ডিজাইনার প্রবাল গুরুং কর্ণ জোহরকে বললেন, পেয়ার কিয়া তো ডরনা কেয়া! সে কী?

ডিজাইনার প্রবাল গুরুং কর্ণ জোহরকে বললেন, পেয়ার কিয়া তো ডরনা কেয়া! সে কী?

একজন হলেন বলিউডের ডার্লিং। একের পর এক হিট ছবি পরিচালনা করেছেন, সফল হয়েছেন প্রযোজনাতেও। খাঁটি জহুরিক মতো খুঁজে বের করেছেন একের পর এক তরুণ প্রতিভা। কর্ণ জোহর (Karan Johar) অক্ষুণ্ণ রেখেছেন তার বাবার সুনাম। আর শুধু ছবি পরিচালনা আর প্রযোজনার কথা বললেই তো আর হল না, তার 'কফি উইথ করণ' অন্যতম সফল একটি শো। এখানেও তিনি তার সহজাত বুদ্ধিমত্তায় দর্শক আর শোতে আসা অতিথিদের মন জয় করেছেন। আর এই শোয়ে আসার জন্য তারকাদের সে যে কী হা পিত্যেশ, সে বলে বোঝানো যাবে না। এই তো সেদিনের কথা। তাপসী পান্নুর কী মড়াকান্না। কেঁদেকেটে একসা হয়ে মেয়ে রাগে 'পিঙ্ক' হয়ে বলে, "আমি আর কে এমন যে আমায় ডাকবে? আমায় বোধহয় যোগ্য মনে করে না!" বুঝতে পেরেছেন, নিশ্চয়ই এসব কথা তিনি কর্ণকে (Karan Johar) উদ্দেশ্য করেই বলেছেন। এমনিতে আমাদের স্টুডেন্ট অফ দ্য ইয়ারের পরিচালক মুখের উপর চ্যাটাং-চ্যাটাং করে কথা বলতে ওস্তাদ। শুধু নিজের বিষয়ে কোনও প্রশ্ন করলে তিনি বেতের মতো দুলে-দুলে চলে যান! 


এই যে কিছুদিন আগেই খুব ঘটা করে জম্মদিন করলেন জোহরবাবু। মেঘে-মেঘে বেলা কম হল না। বয়স হল সাতচল্লিশ। তা বেশ। দুনিয়ার লোককে গুচ্ছ-গুচ্ছ কফি খাইয়ে পেট থেকে কথা বের করে ফেলেন নিমেষে। এদিকে "আপনি কেন বিয়ে করছেন না বা আপনি কেন সিঙ্গল ফাদার হলেন?" এই প্রশ্ন করলেই সেটা নাকি ভয়ানক ব্যক্তিগত ব্যাপার হয়ে যায়। তো এখন হল কী, জম্মদিনে আলিয়া ভট্ট, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে তাবড় সেলিব্রিটিরা খুব "আন্তরিক" উইশ টুইশ করলেন। কিন্তু...পরন্তু...লেকিন!!! কর্ণের বিশেষ বন্ধু ডিজাইনার প্রবাল গুরুং (Prabal Gurung) একটা সুতলি বোম ছাড়লেন। যেটা বেশি জোরে ফাটল না, কিন্তু যাঁরা ঘুমোচ্ছিলেন, তাঁরা একটু নড়েচড়ে বসলেন। আপনারা প্রবাল গুরুংকে (Prabal Gurung) চেনেন না? উফ, মেলা জ্বালা হল দেখছি। প্রবাল গুরুং হলেন অর্ধেক নেপালি আর অর্ধেক অামেরিকান একজন ডিজাইনার। আর আপনি তার নাম না শুনলে বয়েই গেল! উনি একজন বিখ্যাত ডিজাইনার। মিশেল ওবামা থেকে শুরু করে ডেমি মুর আর ওপরা উইনফ্রের মতো হলিউড তারকাদের জন্য তিনি পোশাক তৈরি করেছেন। মাথার উপর দিয়ে বেরিয়ে গেল? এই বছরে দীপিকা পাদুকোনের মেট গালার পোশাকও তিনি তৈরি করেছেন।


প্রবাল খুব সোহাগ করে কর্ণ জোহরের গলা জড়িয়ে একখান ছবি দিলেন ইন্সটাগ্রামে। তা সে তিনি দিতেই পারেন। বন্ধু বলে কথা। কিন্তু...পরন্তু...লেকিন!! সেই ছবির নীচে লিখে দিলেন "পেয়ার কিয়া তো ডরনা ক্যায়া! হ্যাপি বার্থডে কেজো! " 




 

 

 


View this post on Instagram


 

 

Pyaar Kiya To Darna Kya. Happy birthday KJo.


A post shared by Prabal Rana Gurung (@troublewithprabal) on




কর্ণ বুদ্ধিমান মানুষ। বিতর্ক দেখলেই উনি টুক করে সরে পড়েন। সামনে অনেকগুলো ছবির মুক্তি আছে, এখন বেকার এসব ঝামেলায় না জড়িয়ে তিনি প্রবালের ছবিতে কমেন্ট করেছেন, "কন্ট্রোল ইয়োরসেলফ ভাইয়া!" পাশে দিয়েছেন হাসিমুখ ইমোজি। অর্থাৎ লোকজনের সামনে এই আদিখ্যেতা তিনি পছন্দ করছেন না। প্রবালের এই পোস্ট দেখে অবশ্য জল্পনা তুঙ্গে যে, তা হলে কি কর্ণ আর প্রবাল ডেট করছেন? নিন্দুকেরা খাইতে পায় না বলে এসব কথা বলতেই পারেন। তবে প্রবাল কর্মসূত্রে নিউ ইয়র্কে থাকেন। আর নিজের জন্মদিন পালন করতে কর্ণবাবুও সেখেনেই গেছেন! হুমমমম!!!! 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!