বিয়ে করতে চলেছেন জুন মালিয়া? পাত্র কে?

বিয়ে করতে চলেছেন জুন মালিয়া? পাত্র কে?

আপনার বয়স কত? ২৪, ৩৪, নাকি ৫৪? কিছু মানুষ থাকেন যাঁদের ক্ষেত্রে এই প্রশ্নটা অবান্তর। কারণ বয়সে নির্দিষ্ট জায়গায় ধরে রাখার কায়দাটা জানেন তাঁরা। তাঁদের মুখ দেখে একেবারেই বয়স বোঝার উপায় থাকে না। সেভাবেই নিজেকে মেনটেন করেন। এই গোত্রের অন্যতম উদাহরণ জুন (June) মালিয়া। বাংলা টেলিভিশন এবং সিনেমা দুই ক্ষেত্রেই সুন্দর ভাবে কেরিয়ার মেনটেন করেছেন তিনি। মেনটেন করেছেন নিজেকেও। 

এ হেন জুন নাকি বিয়ে (marriage) করতে চলেছেন? আগামী ১ ডিসেম্বর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সৌরভ চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। পরিবারের সদস্য়রা এবং টলিউডের হাতে গোনা কয়েকজন নাকি উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে। জুন নিজে মুখ না খুললেও তাঁর ঘনিষ্ঠরা এককথায় এ খবর স্বীকার করে নিচ্ছেন।

জুনের বিয়ে অনেকদিক থেকেই উদাহরণ হয়ে থাকবে। আসলে সিঙ্গল মাদার হিসেবে এতদিন দুই সন্তান শিবাঙ্গী এবং শিবেন্দ্রর প্রতি দায়িত্ব পালন করেছেন তিনি। তাঁদের যত্ন করে বড় করেছেন। মা হিসেবে সব শখ, আহ্লাদ পূরণের চেষ্টা করেছেন। টলি পাড়ায় সকলেরই আদরের জুনের সন্তানরা। এখন তাঁরা বড় হয়েছেন। যদিও অভিনয়কে আপাতত কেউই পেশা হিসেবে বেছে নেননি। কিন্তু নিজেদের জগতে ব্যস্ত। সে কারণেই এবার জুনের নিজের দিকে তাকানোর সময় বলে মনে করছেন ঘনিষ্ঠরা।

শোনা যাচ্ছে, সৌরভের সঙ্গে দীর্ঘ সম্পর্কে রয়েছেন জুন। গত ১৪ বছর ধরে তাঁদের সম্পর্ক রয়েছে। কিন্তু এতদিন সে কথা প্রকাশ্যে আনেননি তিনি। কোনওদিনই ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে আলোচনা পছন্দ করেন না। তাঁর তাঁর প্রেমের খবর এতদিন চাপা ছিল বলে মনে করা হচ্ছে। সৌরভ পেশায় ব্যবসায়ী। তিনিও দীর্ঘদিন অপেক্ষা করেছেন জুনের জন্য। এবার তাঁদের একসঙ্গে হওয়ার সময়।  

বিয়ের অনুষ্ঠান নাকি একেবারেই ঘরোয়া ভাবে করতে চান জুন। ১ ডিসেম্বর রেজিস্ট্রি করবেন তাঁরা। বিশেষ দিনের জন্য ট্র্যাডিশনাল সাজ তাঁর পছন্দ। পরে নাকি ইন্ডাস্ট্রির সদস্য এবং বন্ধুদের জন্য পার্টি দেবেন তিনি। যদিও এ বিষয়ে জুন নিজে কোনও মন্তব্য করেননি।

মায়ের বিয়ে নিয়ে শিবাঙ্গী বা শিবেন্দ্র মুখ খোলেননি। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর, মাকে তাঁরা ভালবাসেন, শ্রদ্ধা করেন। তাই যে কোনও পরিস্থিতিতেই মাকে খুশি দেখতে চান তাঁরা। সৌরভের সঙ্গে নাকি তাঁদেরও দীর্ঘদিনের পরিচয়। তাই মায়ের নতুন সম্পর্ক নিয়ে তাঁদের কোনও সমস্যা নেই বলেই খবর। যদিও জুন সত্যিই বিয়ে করছেন, একথা নাকি এখনও বিশ্বাস করতে পারছেন না তাঁর অনুরাগীদের একটা বড় অংশ। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..