কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে এবার তুফান তুললেন কঙ্গনা রানৌত

কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে এবার তুফান তুললেন কঙ্গনা রানৌত

উফ, আর জাস্ট পারা যাচ্ছে না! এত হটনেস কি আর সক্কাল-সক্কাল হ্যান্ডল করা যায় বলুন? বিদেশিদের দিকে তাকাব কী, এ তো যেদিকপানে চাই, শুধু বলিউডই দেখে যাই! বলছি, কান ফিল্ম ফেস্টিভ্যালের (Cannes Film Festival) কথা! রেড কার্পেটে একের পর এক বলিউডি সুন্দরীরা হাঁটাহাঁটি করে নিত্যিদিন চোখ ধাঁধিয়ে দিচ্ছেন! হিনা খান, প্রিয়ঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের পাশাপাশি এবার দেখা দিলেন বলিউডের বর্তমান বিতর্ক-কুইন কঙ্গনা রানৌত (Kangana Ranaut)।


কঙ্গনা গত বছর থেকেই কানে যাচ্ছেন একটি লিকর ব্র্যান্ডের তরফে। এবার তাঁর দ্বিতীয় বছর। গতবারও তাঁর ফ্যাশন গেম যেভাবে এগিয়েছিল, এবারও প্রায় সেই রাস্তাতেই হাঁটছেন তিনি। প্রথমে ভিন্টেজ, তারপর সাহসী লুক! তবে তাঁর টিম একটু বদলেছে। গতবার তাঁকে সাজিয়েছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। এবার তার জায়গায় এসেছেন ফালগুনী ও শেন পিকক। স্টাইলিস্ট অবশ্য একই আছে, অ্যামি পটেল। ওঃ, আরও একজনের কথা বলতে তো ভুলেই গিয়েছি! তিনি কঙ্গনার ছায়াসঙ্গিনী, ছোট বোন রঙ্গোলি চান্দের। ইনি না থাকলে তো কঙ্গনা এক পা-ও এগোন না! দিদির হয়ে টুইটার যুদ্ধও ইনিই করেন। এই তো দিনকয়েক আগেই আবার সেই মান্ধাতার আমলের আদিত্য পাঞ্চোলি কেসটি আবার কী সুন্দর খুঁচিয়ে-খুঁচিয়ে তুলেছেন রঙ্গোলি। এমন বোন থাকতে আর কঙ্গনার আর প্রচার সচিবের দরকার নেই! শোনা যাচ্ছে, কান ফিল্ম ফেস্টিভ্যালে দিদির কখন কোন ছবি তাঁর টিম বাজারে ছাড়বে, সেই ব্যাপারেও রঙ্গোলিই নাকি সিদ্ধান্ত নিচ্ছেন! তা বোন-বোনে ভাব, বেশ ভাল কথা। আমাদের তাতে কোনও অসুবিধে নেই। শুধু সময়মতো মুচমুচে গসিপ আর চকচকে ছবি পেলেই হল!


ওসব কথা না হয় এখন থাক। চলুন, আমরা বরং দেখে নিই এখনও পর্যন্ত কান ফিল্ম ফেস্টিভ্যালে কোন-কোন সাজে সকলের বুকে কম্পন ধরিয়েছেন কঙ্গনা রানৌত।


প্রথম অ্যাপিয়ারেন্সে ইন ভিন্টেজ স্টাইল (Vintage Style)


Kangana Ranaut at cannes film festival 4


 


ডিজাইনার দম্পতি ফালগুনী ও শেন পিকক (Falguni & Shane Peacock) এই ভিন্টেজ শাড়িতে তাঁকে যে অসাধারণ মানিয়েছে, তাতে কোনও সন্দেহ নেই! শাড়ির থিম ছিল, বোল্ড ইজ গোল্ড। কোমরে twirl যোগ করে এই চেনা ভারতীয় পোশাকটিতে একটু পশ্চিমি ছোঁওয়া যোগ করেছেন শেন-ফালগুনী। সঙ্গে মেকআপও হয়েছে মানানসই। কঙ্গনার টিম কত এগিয়ে ভাবুন! এই পোশাকে তোলা ছবি কানে যাওয়ার আগেই চলে এসেছিল তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে!


দ্বিতীয় অ্যাপিয়ারেন্স ইন সাহসী প্যান্টসুট (Pantsuit)


Kangana Ranaut at cannes film festival 5


কালো-সোনালি ক্লিভেজ দেখানো প্যান্টসুটে এবার উপস্থিত সাহসী কঙ্গনা। সঙ্গে গর্জাস মেকআপ ও স্লিক হেয়ারস্টাইল। এই লুকে তাঁকে দেখে যে কারও মনেই দোলা লাগাটা স্বাভাবিক।


কঙ্গনার কান ফিল্ম ফেস্টিভ্যালের আরও কিছু ছবি ও ভিডিয়ো...


Kangana Ranaut at cannes film festival 3





ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!