ঠিক স্কুলের রোল কলের মতো। এক এক করে তাঁরা গিয়ে পুরস্কার নেবেন। কেউ হাসবেন। কেউ ধন্যবাদ দেবেন প্রিয়জনেদের। কেউ বা আবেগ সামলাতে না পেরে কেঁদে ফেলবেন। আর আপনি, আমি সেই মুহূর্তটার প্রেমে পড়ে যাব। ঠিক এভাবেই তো গল্পে রূপকথা বোনা হয়। কারণ তাঁরা যে তারকা। সিনে পর্দায় যাঁদের সাকিন।

এমনই ঝলমলে আয়োজন হল বুধবার। মুম্বইতে। অনুষ্ঠিত হল ২০১৯-এর আইফা (iifa) অ্যাওয়ার্ডস। নিঃসন্দেহে সিনে মহলের প্রেস্টিজিয়াস অ্যাওয়ার্ডগুলির মধ্যে অন্যতম এটি। স্বভাবতিই অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন সেখানে। একে একে পুরস্কৃত করা হল তাঁদের। 

Instagram

আলিয়া ভট্ট অভিনীত 'রাজি' পেল সেরা ছবির তকমা। একই সঙ্গে বেস্ট অ্যাকট্রেস অ্যাওয়ার্ড জিতে নিলেন মহেশ কন্যা।

Instagram

'পদ্মাবত'-এর জন্য সেরা পুরুষ অভিনেতার পুরস্কার পেলেন রণবীর সিংহ। এই ছবির জন্যই অদিতি রাও হায়দারি পেয়েছেন সেরা সহ অভিনেত্রীর পুরস্কার।

Instagram

'পদ্মাবত'-এর জন্যই অদিতি রাও হায়দারি পেয়েছেন সেরা সহ অভিনেত্রীর পুরস্কার।

Instagram

আয়ুষ্মা খুরানা, তব্বু, রাধিকা আপ্তেকে নিয়ে 'অন্ধাধুন' পরিচালনা করেছিলেম শ্রীরাম রাঘবন। এই ছবির জন্য সেরা পরিচালক হলেন তিনি।

Instagram

'সঞ্জু'তে অভিনয়ের জন্য সেরা সহ অভিনেতার পুরস্কার পেলেন ভিকি কৌশল। 

Instagram

২০ বছরের সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন দীপিকা পাড়ুকোন। তাঁর হাতে পুরস্কার তুলে দিলেন রেখা। একই বিভাগে সেরা অভিনেতা হলেন রণবীর কপূর।

Instagram

'ধড়ক'-এর জন্য সেরা পুরুষ ডেবিউ অভিনেতার পুরস্কার পেলেন ঈশান খট্টর। 

Instagram

'কেদারনাথ'-এর জন্য বেস্ট ডেবিউ ফিমেল অ্যাওয়ার্ড পেলেন সারা আলি খান। 

Instagram

মিউজিক সেকশনে গত ২০ বছরের কাজের জন্য সেরার সম্মান পেলেন প্রীতম। অন্যদিকে 'রাজি'র 'অ্যায় বতন' গানটির জন্য সেরা গায়কের পুরস্কার পেলেন অরিজিৎ সিং। হর্ষদীপ কউর 'রাজি'র গানের জন্যই পেলেন সেরা গায়িকার পুরস্কার। 

Instagram

গত ২০ বছরের আউটস্ট্যান্ডিং পারফরম্যান্সের জন্য পুরস্কার পেলেন 'সঞ্জু'র পরিচালক রাজকুমার হিরানি। 

Instagram

অভিনেতা তথা কমেডিয়ান জগদীপ জাফরিকে দেওয়া হল লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড। এছাড়া গত ২০ বছরের সেরা সিনেমা 'কহো না প্যায়ার হ্যায়'। আর 'সোনু কে টিটু কি সুইটি'র মিউজিক পেল সেরার সম্মান। 

Instagram
Instagram

কখনও ক্য়াটরিনা কইফ, কখনও সারা আলি খানের মতো শিল্পীরা মঞ্চ মাতিয়েছেন। সলমন খান বা আয়ুষ্মান খুরানা কখনও সামলেছেন সঞ্চালনার দায়িত্ব। সব মিলিয়ে জমজমাট ছিল ২০১৯-এক আইফার মঞ্চ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...