'পাণিপথ'-এর ট্রেলারের সঙ্গে 'পদ্মাবত' এবং 'বাজিরাও মস্তানি'র অদ্ভুত মিল!

'পাণিপথ'-এর ট্রেলারের সঙ্গে 'পদ্মাবত' এবং 'বাজিরাও মস্তানি'র অদ্ভুত মিল!

সঞ্জয় (Sanjay) দত্ত, কৃতী (Kriti) শ্যানন এবং অর্জুন (Arjun) কপূর। এই তিন বলি তারকার সাধারণ ছবি নয়। বরং যোদ্ধা বেশের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কারণ সদ্য মুক্তি পেয়েছে 'পাণিপথ' (Panipat)-এর ট্রেলার (trailer)। আর সে ছবিতে সেই লুকেই দেখা যাবে তাঁদের।

মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভানুর চরিত্রে অভিনয় করছেন অর্জুন। তাঁর স্ত্রী পার্বতী বাঈয়ের ভূমিকায় রয়েছে কৃতী। প্রয়োজনে হাতে যুদ্ধের হাতিয়ার তুলে নিতেও তাঁর কোনও সমস্যা নেই। মূল অ্যান্টাগনিস্ট আহমেদ শাহ আবদালির চরিত্রে রয়েছেন সঞ্জয়। তিনি নিষ্ঠুর এক সাম্রাজ্যবাদী।

পাণিপথের তৃতীয় যুদ্ধের ঘটনা নিয়েই তৈরি এই ছবি। মারাঠা ও আফগান লুটেরাদের মধ্যে যুদ্ধ বেঁধেছিল। কিন্তু কতটা ইতিহাস, আর কতটা ফিকশন তা জানা যাবে ছবি মুক্তির পরে। এখনও পর্যন্ত যা খবর, সদাশিব এবং পার্বতীর প্রেমের অংশের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে ছবিতে। পরিচালনার দায়িত্বে রয়েছেন আশুতোষ গোয়ারিকর। এর আগে 'লগান', 'যোধা-আকবর'এর মতো ছবি পরিচালনা করেছেন তিনি। ফলে তাঁর কাছ থেকে প্রত্যাশা অনেকটাই।

 

তবে ট্রেলার রিলিজের পর বলিউড ইন্ডাস্ট্রিতে নতুন করে এক আলোচনা শুরু হয়েছে। কারণ সঞ্জয় লীলা ভনশালীর 'পদ্মাবত' এবং 'বাজিরাও মস্তানি'র সঙ্গে বেশ কিছু মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর সিং। তার সঙ্গে নাকি সঞ্জয়ের চরিত্রের লুক অ্যান্ড ফিল অনেকটাই এক। আবার রণবীরই অন্য ছবিতে হয়েছিলেন অনস্ক্রিন বাজিরাও হয়েছিলেন। তার সঙ্গে নাকি অর্জুনের চরিত্রের অনেক মিল রয়েছে। যদিও এই মিল নিয়ে এখনও পর্যন্ত 'পাণিপথ' টিমের তরফে কেউই মুখ খোলেননি। দায়ের হয়নি কোনও অভিযোগও।

 

তবে অনেকেই বলছেন, ধরুন টাক বা মাথার চুল উঠে যাওয়া নিয়ে আপনি কোনও বিষয় ভেবেছেন। ছবি করছেন টলিউডে। হঠাৎই শুনলেন, বলিউডেও সেই একই বিষয় নিয়ে ছবি হচ্ছে। তাও আবার একটা নয়। একাধিক। সদ্য এই ঘটনা ঘটেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তাই আগের বিভিন্ন ছবির সঙ্গে 'পাণিপথ'-এর মিল খুঁজে পেয়ে অনেকেই বলছেন, অবাক হওয়ার কিছু নেই। এটাই তো লেটেস্ট ট্রেন্ড!

 

'পাণিপথ'-এ অর্জুন, সঞ্জয় ও কৃতি ছাড়াও অভিনয় করেছেন মণীশ বহেল, পদ্মিনী কোলাপুরি, জিনাত আমান, ও সুহাসিনী মুলে-র মতো অভিনেত্রীরা। আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাবে 'পাণিপথ'। তখনই দুধ কা দুধ, পানি কা পানি হয়ে যাবে বলে ধারণা সকলের। তবে সঞ্জয়ের পারফরম্যান্স নাকি দেখার মতো হয়েছে। একথা স্বীকার করে নিচ্ছেন 'পাণিপথ'-এর টিমের অনেকেই। অর্জুন এবং কৃতীর পারফরম্যান্সও নাকি তাঁদের কেরিয়ার গ্রাফকে অনেকটাই তুলে দেবে বলে মনে করছেন বলি পাড়ার অনেকেই।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..