যিশু সেনগুপ্ত, অরিজিত সিংহ থেকে জিৎ গাঙ্গুলি! মহেশ ভট্টের 'সড়ক ২' যেন বলিউডে বং কানেকশন!

যিশু সেনগুপ্ত, অরিজিত সিংহ থেকে জিৎ গাঙ্গুলি! মহেশ ভট্টের 'সড়ক ২' যেন বলিউডে বং কানেকশন!

মহেশ ভট্ট যে 'সড়ক ২' (Sadak 2)  করবেন সেটা অনেক দিন আগেই তিনি ঘোষণা করে দিয়েছিলেন। এক মেয়ে পূজাকে নিয়ে তিনি বহু যুগ আগে এই ছবি তৈরি করেছিলেন। এখন আর এক মেয়ে আলিয়াকে নিয়ে তিনি এই ছবির সিকোয়েল করতে চলেছেন। আলিয়ার বিপরীতে আছেন আদিত্য রায় কপূর। তবে মজার ব্যাপার হল এই ছবিতে আলিয়া আর আদিত্যর সঙ্গে পুরনো রাস্তা... ইয়ে মানে আসল সড়ক ছবির নায়ক নায়িকা জুটি পূজা ভট্ট আর সঞ্জয় দত্তও আছেন। দুই মেয়ের হাত ধরেই আবার পরিচালকের আসনে বসতে দেখা যাবে মহেশ ভট্টকে (Mahesh Bhatt)। প্রসঙ্গত উল্লেখ্য যে সড়ক যখন মুক্তি পায় তখন আপনাদের মধ্যে অনেকেই চুষিকাঠি হাতে করে ইশকুলে যেতেন! তবে এখন আপনারা বড় হয়ে গেছেন! তাই আরও কিছু তথ্য এই ছবির বিষয়ে জানার অধিকার আছে আপনাদের। যেমন বাংলা ও বাঙালির প্রতি ভট্ট সাহেবের একটা বিশেষ সফট কর্নার আছে। উনি বাঙালি নায়ক নায়িকা এবং পরিচালকদের একটু বিশেষ স্নেহ করেন। বাংলায় রাজ্য রাজনীতিতে কী হচ্ছে না হচ্ছে সে সব খবরও রাখেন। সেইজন্যই বোধহয় সড়ক ধরে হাঁটতে হাঁটতে অনেক বাঙালিকেই বলিউডে যেতে দেখা যাচ্ছে। 


ইতিমধ্যেই এই খবর পাকা হয়েছে যে 'সড়ক ২' এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করতে চলেছেন আমাদের কলকাতার যিশু, মানে যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। 'মণিকর্ণিকা'র পর বলিউডে যিশুর এটি আরও একটি বড় ব্রেক। তবে উনি ঠিক কীরকম গুরুত্বপূর্ণ রোলে কাজ করবেন সেটা জানা যাচ্ছে না। যদিও যিশু আর মহেশের এক গাল হাসি নিয়ে হাতে 'সড়ক ২' এর চিত্রনাট্য নেওয়া ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। তবে যিশু এখন ঠেকে শিখেছেন। এর আগে মর্দানি ছবিতে ব্রেক পাওয়ার পরেই তিনি শত জায়গায় বর্ণাঢ্য সাক্ষাৎকার দিয়ে বেরিয়েছিলেন। তার ফল খুব একটা ভাল হয়নি। 


যিশু ছাড়াও ছবিতে থাকছেন প্রিয়ঙ্কা বোস। যিনি 'লাভ সেক্স অউর ধোঁকা' ছবিতে এর আগে কাজ করেছেন। তবে মহেশের বাঙালি প্রেমের বহর এখানেই শেষ নয়। ছবির মিউজিক দিচ্ছেন জিৎ গঙ্গোপাধ্যায় এবং গান গাইছেন অরিজিত সিংহ। বুঝতেই পারছেন ব্যাপারটা। পুরো বঙ্গ সম্মেলন হতে চলেছে 'সড়ক ২' এ। 





আগামী বছরে অর্থাৎ ২০২০ র ১০ই জুলাই মুক্তি পাবে 'সড়ক ২'। প্রথম 'সড়ক' ও তার গান দুটোই ছিল হিট। এখন নতুন রাস্তায় হেঁটে মহেশ ভট্ট আবার ম্যাজিক দেখাতে পারেন কিনা সেটাই দেখার অপেক্ষা। 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!