ক্রিকেটার কে এল রাহুল ডেট করছেন আলিয়া ভট্টের বেস্ট ফ্রেন্ডকে?

ক্রিকেটার কে এল রাহুল ডেট করছেন আলিয়া ভট্টের বেস্ট ফ্রেন্ডকে?

সেলেব্রিটিদের রকমসকম বোঝা ভারী সমস্যার! তাঁরা আজ এই ডালে বসছেন তো কাল উড়ে ওই ডালে আশ্রয় নিচ্ছেন! তাই তাঁদের রিলেশনশিপ স্টেটাস নিয়ে কথা বলা মানে আকাশের দিকে তাকিয়ে থুতু ছোঁড়া! মানে, শেষ পর্যন্ত উড়ে এসে আপনার নিজের গায়েই পড়বে হয়তো! এটা অনেকটা সুকুমার রায়ের গেছোদাদার মতো ব্যাপার! মানে, আপনি ভাবলেন, দাদা লভ করছেন অমুক দিদির সঙ্গে, এই তো সেদিন দুজনে একসঙ্গে ডিনার ডেটেও গেলেন...কিন্তু যে-ই না সেটি নিয়ে গসিপ করে বন্ধুমহলে নিজের জিকে-র ফান্ডা নিয়ে সাবাসি কুড়াতে যাবেন, অমনই দেখবেন, টুং করে ফোনে ইনস্টা নোটিফিকেশন, সেই দাদা আবার অন্য দিদিকে নিয়ে মুভি দেখে তড়িঘড়ি গাড়িতে চেপেছেন! এবার বুঝুন! 


অনেকটা এমনটাই হলেও হতে পারে ক্রিকেটার কে এল রাহুলের (K L Rahul) ক্ষেত্রে! রাহুল এখন মোটামুটি খ্যাতি পেয়েছেন! তাঁর পারফরম্যান্সের সুবাদে বিশ্বকাপ স্কোয়াডে নিজের জায়গাও পাকা করেছেন। আর এসবের পাশাপাশি প্রেম-সংক্রান্ত ব্যাপার নিয়েও মাঝে-সাঝেই শিরোনামে এসে যাচ্ছেন, যেমনটা হয়েছে এখন! সম্প্রতি আকাঙ্খা রঞ্জন কপূর (Akansha Ranjan Kapoor) বলে একটি উঠতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রাহুলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। আর তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা! তা হলে কী...এখানে রইল সেই পোস্টটি। আগে দেখে দিন, তারপর বাকিটা বলছি!  




 

 

 


View this post on Instagram


 

 

...n i’m so good with that 💛


A post shared by 🦋Kanch (@akansharanjankapoor) on




জানি, নিশ্চয়ই ভাবছেন যে, কে এই আকাঙ্খা রঞ্জন? কস্মিনকালে তো এঁর নামও শুনিনি! তা বটে, তবে ইনি শিগগিরই বলিউড ডেবিউ করছেন, এঁর বাবা-মা একটি মিডিয়া সাম্রাজ্যের মালিকও বটে। আর এঁর সবচেয়ে বড় পরিচয় হল, ইনি আলিয়া ভট্টের (Alia Bhatt) সেই ছোট্টবেলার বন্ধু (Bestie), আলিয়া আদর করে তাঁকে কাঞ্চু বলে ডাকেন আর মাঝেমধ্যেই দুজনে আয় তবে সহচরী বলে ইনস্টায় পোস্ট দেন! তবে মেয়ে যে সে মেয়ে নয়, রীতিমতো তালেবর, কী সুন্দর ছবিতে সুনীল শেট্টির মেয়ে আথিয়াকেও জায়গা দিয়েছেন দেখুন, যাতে কেউ ভুলভাল কিছু বলতে না পারে! রাহুলকে তো দেখে মনে হচ্ছে ফোটোবম্বড! সবচেয়ে মজার ব্যাপার হল, আকাঙ্খা দেবী ছবি পোস্টিয়েছেন এক্কেবারে ঠিক সময়ে, যখন বিশ্বকাপ নিয়ে বাজার গরম, মিডিয়া WAG-দের নিয়ে স্টোরি করা শুরু করল বলে, তখন! কী টাইমিং! 




 

 

 


View this post on Instagram


 

 

next to you the sky’s so blue


A post shared by 🦋Kanch (@akansharanjankapoor) on




 অবশ্য রাহুলেরও এটা প্রথম ধরা পড়া নয়! এর আগেও দক্ষিণী অভিনেত্রী নিধি অগ্রবালের (Nidhi Agarwal) সঙ্গে ডিনার ডেটে গিয়ে পাপারৎজির হাতে ধরা পড়েছিলেন তিনি! তখনও প্রথমে নিধি বলেন যে, তিনি নাকি রাহুলকে অনেকদিন ধরেই চেনেন, সেই বেঙ্গালুরুতে কলেজে পড়ার সময় থেকে। আর রাহুলও সংবাদ মাধ্যমের উপর ভারী অভিমান করে বলেছিলেন যে, এ কী, একটি ছেলে অন্য একটি মেয়ের শুধুই বন্ধু হতে পারে না নাকি! নীচে রইল তাঁদের সেই ডিনার ডেটের পুরনো ছবি!





তা রাহুল বাবা তো বলিউড এবং ক্রিকেটের পুরনো সখ্যতাকে আরও একবার সত্য প্রমাণ করতে উঠেপড়ে লেগেছেন দেখে বেশ ভাল লাগছে! তা লন্ডনের মাঠে তিনি যখন ব্যাটিং করবেন, তখন গ্যালারিতে তাঁর হয়ে গলা ফাটাতে কে উপস্থিত থাকবেন, সেটা কি ফাইনাল হয়েছে?


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!