নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের বিয়ে ১৯ জুন! নিন্দুকে বলছে, এটি ক' নম্বর?

নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের বিয়ে ১৯ জুন! নিন্দুকে বলছে, এটি ক' নম্বর?

শুনে খুশি হব না তাজ্জব, সেটাই বুঝে উঠতে পারছি না। কাল যে-ই না সকলে বলাবলি শুরু করল যে, নুসরত জাহান (Nusrat Jahan) বিয়ে করতে চলেছেন, অমনই অ্যাদ্দিন মুখে কুলুপ এঁটে থাকা নায়িকা নেকু-নেকু মুখ করে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্টালেন তাঁর এনগেজমেন্ট রিংয়ের! সঙ্গে একখানা বুক নিংড়ানো ক্যাপশন আমি তোমার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ গোছের! সেখানে আবার তাঁর হবু বরের শুধু খানকয়েক আঙুল দেখা যাচ্ছে! যদিও তাঁকে এবার পোস্টে ট্যাগ করেছেন তিনি! আর সেই গতকাল পর্যন্ত গুমনামী বাবা হয়ে থাকা ভদ্রলোকটিও সেই পোস্টটি নিজ অ্যাকাউন্টে শেয়ারও করেছেন! সঙ্গে যথারীতি দু' ছত্র গদগদ বাণী! নীচে রইল সেই মন্ত্রমুগ্ধ করে দেওয়া পোস্টদু'টি!




 

 

 


View this post on Instagram


 

 

When reality is finally better than ur dreams, the best thing to hold on to in life... is each other..!! @nikhiljain09


A post shared by Nusrat (@nusratchirps) on







অস্বীকার করব না, এসব দেখে ভালই লাগছে। শোনা যাচ্ছে, বিয়ে নাকি হবে ইস্তানবুলে (ডেস্টিনেশন ওয়েডিং এখন ভারী ই-ন), ১৯-২১ জুন। মেহন্দি, হলদি, সঙ্গীত, নাচ-গান, হাবি-জাবি, সবকিছুই হবে পুরোদমে! দুই বাড়িতেই নাকি বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু হয়ে গিয়েছে! ঘনিষ্ঠ আত্মীয়বন্ধুদের কাছে নাকি নেমন্তন্নের কার্ডও পৌঁছে গিয়েছে (অনেকটা ওই সেভ দ্য ডেট গোছের)...কী বললেন, পাত্রটি কে বুঝতে পারছেন না? ভদ্রলোককে আমরাও ঠিক চিনতাম না এককালে! ইনি বেশ ধনী পরিবারের সন্তান, পার্ক স্ট্রিটের একটি বিখ্যাত শাড়ির দোকানের অন্যতম হর্তাকর্তাও বটে! শোনা যাচ্ছে, এঁর দোকানের বিজ্ঞাপনের শুটিংয়ে গিয়েই নাকি নুসরত এবং নিখিল জৈন (Nikhil Jain) পরস্পরের প্রেমে পড়ে যান! আর তারপর এখন পাকাপাকিভাবে বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন তাঁরা!   


নায়িকার বিয়ে, কত্ত লোক বিয়ের অনুষ্ঠানে কাজ করবেন, ফোটোগ্রাফাররা ছবি তুলবে (অবশ্যি শোনা যাচ্ছে, পুরো দীপ-বীরের আদলে মোবাইল ফোন থেকে ক্যামেরা, সবকিছু নট অ্যালাওড), মিডিয়া যাক বাবা, ট্রেন্ডিং নিউজ পাওয়া গেল বলে হাঁফ ছেড়ে বাঁচবে...সবই ভাল। কিন্তু মনের মধ্যে নিন্দুকের দেওয়া গসিপ কাঁটাগুলো বড্ড জ্বালাচ্ছে যে!


কী বলছেন নিন্দুকে? তাঁরা সেই সত্যজিৎ রায়ের 'শাখা-প্রশাখা'র ছোট ছেলেটির মতো নিষ্পাপ বিস্ময়ে জানতে চাইছেন, "দিদি, এটা ক' নম্বর?" নুসরতের একটি এনগেজমেন্টের কথা তো কালই জানিয়েছি। এবার দৃশ্যে দেখা গিয়েছে জনৈক ভিক্টর ঘোষকে! ইনি এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত এবং নাকি এককালে নুসরতকে বিয়েও করেছিলেন! আমরা জানি না, ওই ওরা বলল! তবে নায়িকা নিজে স্বীকার করেননি একথা, যদিও তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের অনেকেই নাকি জানেন এই গোপনে বিয়ের কথা! এবছরের শুরুতেই নাকি সেই বিয়েজনিত ডিভোর্সের প্রক্রিয়া পাকাপাকিভাবে মিটেছে!


অবশ্য নায়িকাদের ওরকম হয়! নানা কাজের চাপে অনেক কথাই তাঁরা মনে রাখতে পারেন না। ছবির শুটিং, নির্বাচনের প্রচার, পার্লামেন্টে সেলফি, আজমের শরিফে হত্যে, আর কত্ত কিছু মনে রাখবেন বলুন তো?


আর ক' নম্বর বিয়ে তা জেনে আপনারা কী করবেন শুনি? নেমন্তন্ন পেয়ে থাকলে ভিসা-পাসপোর্ট রেডি করুন, নয়তো এখানে আপডেট থেকে খুশি হন! যত্ত সব!


 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


 


আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!