ADVERTISEMENT
home / বলিউড ও বিনোদন
১১ বছর পরে জুটি বাঁধছেন কাজল-অজয়, সৌজন্যে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’

১১ বছর পরে জুটি বাঁধছেন কাজল-অজয়, সৌজন্যে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’

তাঁদের দীর্ঘ দাম্পত্য নিয়ে আলোচনা হয় বলি পাড়ায়। সিনে মহলে তাঁরা প্রথম সারির দম্পতি। তাঁরা অর্থাৎ কাজল (Kajol) এবং অজয় (Ajay) দেবগণ। শুধু অফস্ক্রিন নয়, অনস্ক্রিনেও তাঁদের জুটিকে পছন্দ করেন অনুরাগীরা। বেশ কিছু বছর পরে ফের একসঙ্গে অন স্ক্রিনে দেখা যাবে দম্পতিকে। সৌজন্যে, ‘তানাজি (Tanhaji): দ্য আনসাং ওয়ারিয়র’। 

এই ছবিতে মারাঠা যোদ্ধা তানাজির ভূমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। তাঁর স্ত্রী সাবিত্রী বাঈয়ের চরিত্রে অভিনয় করছেন কাজল। সদ্য মুক্তি পেল তাঁর ফার্স্ট লুক। ইতিহাস বলে, মারাঠা যোদ্ধা তানাজি ছত্রপতি শিবাজি মহারাজের সঙ্গেও কিছু যুদ্ধ করেছিলেন। তাঁর বীরগাথা নিয়েও চর্চা রয়েছে। সুতরাং এই ছবি আদতে একটি পিরিয়ড ড্রামা হতে চলেছে বলে খবর।  

নতুন লুকে ট্র্যাডিশনাল মহারাষ্ট্রের সাজে দেখা গেল কাজলকে। নাকে ঐতিহ্যবাহী নথ। গলায় মঙ্গলসূত্র। কপালে বড় টিপ। পোস্টার শেয়ার করে অজয় সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সাবিত্রী বাঈ হলেন তানাজির সাহসের ভরসা, শক্তির উৎস।’ ছবিটি পরিচালনা করছেন ওম রাউত। একটি সূত্র মারফৎ জানা গিয়েছে, কাজলের চরিত্রটি ক্যামিও।

 

ADVERTISEMENT

মুখ্য অ্যান্টাগনিস্ট অর্থাৎ ভিলেনের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। তাঁর চরিত্রের নাম উদয়ভান সিং রাঠৌর। ‘ওমকারা’র পর ফের অজয় এবং সইফ স্ক্রিন শেয়ার করছেন। ফলে সেই দ্বৈরথ দেখার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। এর আগেই মুক্তি পেয়েছে অজয় এবং সইফের ফার্স্ট লুক। তা দেখে ছবিটি নিয়ে কৌতূহল জেগেছে সিনে মহলে। এবার কাজলের লুকও প্রশংসা আদায় করে নিল।

 

https://bangla.popxo.com/article/bengali-serial-krishnakoli-completed-500-episodes-in-bengali-861978

এই ছবিটি অজয়ের কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ২০০৮-এ ‘ইউ মি অউর হম’-এ শেষবার কাজলের সঙ্গে বড়পর্দায় অভিনয় করেছিলেন তিনি। ১১ বছর পরে ফিরছেন দম্পতি। ফিরছেন পিরিয়ড ড্রামা নিয়ে। কিন্তু সেটা অন্যতম কারণ হলেও, এই ছবি স্পেশ্যাল হওয়ার পিছনে মূল কারণ হল, এটি অজয়ের কেরিয়ারের ১০০তম ফিল্ম। সেজন্য একটি স্পেশ্যাল ভিডিও তৈরি করা হয়েছে। দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়েছিলেন অক্ষয় কুমার। তিনি লেখেন, ‘আমরা ৩০ বছর আগে এই ইন্ডাস্ট্রিতে একসঙ্গে কেরিয়ার শুরু করেছিলাম। আর তখন থেকেই তোমার উন্নতির গ্রাফ আমি লক্ষ্য করেছি। এবার তোমার সেঞ্চুরি করার সময়। অনেক ভালবাসা তোমার জন্য। সৌভাগ্য কামনা করছি। আরও উন্নতি কর বন্ধু।’ 

 

ADVERTISEMENT

Instagram

ইতিমধ্যেই এই ছবির একটি ১২ সেকেন্ডের টিজার মুক্তি পেয়েছে। ট্রেলার দেখার অপেক্ষায় রয়েছে সিনে মহল। ১০০তম ছবিতে নিজেকে অজয় উজাড় করে দেবেন বলেই মত বলিউডের একটা বড় অংশের। সব কিছু ঠিক থাকলে ২০২০-এর ১০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়.

18 Nov 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT