অনুষ্কা শর্মা কি সন্তানসম্ভবা? গুজব তো তাই বলছে!

অনুষ্কা শর্মা কি সন্তানসম্ভবা? গুজব তো তাই বলছে!

লোকজনের সামনে ভাব ভালবাসা দেখানোয় এঁরাও কিছু কম যান না! ভারতের সবচেয়ে জনপ্রিয় পাওয়ার কাপল বিরাট কোহলি (Virat Kohli) আর অনুষ্কা শর্মার (Anushka Sharma) কথা বলছি। সেই যে পেত্থম দিন থেকে, এই আমরা একসঙ্গে আছি, এই আমরা একসঙ্গে নেই গোছের খেলাটা তাঁরা মিডিয়ার সঙ্গে খেলে এসেছেন তার জন্য ধন্যবাদ। পরে জানা গেল, এসব নাকি তাঁরা তাঁদের দুষ্টু-মিষ্টি সম্পক্ক সবার কু’নজর থেকে লুকিয়ে রাখার জন্যই করছেন! তা ভাল কথা। তারপর অনেক ঘটাপটা করে তাঁদের বিয়ে হল। হনিমুন হল, বিবাহবার্ষিকী হল। একসঙ্গে গাদাগুচ্ছের বিজ্ঞাপন হল। ম্যাডাম সিনেমা করেন আর দাদাবাবু ক্রিকেট খেলেন বলে হয়তো তাঁদের পরিবারের লোকজনেরা এই সব প্রশ্ন করেন না। কিন্তু সাধারণ পরিবারে অ্যাদ্দিনে এই প্রশ্ন দুশো-পঁচিশবার করত সকলে যে, গুড নিউজ কবে পাচ্ছি? মানে, গোদা বাংলায় কবে জানতে পারছি যে তিনি সন্তানসম্ভবা (pregnant)!


anushka clinic 3


তা বাপু এই প্রশ্ন তো আমাদের মনেও আছে! আমরাও বিলক্ষণ জানতে চাই এর উত্তর! বিয়ের পর ইস্তক কোহলি ভাই তো ব্যাট নিয়ে দাপিয়ে খেলে বেড়াচ্ছেন। আর উনি যেখানে যাচ্ছেন, টুক করে অনুষ্কাও চলে যাচ্ছেন। তার আগে এবং পরে দেড় হাজার এয়ারপোর্ট লুকের ছবিও দিচ্ছেন। মানে, ম্যাডামের হাতে সময় আছে! কী বলছেন? ইয়েস! একদম ঠিক বলছি। সেই যে একখানা “জিরো” নামক বৃহৎ ঘোড়ার ডিম উনি করলেন, তাপ্পর তো ম্যাডামের পাত্তা নেই! দর্শকরা তো অনেকেই অনুষ্কা হকিংসকে দেখার পর আত্মহত্যা করবেন বলে ভেবেছিলেন! ম্যাডাম নিজেও বোধ হয় আঁতকে উঠেছেন দেখার পর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, না গো, আমার হাতে কোনও ছবি নেই! জোরদার স্ক্রিপ্ট পাচ্ছি না তো, তাই করছি না! আচ্ছা, আপনার হাতে কাজ না থাকলে আপনি কী করেন? আপনারা ঠিক কী করেন জানা নেই, তবে নায়িকারা যে শুধু খই ভাজেন, সেটা আমি নিশ্চিত! এইসব ভাল স্ক্রিপ্ট-টিপ্ট কিস্যু না, ওসব নায়িকারা কখন বলেন জানেন? যখন তাঁদের হাতে সত্যিই কোনও ছবি থাকে না। তখন তাঁরা নানা হাবিজাবি উত্তর দেন মিডিয়াকে। এই যে আমি এখন অমুক বই পড়ছি, সেই কোন ছোট্টবেলা থেকে আমার তবলা শেখার শখ, এদ্দিন সময় পাইনি তো তাই এখন শিখছি! যাঁরা এই সব ধাপ্পাবাজিতে আরও এক পা এগিয়ে তাঁরা বলেন, আমি নিজেকে সমৃদ্ধ করছি, জীবনকে উপভোগ করছি হ্যান ত্যান। এসব বাজে কাজ না করে আমাদের ক্রিকেটের ফার্স্ট লেডি যদি ফ্যামিলি প্ল্যানিং-এ মন দিয়ে থাকেন, তা হলে দোষ কোথায়?


anushka clinic


Image Source: The Times of India 


ক্লিনিকের বাইরে এই পোশাকেই দেখা গেছে তাঁকে


ক্লিনিকের বাইরে সাদার উপর কালো স্ট্রাইপড পায়জামা আর কালো টপে দেখা গেল অনুষ্কাকে। মুখ দেখে অবশ্য কিছুই বোঝা যাচ্ছিল না। কারণ, এক তো মুখে মস্ত একটা সানগ্লাস ছিল আর দ্বিতীয় হল নায়িকাদের মুখ দেখে কবেই বা কী বোঝা গেছে? যত্ত সব!


তবে ভাল খবর এলে ভালই লাগবে, কী বলেন আপনারা?      


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!