'অসুর'-এর শুটিং শেষ, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ জিৎ-আবির-নুসরত

'অসুর'-এর শুটিং শেষ, সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ জিৎ-আবির-নুসরত

শরতে নয়, শীতে আসছে অসুর। পুজোর আগেই এই ঘোষণা করেছিলেন পাভেল (Pavel)। যিনি এখন 'অসুর' (Asur) টিমের ক্যাপ্টেন। সদ্য শুটিং শেষ করলেন তিনি। এই ছবির জন্য বেশ দীর্ঘ শিডিউলে কাজ করলেন অভিনেতারা। এবার শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ। সব কিছু ঠিক থাকলে আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পাবে এই ছবি।

ছবিটির গল্প এগোবে বিখ্যাত ভাস্কর রামকিঙ্কর বেজকে নিয়ে! ইনি চরিত্র হিসেবেই বিতর্কিত। স্বয়ং রবীন্দ্রনাথ ঠাকুরের স্নেহধন্য, আর্টিস্ট নন্দলাল বসুর শিক্ষকতার ছায়ায় ভরা রামকিঙ্করের ছাত্রজীবন। কিন্তু জাতে সাঁওতাল এই খামখেয়ালি ভাস্কর কোনওদিনই প্রথাগত পথে এগোননি। তাঁর কাজ যত প্রশংসিত হয়েছে, ততই নিন্দিত হয়েছে তাঁর ব্যক্তিগত জীবন! এহেন ব্যক্তিত্বকে বড় পর্দায় ধরাটা বেশ কষ্টসাপেক্ষ ব্যাপার। পাভেল জানিয়েছিলেন, তাঁর ছবির গল্পের মূল চরিত্র রামকিঙ্কর। কিন্তু এটি সরাসরি তাঁর বায়োপিক নয়। বরং তিনটি সমকালীন চরিত্র কীভাবে রামকিঙ্কর বেজকে আবিষ্কার করে নিজেদের জীবনের মাধ্যমে, সেটিই গল্পের বিষয়বস্তু। 

মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জিৎ (Jeet)। তাঁর কারখানাতেই তৈরি হচ্ছে এই ছবি। অর্থাৎ তিনি এ ছবির প্রযোজকও বটে। টলি মহলের একটা বড় অংশের ধারণা, এই ছবি জিতের কেরিয়ারে নাকি মাইলস্টোন। একেবারে অন্য ভাবে তাঁকে দেখবেন দর্শক। এছাড়া রয়েছেন আবির চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান।

 

নুসরতের লুকও খুবই প্রশংসিত হয়েছে। বিয়ের পর সেই অর্থে এটাই তাঁর প্রথম কাজ। ফলে তা নিয়েও আলাদা উত্তেজনা রয়েছে সিনে মহলে। ট্র্যাডিশনাল লুকে দেখা যাবে তাঁকে। রয়েছেন রাজনন্দিনী পাল। এর আগে 'উড়নচণ্ডী' এবং 'এক যে ছিল রাজা'তে অভিনয় করেছিলেন তিনি। বড় মাপের শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরে খুশি অভিনেত্রী।

তবে শুটিং শেষে সকলেরই একটু মনখারাপ। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সে কথা লিখেছেনও তাঁরা। আবির লিখেছেন, "অসুরের শুটিং শেষ হল। জানি, আমরা একটু বেশি সময় নিয়েছি। কিন্তু এই অপেক্ষার ফল ভালই হবে বলে বিশ্বাস করি।"

 

চিত্রনাট্য অনুযায়ী কিগন(জিৎ), বোধি (আবির) ও অদিতি (নুসরত) কলেজ জীবনের এই তিন বন্ধুর ভাবনা একে অপরের থেকে আলাদা। কিগন ও অদিতি কলা বিভাগের পড়ুয়া এবং বোধি ইংরেজি সাহিত্যের। পরবর্তীতে বোধি চাকরি করেন একটি কোম্পানিতে, অন্যদিকে কিগনের ভালবাসা ছবি আঁকা। কিগন বিশেষ ক্ষমতার অধিকারী। যিনি ভবিষ্যতে বেশ কিছু অশুভ ভাবনা দেখতে পান। সেজন্যই কি তিনি সাধারণ সমাজের চোখে ব্রাত্য? তিনি অসুর কেন? সেই সব রহস্যই ফাঁস হবে সিনে পর্দায়। চলতি শীতেই বড়পর্দায় এই সব প্রশ্নের উত্তর পাবেন আপনি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..