অভিনেত্রী, প্রযোজক এবং পরিচালকের পর কঙ্গনা রানাওয়াত এবার স্টুডিও মালিকও, কাল হল উদ্বোধন

অভিনেত্রী, প্রযোজক এবং পরিচালকের পর কঙ্গনা রানাওয়াত এবার স্টুডিও মালিকও, কাল হল উদ্বোধন

বলিউডের অন্যতম সেরা কইয়ে বলে খ্যাত শাহরুখ খানকে একবার একটি ইন্টারভিউয়ে জিজ্ঞেস করা হয়েছিল, আপনি ড্রিমজ আনলিমিটেড এবং রেড চিলিজ এন্টারটেনমেন্ট নামে দু-দুটো প্রোডাকশন হাউজ খুলে বসে আছেন কেন? একটাই তো ফিল্ম তৈরির জন্য যথেষ্ট? শাহরুখ উত্তর দিয়েছিলেন, "দ্বিতীয়টার ব্যানারে আমি ফিল্ম তৈরি করি পেটের জন্য, যেগুলো বাণিজ্যিক, মূলধারার ছবি। আর প্রথমটার ব্যানারে আমি তৈরি করব আমার স্বপ্নের কিছু ছবি!" কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) ঠিক এরকম কিছু ভেবেছেন কিনা জানা নেই, কিন্তু গতকাল মুম্বইয়ের (Mumbai) অভিজাত এলাকা পালি হিলসে তিনি তাঁর প্রথম স্টুডিওটির (Studio) উদ্বোধন করে ফেলেছেন। টুইটারে সেই ছবি দিয়ে ঘটা করে তাঁর নতুন প্রোডাকশন হাউজ মণিকর্ণিকা ফিল্মস (Manikarnika Films) শুরুর কথা ঘোষণা করেছেন তাঁর বোন রঙ্গোলি চান্দেল। 

 

আসলে এই স্বপ্নটি নাকি অনেকদিন আগে থেকেই কঙ্গনা দেখেছিলেন। রঙ্গোলি বলেছেন, প্রায় বছরদশেক আগে থেকে। অ্যাদ্দিনে পায়ের তলার মাটি শক্ত হয়েছে বলে কঙ্গনা এই পদক্ষেপ নিয়েছেন। তা ভাল, কঙ্গনা এমনিতেই মেনস্ট্রিম মসালা মুভিজে অভিনয় করা প্রায় ছেড়েই দিয়েছেন। একটু অন্য ধারার ছবি ছাড়া তাঁকে প্রায় দেখাই যায় না। তাঁর আগামী দু'টি ছবির একটিতে তিনি অভিনয় করছেন এক মহিলা কবাডি খেলোয়াড়ের চরিত্রে, অন্যটিতে তাঁকে দেখা যাবে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং এআইএডিএমকে নেত্রী প্রয়াত জয়ললিতার ভূমিকায়। এখন সমস্যা হল, বলিউডে এমনিতেই মহিলাকেন্দ্রিক ছবি কম হয়, তার উপর কঙ্গনার বায়নাক্কার এবং রঙ্গোলি নামক উপযাচকটির উপস্থিতির কারণে, অনেক প্রযোজক-পরিচালকই তাঁকে ছবিতে কাস্ট করার আগে দু' বার ভাবেন। যে ছবির নামে নিজের প্রোডাকশন হাউজ তথা স্টুডিয়োটির নাম রেখেছেন কঙ্গনা, সেই মণিকর্ণিকা, দ্য কুইন অফ ঝাঁসি থেকেই তো কঙ্গনার সঙ্গে মতপার্থক্যের কারণে সরে দাঁড়িয়েছিলেন তার পরিচালক এবং পরে কঙ্গনা নিজেই ছবিটি পরিচালনা করেন। নিজের প্রোডাকশন হাউজ হলে আর সেই সমস্যা থাকবে না, তখন দুই বোন এবং ভাই মিলে নিজেদের নিয়মে সবকিছু চালাতে পারবেন।

 

Instagram

তবে একটা কথা মানতেই হচ্ছে। কঙ্গনা অভিনেত্রী হিসেবে ভাল তাতে কোনও সন্দেহ নেই। কিন্তু বলিউডে তাঁর কোনওদিন কোনও গডফাদার ছিল না। তিনি ফিল্মি ব্যাকগ্রাউন্ড নিয়ে আসেননি। কোনওদিন এক নম্বর নায়িকাদের তালিকায় ছিলেন না। কিন্তু তা সত্ত্বেও সমকালীন দীপিকা-অনুষ্কার মতো নিজের প্রোডাকশন হাউজ তথা স্টুডিও খুলে ফেললেন টুক করে। এর মধ্যে ভাই অক্ষতকে নিউ ইয়র্ক ইউনিভার্সিটি থেকে ফিল্মের উপর কোর্স করিয়ে নিয়ে এসেছেন। আর তাঁর হাতে তুলে দিয়েছেন স্টুডিওর ফিনানশিয়াল দিকটি দেখার দায়িত্ব। রঙ্গোলির টুইটে পরিষ্কার, এবার থেকে পরিচালনার কাজেও আরও বেশি করে মন দেবেন কঙ্গনা।

নাঃ, এই মেয়ের সঙ্গে পঙ্গা নেওয়ার আগে সত্যিই দু' বার ভাববেন প্লিজ!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!