কবীর সিং গুগল সার্চে ভারতে সেরা, শাহরুখ-অক্ষয়কে পিছনে ফেলে অমিতাভের টুইট হ্যান্ডল এক নম্বর

কবীর সিং গুগল সার্চে ভারতে সেরা, শাহরুখ-অক্ষয়কে পিছনে ফেলে অমিতাভের টুইট হ্যান্ডল এক নম্বর

এই দ্যাখো, হল তো? যাঁরা শাহিদ কপূর রাগ করে অ্যাওয়ার্ড ফাংশন থেকে বেরিয়ে গিয়েছেন বলে আড়ালে মুখ টিপে হাসছিলেন আর বলছিলেন, 'গালি বয়', যেটা ভারত থেকে অস্কারে গিয়েছে, তার হিরোকে অ্যাওয়ার্ড দেওয়াটাই উচিত হয়েছে, তাঁরা এবার মুখ লুকোন তো দেখি। আসলে আমরা কোনওদিনই গেঁয়ো যোগীকে ভিখ দিতে ভালবাসি না। কিন্তু যখন সায়েবরা এসে তাকে ডেকে, আদর করে বসায়, তখন আমরাও আদিখ্যেতা শুরু করি। রবিবার দিনই অ্যাওয়ার্ড নিয়ে এই অশৈলী কাণ্ডখানা হয়েছে, আর বুধবারই গুগল ইন্ডিয়া ঘটা করে ঘোষণা করেছে যে, শাহিদ কপূরের 'কবীর সিং' (Kabir Singh) এবছর ভারত থেকে সবচেয়ে সার্চ করা ফিল্ম। এমনকী, দেশি অন্য ফিল্মকে তো সে প্রতিযোগিতাতেই নাম দিতে দেয়নি, অমন যে বিদেশি 'অ্যাভেঞ্জার্স এন্ডগেম', যা নিয়ে সারা বিশ্ব আদিখ্যেতা করে মারা যাচ্ছিল, তাকেও পর্যন্ত গো হারান হারিয়েছে। এবার বলুন, যাঁরা গলিতে বয় খুঁজছিলেন, তাঁরা চুপ করে আছেন কেন?

 

প্রতি বছরই ডিসেম্বর মাসের মাঝামাঝি গুগল (Google), টুইটার (twitter) নানা ধরনের সালতামামি প্রকাশ করে। তাতে সেলেব কোশেন্ট বাড়ে-কমে, বোঝা যায়, কে আসলে কতটা গলা জলে দাঁড়িয়ে! কারণ, এই তথ্যে কোনওরকম ভেজাল মেশানো সম্ভব নয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আর এসব সালতামামিতেই বেরিয়ে এসেছে মজার সব তথ্য। যেমন, এই 'কবীর সিং'য়ের সেরা হওয়া। এতেই চমকের শেষ নেই। টুইটার আবার বলছে, শাহরুখ-অক্ষয়ের মতো হেভিওয়েটদের হারিয়ে বুড়ো হাড়ে ভেলকি দেখিয়েছেন বিগ বি। তাঁর টুইট হ্যান্ডল ২০১৯ সালের মোস্ট টুইটেড হ্যান্ডলের তকমা পেয়েছে। পুরনো ভাবধারায় বিশ্বাসী বিগ বি নিজের ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলতেই পছন্দ করেন। আর তার সুফলও পেয়েছেন হাতেনাতে। শাহরুখ, অক্ষয়, রণবীরদের মতো নিউ এজ সেলেব্রিটিদের পিছনে ফেলে তিনি আরও একবার প্রমাণ করে দিয়েছেন যে, বুডঢা অভি ভি সব কা বাপ হি হ্যায়! 

 

মেয়েদের মধ্যে এই খেতাব পেয়েছেন, হুঁ হুঁ বাওয়া, সোনাক্ষী সিনহা। এটা শুনেই আমরা ভারী আমোদ পেয়েছি। যাক বাবা, কোনও এক জায়গায় তো অন্তত...দ্বিতীয় স্থানে আছেন অনুষ্কা শর্মা আর তৃতীয় স্থানে, আরও একটি চমক, লতা মঙ্গেশকর। বুঝেছেন, বুড়ো হাড়ে ভেলকি প্রবাদবাক্যটি কতটা খাঁটি? জানি, জানি, এখুনি ঠোঁট উল্টে আপনারা বলবেন যে, লতা তো অনেকদিন ধরেই নিউমোনিয়ায় শয্যাশায়ী, তিনি কি হাসপাতাল থেকে টুইট করছিলেন, যত্ত সব...ধুর বাবা, ওঁরা হলেন সেলেব্রিটি, ওঁরা কি আর সব কাজ নিজে হাতে করেন নাকি আমাদের মতো? ওঁদের টিম আছে, তারা করে। টিমের জয় মানেই ওঁদের জয়। ব্যস।

তবে একটা কথা না বলে পারছি না। অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) উদ্দেশ্যে আমাদের বিনম্র অনুরোধ, এই যে দিনকয়েক আগে আপনি ঘটা করে সোশ্যাল মিডিয়ায় পোস্টেছিলেন যে, আপনার বুড়ো হাড় নাকি আর ধকল নিতে পারছে না...আমাদের, আচ্ছা, আমাদের কথা না হয় বাদই দিন, অভিষেকের কথা ভেবে অন্তত আরও কিছুদিন ব্যাটিং করে দিন। আপনার নাতনিটিও ছোট, নাতনির বাবাটি তো এখনও পায়ের তলার মাটিটা শক্ত করে উঠতে পারেননি। আপনি থাকলে কিছুটা বল-ভরসা পাবেন এই আর কী!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..