সত্যিই কি বিয়ে করতে চলেছেন সৃজিত? পাত্রী কি বাংলাদেশের রফিয়াত রশিদ মিথিলা?

সত্যিই কি বিয়ে করতে চলেছেন সৃজিত? পাত্রী কি বাংলাদেশের রফিয়াত রশিদ মিথিলা?

তিনি নাকি টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। অন্তত সিনে পাড়ার বেশ কিছু মহলে এলিজেবল ব্যাচেলারদের তালিকায় তাঁর নামটাই নাকি প্রথমে আসে। তিনি অর্থাৎ পরিচালক সৃজিত (Srijit) মুখোপাধ্যায়। এবার নাকি ব্যাচেলার জীবনের ইতি ঘটিয়ে বিয়ের (Marriage) পিঁড়িতে বসতে চলেছেন তিনি? 

শোনা যাচ্ছে, আগামী বছর ফেব্রুয়ারিতে বিয়ে করছেন সৃজিত। আবার কোনও কোনও মহল বলছে, বিয়ে চলতি বছরের ডিসেম্বরেই। পাত্রী বাংলাদেশের রফিয়াত রশিদ মিথিলা (Mithila)। অভিনেত্রী, মডেল, গায়িকা, সামাজিক কর্মী- মিথিলার অনেকগুলো পরিচয়। বেশ কিছুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার বিশেষ সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে আলোচনা চলছে। এবার নাকি সেই জল্পনাকে সত্যি করে বিয়ে করতে চলেছেন এই দুই সেলেব।

চলতি বছরের গোড়ার দিকে একটি ব্যক্তিগত পার্টিতে নাকি বন্ধুদের সঙ্গে মিথিলার আলাপ করিয়ে দেন সৃজিত। ২০০২-এ মিথিলা তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর করেন। পরে আর্লি চাইল্ডহুড ডেভলপমেন্টের ওপর স্নাতকোত্তর পাশ করেন তিনি। থিয়েটারে অভিনয়, ছবি আঁকার পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে উপস্থাপিকার ভূমিকাও পালন করেছেন তিনি। গান এবং সিনেমা নিয়ে আগ্রহী মিথিলার সঙ্গে সৃজিতের বন্ধুত্ব নাকি এই কমন ইন্টারেস্টের জায়গা থেকেই। 

 

মেয়ের সঙ্গে মিথিলা। (Instagram)

মিথিলার অন্য একটি পরিচয়ও রয়েছে। তিনি বাংলাদেশের জনপ্রিয় গায়ক অর্ণবের তুতো বোন। অর্ণব এ দেশেও জনপ্রিয়তা পেয়েছেন। অর্ণবের গানের একটি ভিডিও শুট করতে কয়েক মাস আগে কলকাতায় এসেছিলেন মিথিলা। সেই ভিডিওর প্রযোজনার দায়িত্বে ছিল সৃজিতের প্রযোজনা সংস্থা। অর্থাৎ কাজ হোক বা কাজের বাইরে আড্ডা, সব জায়গাতেই আপাতত সৃজিতের সঙ্গী মিথিলা।

 

মিথিলা ও অর্ণব (Instagram)

সম্প্রতি সৃজিত নাকি বাংলাদেশ গিয়েছিলেন মিথিলার পরিবারের সকলের সঙ্গে দেখা করতে। সেখানেই নাকি বিয়ের কথা হয়। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে বিয়ে নিয়ে ইতিবাচক কোনও মন্তব্য করেননি কোনও পক্ষই। 

 

কলকাতা চলচ্চিত্র উৎসবে শাহরুখ খানের সঙ্গে সৃজিত ও মিথিলা। (Instagram)

এর আগে বাংলাদেশের গায়ক, সুরকার তাহসান রহমান খানকে ২০০৬-এ বিয়ে করেছিলেন মিথিলা। তাহসান এবং মিথিলার নাকি এক মেয়ে রয়েছে। কিন্তু ২০১৭-এ তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় বলে খবর। সম্প্রতি মিথিলার আগের সম্পর্ক নিয়ে বাংলাদেশের সংবাদমাধ্যমে আলোচনা হওয়ার পর ক্ষুব্ধ মিথিলা বেশ কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলাও করেন বলে শোনা গিয়েছে।

 

বাংলাদেশে মিথিলার পরিবার ও বন্ধুদের সঙ্গে সৃজিত। (Facebook)

কখনও দুর্গাপুজো, কখনও সৃজিতের জন্মদিন, কখনও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, কখনও বা বাংলাদেশের ফোক ফেস্টিভ্যাল- সৃজিতের সঙ্গেই এ সব জায়গায় দেখা গিয়েছে মিথিলাকে। সুতরাং সম্পর্কটা যে বন্ধুত্বের থেকে কিছুটা বেশিই, তা এক কথায় স্বীকার করে নিচ্ছেন সৃজিতের ঘনিষ্ঠ অনেকেই। তবে বিয়েটা কবে, তা নিয়ে এখনও জল্পনার অবকাশ রেখেই দিলেন সৃজিত-মিথিলা।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..